Join Our Telegram channel! name='keywords'/> ৫ বিলিয়ন সেলসের মাধ্যমে 25 তারিখ থেকে পেমেন্ট নিন

Ticker

10/recent/ticker-posts

Ads

৫ বিলিয়ন সেলসের মাধ্যমে 25 তারিখ থেকে পেমেন্ট নিন

 5 Billion sales payment proof


ফাইভ বিলিয়ন সেলস অনলাইন জগতে এসেছে এক বছরের মত হয়েছে তারা বেশ কিছুদিন ফ্রিতে একাউন্ট খোলার অফার দিয়েছে যদিও এখনও ফ্রিতে একাউন্ট খোলা যায় পরবর্তী সময়ে কোম্পানিটি বলছে তখন একাউন্ট খুলতে গেলে 199 ডলার পর্যন্ত খরচ করতে হবে প্রতিটা একাউন্ট খোলার জন্য যাইহোক ফ্রি অফারে অনেকে অ্যাকাউন্ট খুলে ফেলেছেন কারণ ফ্রিতেই আমাদের আগ্রহ বেশি থাকে।

অনেক ধৈর্য্য শয্যার পরে গত মাস থেকে এই কোম্পানি তাদের গ্রাহকদের জন্য সুখবর দেন যে এখন তারা লাইভে আসতে চলেছে যখনই কোম্পানিটি লাইভে চলে আসে তাদের কার্যক্রম নিয়ে তখন থেকেই কিন্তু এখানে ইনকাম করার একটি হীরক পড়ে যায় আমি নিজেও প্রতিদিন নিয়মিত ভাবে পাঁচ বিলিয়ন সেলসে কাজ করে থাকি।

তবে হঠাৎ করে গ্রাহকদের মাঝে আস্থা কমে যায় আবার অনেকে অ্যাকাউন্ট খোলেনও নেই কারণ হচ্ছে 5 মিলিয়ন সেলস প্রথম থেকে বলে আসছিল যেদিন থেকে একাউন্ট খুলবে গাহক ওই দিন থেকে ঠিক এক বছর পর তারা প্রেমেন্ট পাবে এটিকে আবার বেশিরভগ মানুষই মেনে নিতে পারেনি এই কারণে অনেকেই হতাশ হয়ে অ্যাকাউন্ট খোলেন নি আবার যারা অ্যাকাউন্ট ফাইভ বিলিয়ন সেলস ওয়েবসাইট অ্যাকাউন্ট খোলার নিয়ম খুলেছেন তাদের মাঝে বেশিরভাগ মানুষই কাজ করা বন্ধ করে দিয়েছিলেন তবে এবার সুখবর এসেছে ফাইভ বিলিয়ন সেলস কোম্পানি থেকে কি সেটি আসুন আমরা জেনে নিই।

৫ বিলিয়ন সেলস এ একাউন্ট খোলার নিয়ম জানতে এখানে ক্লিক করুন


৫ বিলিয়ন সেলসের মাধ্যমে 25 তারিখ থেকে পেমেন্ট নিন



৫ বিলিয়ন সেলস থেকে কবে পেমেন্ট পাবো?


অনেকে হয়তো বা বিষয়টা জানেন না ফাইভ বিলিয়ন সেলস কোম্পানিতে দুই রকম ভাবে কাজ করা যায় প্রথমত ফ্রিতে এখানে কাজ করে ইনকাম করা যায় দ্বিতীয়তঃ এখানে পেট ভাষণেও কিন্তু কাজ করে ইনকাম করা যায় যারা ইতিপূর্বে পেট ভাষণে কাজ করছিলেন তাঁরা কিন্তু আগে থেকেই পেমেন্ট পেতে শুরু করেছিলেন তবে সমস্যা হচ্ছে ফ্রি মেম্বার দের কে নিয়ে।

অর্থাৎ এই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছিল যারা ফ্রিতে কাজ করবে তারা যেদিন থেকে একাউন্ট খুলবে ওই দিন থেকে ধরে এক বছর পর পেমেন্ট পাবে এটি শুনে অনেকে হতাশায় ভুগছিলেন তবে এবার ফ্রি মেম্বারদের জন্য এসেছে দারুন সুখবর সেটি শুনলে আপনারা সকলে আশা করি খুশি হবেন ইনশাআল্লাহ

ফাইভ বিলিয়ন সেলস কোম্পানি অফিশিয়াল ভাবে নতুন করে ফ্রী মেম্বারদের জন্য ঘোষণা দিয়েছেন চলতি বছরের 2022 সাল থেকে তারা আগস্ট মাসের 25 তারিখের পর থেকে পেমেন্ট দেওয়া শুরু করবেন এবং এরপর থেকে প্রতি মাসে গ্রাহকগণ নিয়মিতভাবে পেমেন্ট পাবেন তাদের নতুন ঘোষণার স্ক্রিনশটটা লক্ষ্য করুন।



যখন থেকে পেমেন্ট নেওয়ার সিস্টেম গুলো চালু হয়ে যাবে তখন থেকে পেমেন্ট নিতে পারবেন যে মাধ্যমগুলোর মাধ্যমে সেগুলো নিচে দেওয়া হল।

  • পেপাল
  • ওয়েস্টার্ন ইউনিয়ন
  • ব্যাঙ্ক টেনেস্পার
  • ক্রিপ্টোকারেন্সি
  • ইত্যাদি


এই কোম্পানি নিয়ে যদি আপনাদের কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন পরবর্তীতে সে বিষয়টি নিয়ে আর্টিকেল দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ