Ticker

6/recent/ticker-posts

Ads

১টি কয়েন 4950000 টাকা কোরিয়ার সরকার অনুমোদিত | Best Bitcoin Hunter mining app

স্বপ্ন তো প্রতিটা মানুষই দেখে সেটা হতে পারে ভিন্ন ভিন্ন তবে প্রত্যেকটা মানুষের জীবনে অনেক ধরনের স্বপ্ন এসে থাকে অনেক সময় ভালো ফল বয়ে আনে অনেক সময় মন্দ ফল বয়ে আনতে পারে এই স্বপ্ন গুলোর ভিতরে আবার আমরা বেশিরভাগ সময় দেখে থাকি টাকা পয়সা নিয়ে তবে জেগে গেলে আর সেই টাকাপয়সা কাছে থাকে না তখন কষ্টটা আরো বেড়ে যায় আহারে যদি স্বপ্নের টাকাগুলো বাস্তবে পেতাম?।

কী বন্ধুরা কথাটা ঠিক বললাম তো? কমেন্ট করে জানাতে ভুলবেন না অনলাইন জগতে অনেক ধরনের টাকা ফ্রিতে ইনকাম অ্যাপ্লিকেশন কিংবা ওয়েবসাইট চলে আসে এদের ভিতর বেশিরভাগই ফেক হয়ে থাকে তবে হাতে গোনা কয়েকটি কোম্পানি মাঝে মাঝে চলে আসে যেখান থেকে হিউজ পরিমান টাকা ইনকাম করে নেওয়া সম্ভব হয় মোবাইল কম্পিউটার ল্যাপটপ দিয়ে ফ্রিতে ঘরে বসে যে কোন দেশ থেকে সহজ কাজ করে।


কেমন হয় বন্ধুরা একটি অ্যাপ্লিকেশন এ কাজ করার বিনিময়ে যদি আপনারা ফ্রিতে 59 লাখ 50 হাজার টাকা পেয়ে যান অবশ্যই সবার জীবনে আনন্দ বয়ে আনবে এটা আল্লায় দিলে নিশ্চিন্তভাবে বলে দেওয়া যায় আপনি কিভাবে এই টাকাগুলো ইনকাম করে নিবেন এই নতুন রিয়েল অনলাইন ইনকাম কোম্পানির অ্যাপ্লিকেশন থেকে এটি আপনাদের আজকে এটুজেট জানাবো ইনশাআল্লাহ।



১টি কয়েন 4950000 টাকা কোরিয়ার সরকার অনুমোদিত | Best Bitcoin Hunter mining app




কোন অ্যাপ থেকে 49 লাখ 50 হাজার টাকা ইনকাম করতে পারব?



পৃথিবীতে এখন এই ধরনের অ্যাপ্লিকেশন এর সংখ্যা প্রচুর রয়েছে তবে এই একই ধরনের অ্যাপ্লিকেশন গুলোর বেশির ভাগ গুলির একটি প্রবলেম রয়েছে বড় সেটা হচ্ছে এই অ্যাপ গুলো তে এড বসিয়ে বসিয়ে কোম্পানিগুলো ইনকাম করে খাচ্ছে কিন্তু আমরা যারা কাজ করি কষ্ট করে আমাদেরকে ইনকাম দিচ্ছে না।

তবে ভয় পাওয়ার কিছু নেই আজকের যে অ্যাপ্লিকেশনটির কথা আপনাদের জানাব এটি একটি রিয়েল কোম্পানি এই কোম্পানির আরেকটি রিয়েল এর বৈশিষ্ট্য হচ্ছে এই অ্যাপ্লিকেশনে কোন প্রকারের বিজ্ঞাপন শো করানো হয় না অর্থাৎ এই অ্যাপ্লিকেশনটি কিন্তু Satoshi অ্যাপ্লিকেশন এর মতই একটি অ্যাপ্লিকেশন যেটির নাম নাম দেওয়া হয়েছে Bitcoin Hunter

এই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে তারা একটি কয়েন এর প্রাইস 70 হাজার ডলার নিয়ে আসবে সেই হিসাবে এক ডলার সমান সমান 85 টাকা রেট অনুযায়ী ধরলে চলে আসে 59 লাখ 50 হাজার টাকা যেগুলো হয়তো আমরা পেতে চলেছি খুব শীগই ইনশাআল্লাহ।

Bitcoin hunter অ্যাপ থেকে কিভাবে ইনকাম করবো?



বিটকয়েন হান্টার এই অ্যাপ্লিকেশনটি থেকে আপনারা বা আমরা ফ্রিতে মোবাইল দিয়ে ইনকাম করে নিতে পারব অর্থাৎ এখানে মাইনিং করে ইনকাম করতে হবে যেগুলো পরবর্তীতে এক্সচেঞ্জ করে দেশ অনুযায়ী লোকাল কারেন্সিতে পেমেন্ট নেওয়া যাবে।

তবে এই অ্যাপ্লিকেশনের কিছুটা ব্যতিক্রম কাজ রয়েছে এখানে আপনারা অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন ফ্রিতে একাউন্ট খোলা গেলেও এবং মাইনিং ফ্রিতে চালু করা গেলেও অ্যাকাউন্ট খোলার সাথে সাথে মাইনিং চালু করা যায় না অর্থাৎ এখানে মাইনিং চালু করতে হলে কোম্পানির কিছু নিয়ম রয়েছে সেগুলো পালন করলেই কেবল চালু করা যায় অবশ্যই কোম্পানি সেটা করে থাকে নিজে নিজে মাইনিং চালু করা যায় না।


Bitcoin hunter কোন? দেশি কোম্পানি?



এখন পর্যন্ত যতটুকু জানা গেছে এই কোম্পানিটি হচ্ছে দক্ষিণ কোরিয়া থেকে পরিচালিত হয়ে থাকে এমনটাই জানা গেছে এই কোম্পানির অফিসিয়াল বিভিন্ন সোশ্যাল মিডিয়া রয়েছে সেখানে এ কোম্পানির অফিশিয়াল আপডেট গুলো তারা অফিসের কর্মকর্তারা জানিয়ে থাকেন নিয়মিত।


Bitcoin hunter account কিভাবে খুলবো?



এখানে আপনারা খুব সহজেই অ্যাকাউন্ট খুলতে পারবেন তবে এখানে কিছু নিয়ম রয়েছে একাউন্ট খোলার সেক্ষেত্রে আপনারা যদি ভুলভাল ভাবে অ্যাকাউন্ট খোলেন তাহলে এই অ্যাপ্লিকেশনের ভিতরে লগইন করতে পারবেন না আপনাদের যাতে কোন প্রকার সমস্যা না হয় একটি প্রফেশনাল মানের একাউন্ট যাতে খুলে সেটিকে ভেরিফাই করে রিয়েল ভাবে সব সময় লগইন করে ইনকাম করতে পারেন এই নিয়ে একটি ভিডিও ইউটিউবে দেওয়া হয়েছে এখানে ক্লিক করে দেখে নিন।

এবং একাউন্ট খোলার পর কিভাবে এখানে কোম্পানির অনুমতি নিয়ে মাইনিং চালু করবেন এ নিয়ে দ্বিতীয় আরেকটি ভিডিও দেওয়া হয়েছে ইউটিউব চ্যানেলে সেটি খুব শিগ্রই পেয়ে যাবেন ইনশাআল্লাহ আমাদের এই ওয়েবসাইটে। তাই প্রথম ভিডিওটি দেখে আগে সবাই একাউন্ট খুলে নিন।








একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ