Join Our Telegram channel! name='keywords'/> অবশেষে বিক্রি হলো টুইটার | কত টাকায় কিনলেন Twitter Elon musk?

Ticker

10/recent/ticker-posts

Ads

অবশেষে বিক্রি হলো টুইটার | কত টাকায় কিনলেন Twitter Elon musk?

 How to sell twitter account


লক্ষ করলে দেখা যায় পৃথিবীর বড় বড় কোম্পানিগুলো উঠতি বয়সী কোম্পানিগুলোকে বিভিন্ন সময় টাকার জোরে কিনে নিয়েছে যেমনটা ফেসবুক করেছিলেন ইনস্টাগ্রামের বেলায় কিংবা হোয়াটসঅ্যাপের বেলায় ঠিক একই পথে হাঁটলেন টুইটার কোম্পানি বিক্রি করে দিলেন তাদের প্রতিষ্ঠানকে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল টুইটারকে কিনে নিতে পারেন পৃথিবীর 1 নাম্বার বর্তমান সময়ের ধনী ইলন মাস্ক

বেশ কিছুদিন ধরেই গুজব চারিদিকে ছড়িয়ে পড়ছিল ইলন মাস্ক হতে চান সোশ্যাল মিডিয়ার মালিক সেই ধারাবাহিকতায় কিছুদিন আগে ইলন মাস্ক টুইটারকে প্রস্তাব দেন 41 বিলিয়ন ডলারে কিনে নেওয়ার তখন অবশ্য টুইটার কোম্পানি নিজেই প্রস্তাবকে নাকচ করে দিয়েছিলেন তবে বিশ্লেষণ কারীরা বলেছিলেন টুইটারকে শেষপর্যন্ত হয়তোবা ইলন মাস্কই কিনে নিবেন তাদের ধারণাটি শেষপর্যন্ত সত্য বলে বিবেচিত হলো।

আজকে আমরা এই বিষয়টি পূর্ণাঙ্গ ভাবে জানবো কত টাকার বিনিময় টুইটারকে বিশ্বের সেরা ধনী ইলন মাস্ক কিনে নিলেন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে যে তথ্যগুলো জানা গেছে সেগুলো।

যেকোনো টুইটার একাউন্ট কে মনিটাইজ করে মাসে 1000 ডলার ইনকাম করার সেরা উপায় বিস্তারিত জানতে এখানে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।


অবশেষে বিক্রি হলো টুইটার | কত টাকায় কিনলেন Twitter ইলন মাস্ক?



টেসলা কোম্পানির ইলন মাস্ককে অনেকে চিনে থাকেন কিংবা মহাকাশে বিভিন্ন সময় রকেট পাঠিয়ে থাকেন এই ইলন মাস্ক এবার তিনি যে সোশ্যাল মিডিয়ার মালিক হবেন এটা হয়তোবা অনেকেই ভাবতেও পারেনি তবে বিধাতার ইশারায় অনেক কিছুই সম্ভব শেষ পর্যন্ত গাড়ির ব্যবসা ও মহাকাশের ব্যবসার পাশাপাশি কিছুদিন আগে এই ব্যক্তি মোবাইল ফোন আনার ঘোষণা দিয়েছেন সেটি অবশ্য মার্কেটে আসার অপেক্ষায় রয়েছে যেকোনো সময় মার্কেটে চলে আসতে পারে তবে এবার তিনি চমকে দিলেন গোটা বিশ্বকে কিনে নিলেন বিশ্বের অন্যতম সোশ্যাল মিডিয়া টুইটারকে এশিয়ার দেশগুলোতে টুইটারের জনপ্রিয়তা কম থাকলেও অন্যান্য দেশগুলিতে টুইটারের জনপ্রিয়তার রয়েছে ব্যাপকভাবে।

তবে এখন অবশ্য লক্ষ করলে দেখা যায় টুইটারের চাহিদা এশিয়ার দেশগুলোতে ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে কারণ এখন যদি কোন ক্রিপ্টোকারেন্সি এয়ার্ড্রপ জয়েন হতে হয় অবশ্যই টুইটার অ্যাকাউন্ট থাকতেই হয় এদিক দিয়ে কিন্তু টুইটার অনেক বেশি পপুলার হয়ে গিয়েছে।

চার হাজার তিনশো কোটি ডলার ব্যায় করে বা 43 বিলিয়ন ডলার বা 3 লাখ 65 হাজার 500 কোটি টাকা ব্যয় করতে হয়েছে ইলন মাস্কের এই টুইটার কোম্পানিকে কিনার জন্য।

অবশ্য এলেন মাক্স বলেছেন যত জঘন্য সমালোচনা লোক হোক না কেন সবাই টুইটারে থাকতে পারবেন এতে কোন সমস্যা নেই অর্থাৎ তিনি সবাইকে স্বাধীনতা দিয়েছেন টুইটার এখন ব্যবহার করার জন্য। জনপ্রিয় মাইক্রোব্লগিং টুইটারকে কিনে নেওয়ার পর তিনি তাঁর নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করে স্বাধীনতার ব্যাপারে এরকমই মন্তব্য করেছেন।

আপনাদের কাছে কি মনে হয় ইলন মাস্ক টুইটারকে কিনে নেওয়াতে টুইটারের ভবিষ্যৎ আগের থেকে কি আরও ভালো হবে? নাকি লসের দিকে যাবে? অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ