Join Our Telegram channel! name='keywords'/> পেমেন্ট প্রুফ ভিডিও | $379 একদিনে ইনকাম মানে ৩২২১৫ টাকা

Ticker

10/recent/ticker-posts

Ads

পেমেন্ট প্রুফ ভিডিও | $379 একদিনে ইনকাম মানে ৩২২১৫ টাকা

কথায় বলে মানুষ যখন একবার অবিশ্বাস করা শুরু করে তখন কিন্তু বিশ্বাস পাওয়াটা খুব মুশকিল অনলাইন জগতে হাজারো লক্ষ্যের বেশি অনলাইন ইনকাম ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন থাকলেও হাতেগোনা কয়েকটি ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন রয়েছে যারা মানুষের সাথে প্রতারণা করে না তবে এই সংখ্যা খুব কম হওয়ায় আর কাজ করার মানুষ খুব বেশি হওয়ায় সমস্যা রয়েই গেছে।

এই ডিজিটাল যুগে অনেক কিছুই ডিজিটাল হয়ে গিয়েছে তার ধারাবাহিকতায় এখন পেমেন্ট গেটওয় কিন্তু পিছিয়ে নেই এখন লেনদেন হচ্ছে অনলাইনের মাধ্যমে আবার ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি নামে নতুন ডিজিটাল লেনদেন শুরু হয়েছে যদিও এটি 2009 সাল থেকে তবে তখন তেমন একটা সাড়া না পেলেও এখন বিশ্বজুড়ে এর চাহিদা ব্যাপক ভাবে বেড়েছে।

তবে ভুলে গেলে চলবে না বেড়েছে স্ক্যামারদের সংখ্যাও কারণ কথায় বলে যে জায়গাতে ভালো কিছু রয়েছে সে জায়গাতে খারাপ কিছু থাকাটা স্বাভাবিক কারণ ভালোর মধ্যে খারাপ বসবাস করে আবার খারাপের মধ্যেও ভালো বসবাস করে যাই হোক তবে আপনারা জেনে খুশি হবেন প্রতিদিন হয়তো বা হাজার হাজার নতুন ক্রিপ্টোকারেন্সি এয়ার্ড্রপ চলে আসে যেগুলোতে জয়েন হলে বেশিরভাগ সময় পেমেন্ট পাওয়া যায় না তবে এর মধ্যে অনেক রিয়েল থাকে।


যেহেতু আগে থেকে বলা যায় না কোন প্রজেক্ট হান্ডেট পার্সেন্ট পেমেন্ট দিবে তাই অনেক সময় প্রতারিত হতেই হয় তবে এক্ষেত্রে একটি আশার আলো জাগিয়েছে রাখি আপনাদের জন্য সেটি হল একটি টেকনিক অথবা একটি কৌশল খাটিয়ে আপনি অর্জন করে নিতে পারেন হাজার হাজার ডলার প্রতি মাসে সম্পূর্ণ ফ্রিতে হাতে থাকা স্মার্টফোন কিংবা ল্যাপটপ দিয়ে।

আপনারা জেনে খুশি হবেন যত ক্রিপ্টোকারেন্সি রিলেটিভ প্রজেক্ট আসুক না কেন এদের ভিতর একচেঞ্জ ওয়ালমেট গুলো তেমন একটা ফেক হয় না অর্থাৎ শতকরা হিসাব করলে যে নতুন নতুন একচেঞ্জ ওয়ালেট গুলো চলে আসে এদের ভিতর 99.99 শতাংশ কিন্তু রিয়েল হয়ে থাকে কারণ এক্সচেঞ্জ ওয়ালেট গুলো যদি প্রতারণা করে তাহলে ওখানে তো কেউ লেনদেন করবে না এ কারণে তারা চাইলেও মানুষের সাথে তেমন একটা প্রতারণা করতে পারে না।

তবে ভুলে গেলে চলবে না সব এক্সচেঞ্জ ওয়ালেট গুলো ভালো এমনও না অনেক সময় অনেক একচেঞ্জ ওয়ালেট কিন্তু মানুষের সাথে প্রতারণা করে তবে এর সংখ্যা খুব কম বেশিরভাগ একচেঞ্জ ওয়ালেট গুলো যে অফার নিয়ে মানুষের সামনে আসে সেগুলো দিয়ে থাকে কিংবা বেশিরভাগ এক্সচেঞ্জ ওয়ালেট গুলো মানুষের সাথে সততার সাথে লেনদেন করে থাকে।

এমনই একটি নতুন এক্সচেঞ্জ ওয়ালেটের অফার আপনাদের সাথে শেয়ার করব যেখান থেকে আপনারা 10 ডলার কোন প্রকার রেফার ছাড়া ইনকাম করতে পারবেন আর যদি রেফার করতে পারেন তাহলে বাড়তি আরো পটিটা রেফারেল এর জন্য 10 ডলার করে পাবেন আসুন এ সংক্রান্ত আমরা এ টু জেড জেনে নেই।



পেমেন্ট প্রুফ ভিডিও | $379 একদিনে ইনকাম মানে ৩২২১৫ টাকা




প্রথমে আমি কত এখান থেকে ইনকাম হলো গত দুদিনে আসুন তার স্ক্রিনশটটি দেখি নেই।


SuperEx


আপনারা স্ক্রিনশট এর উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন যে আমি গত দুদিনে আল্লায় দিলে এখান থেকে $434 ডলার ইনকাম করতে পেরেছি আপনাদের ভালোবাসার কারণে আপনিও যদি একটু কষ্ট করেন কয়েকটা রেফার করতে পারেন তাহলে 100 ডলার কিংবা তারও বেশি ইনকাম করে নিতে পারবেন এখানে কোন প্রকারের ইনভেস্ট করতে হবে না সম্পূর্ণ ফ্রিতে অফারটি উপভোগ করতে পারবেন

এখন আবার অনেকে বলতে পারেন এখান থেকে পেমেন্ট কি সাথে সাথে উঠাতে পারবো? না ভাই এরকমটা যদি হতো তাহলে তো কোন কোম্পানি টিকতে পারতণা ফকির হয়ে যেত যাইহোক কম্পানি এই যে অফারের ডলারগুলো দিয়েছে এটি উঠাতে দেবে তবে আস্তে আস্তে করে কোম্পানির অফার যখন শেষ হয়ে যাবে তখন এটি আস্তে আস্তে করে বা অল্প অল্প করে উঠানো যাবে।


বেশিরভাগ এক্সচেঞ্জ ওয়ালেট গুলো বেশিরভাগ সময় কিন্তু এই ধরনের উপহার গুলো দিয়ে থাকেন বিশেষ করে ওইসব ওয়ালেট গুলোতে নতুন নতুন কয়েন যখন লিস্ট হয় কিংবা নতুন চলে আসে মার্কেটে তখন সবার মাঝে আলোড়ন সৃষ্টি করার জন্য ওই কয়েন এর কর্ণধার একচেঞ্জ ওয়ালেট এর মাধ্যমে এ রকম অফার দিয়ে থাকে আবার একচেঞ্জ ওয়ালেট গুলোও অনেক সময় নিজেদের লাভের জন্য এই ধরনের অফার দিয়ে থাকে।

এখানে আপনারা শুধুমাত্র অ্যাকাউন্ট খুললেই সাথে সাথে আপনাদের একাউন্টে যোগ হয়ে যাবে 10 ডলার অর্থাৎ বাংলা টাকায় প্রায় এক হাজার টাকার মতো আর যদি রেফার করতে পারেন তাহলে বুঝতে পারতাছেন ইনকাম হবে আনলিমিটেড এখন অনেকে বলতে পারেন এখানে একাউন্ট কিভাবে খুলব এর সঠিক প্রশ্নের উত্তর হচ্ছে আপনি যদি এখানে অ্যাকাউন্ট খুলতে চান তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিন ইউটিউব ভিডিও ডেসক্রিপশন বক্সে দেওয়া রয়েছে একাউন্ট খোলার ওয়েবসাইট লিংক ভিডিওটি দেখে ওই ওয়েবসাইট এ ক্লিক করে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং পরবর্তী আপডেট গুলো পাওয়ার জন্য অবশ্যই চ্যানেলটি সাবস্ক্রাইব করে নির্মিত এই ওয়েবসাইটে ভিজিট করুন এবং এই সংক্রান্ত যদি আপনাদের কোন প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

এই নতুন একচেঞ্জ ওয়ালেট কোম্পানির নাম কি সেটা আপনাদের জন্য সারপ্রাইজ রইল অবশ্য ভিডিওটি দেখলে সব কিছু পেয়ে যাবেন ইনশাআল্লাহ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ