Join Our Telegram channel! name='keywords'/> How to satoshi app payment proof - How to transfer satoshi to bitcoin wallet

Ticker

10/recent/ticker-posts

Ads

How to satoshi app payment proof - How to transfer satoshi to bitcoin wallet

how to withdraw from satoshi mining app


বন্ধুরা অনলাইন দুনিয়া এখন সবচাইতে বেশি আলোড়ন সৃষ্টি করেছে যে কোম্পানিটি সেটি হচ্ছে বিটকয়েন সাতোশি কিংবা সংকেতে আমরা বলতে পারি বিটিসিএস এই কোম্পানিটি কিন্তু এখন পৃথিবীব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে অর্থাৎ তারা মূল কোম্পানি লঞ্চ না করেও তারা পেমেন্ট দিতেছে এটা শুনে হয়তোবা অনেকেই অবাক হতে পারেন।


অবাক হওযর আসলে কিছু নেই কারণ অনলাইনের দুনিয়ায় অনেক কিছুই আসলে এখন সম্ভব জি বন্ধুরা যারা এই অ্যাপটি তে কাজ করেন ইতিপূর্বে তারাতো বিষয়টি বুঝতে পেরেছেন আর যারা নতুন যারা এখনো এই অ্যাপটি সম্পর্কে কিংবা এই কোম্পানি সম্পর্কে জানেন না তাদের কাছে এই বিষয়টা অবাক মনে হতে পারে।

যারা নতুন এই আর্টিকেলটি দেখতে পাচ্ছেন তারা কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে কেওয়াইসি কমপ্লিট করবেন কিভাবে কাজ করবেন কিভাবে ইনকাম করবেন এগুলো জানতে হলে এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিন কারণ একটি কথা বলে রাখা ভাল এখানে শুধু একাউন্ট খুললেই হবে না একাউন্ট খোলার পরে সাথে সাথে আবার কেওয়াইসি কমপ্লিট করলেই কেবল ইনকাম করা যাবে।



How to satoshi app payment proof - Website



অনেক বন্ধুই এখন পর্যন্ত জানেন না কিভাবে বিটকয়েন সাতোশি অ্যাপে পেমেন্ট নিতে হয় তাদের কথা মাথায় রেখে আপনাদেরই বন্ধু হোসেন মোহাম্মদ ইউসুফ এবং আমাদের কোম্পানি ডিজিটাল বাংলা ৩৬০ আপনাদের জন্য একটি পেমেন্ট প্রুফ ভিডিও তৈরি করেছে যে ভিডিওটি দেখে আপনারা সহজে পেমেন্ট নিতে পারবেন।

এই ভিডিওতে সরাসরি দেখানো হয়েছে কিভাবে আপনারা বিটিসিএস অ্যাপ থেকে পেমেন্ট নেবেন সরাসরি যদিও অনেকে বলে থাকে যে বিটকয়েন সাতোশি অ্যাপ থেকে পেমেন্ট নিতে হলে বাই নাচ বিটকয়েন অ্যাড্রেসেস একাউন্টের বিটকয়েন এড্রেসের প্রয়োজন  এমনটা কিন্তু মোটেও সত্য নয় তবে আপনি চাইলে বাই নাচ এর বিটকয়েন এড্রেস টি ব্যবহার করে আপনারা পেমেন্ট নিতে পারেন তবে আমি কিন্তু পেমেন্ট নিয়ে দেখিয়েছি সরাসরি কয়েনবেস এর বিটকয়েন এড্রেস এর মাধ্যমে। 


যাইহোক কিভাবে আপনারা বিটকয়েন সাতোশি অ্যাপ থেকে পেমেন্ট নিবেন এজন্য আমাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও দেওয়া হয়েছে এখানে ক্লিক করে আপনারা সম্পূর্ণ প্রসেস টি দেখে নিতে পারেন।

নতুনদের উদ্দেশ্যে আপনাদের জানিয়ে রাখা প্রয়োজন সেটি হচ্ছে যখনই কয়েন বেচে পেমেন্ট চলে আসবে তখন কিন্তু কয়েনবেস থেকে দেশ অনুযায়ী লোকাল কারেন্সি তে কনভার্ট করে টাকাগুলো নেওয়া যাবে যেমন বিকাশে পেটিএম এ ইত্যাদি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ