Ticker

6/recent/ticker-posts

সরকার অনুমোদিত | সিটি ব্যাংক বিকাশ অ্যাপের মাধ্যমে 10 হাজারের উপরে টাকা দিচ্ছে সবাইকে

টাকা এমন একটা বস্তু এখন হয়ে গেছে টাকা নাই যার কিছুই নাই তার এমন একটা অবস্থা আর এ অবস্থায় এখন মানুষ মানুষকে টাকা ধার দিতে চায় না বিশ্বাস এর অভাবে । যাইহোক এখন ডিজিটাল প্রযুক্তির কল্যাণে এখন নিয়মটা অনেকটা বদলে গিয়েছে এখন আর কারো কাছে চাইতে হয় না টাকার প্রয়োজন হলে এখন চাইলে হাতের স্মার্টফোনটি দিও টাকা ধার নেওয়া যায় ।

ঢাকা ব্যাংক থেকে মোবাইল এর মাধ্যমে লোন নেওয়ার উপায়


সরকার অনুমোদিত | সিটি ব্যাংক বিকাশ অ্যাপের মাধ্যমে 20 হাজার টাকা দিচ্ছে সবাইকে



বাংলাদেশ সরকারের অনুমোদন এ সিটি ব্যাংক ও বিকাশ অ্যাপের মাধ্যমে এই সুযোগটা মিলবে যেকোনো গাহক পাবেন এ সুযোগটি তবে এ ক্ষেত্রে কিছু নিয়মাবলী রয়েছে যে নিয়মাবলী ফলো না করলে কেউ এই ডিজিটাল লোন পাবে না ।

বাংলাদেশের আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বিকাশ ও সিটি ব্যাংকের ন্যানো ডিজিটাল লোন এর শুভ উদ্বোধন ঘোষণা করেছেন 15 ই ডিসেম্বর 2021 তারিখে যেটি আপনারা চাইলে জুনায়েদ আহমেদ পলকের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি দেখে নিতে পারেন ।

বিকাশ লোন কি? বিকাশ সিটি ব্যাংক লোন কিভাবে পাওয়া যাবে? এ বিষয়ে আমি পূর্বেও একটি আর্টিকেল লিখে ছিলাম আপনারা চাইলে এখানে ক্লিক করে আর্টিকেলটি দেখে নিতে পারেন ।

বন্ধুরা এখন কথা হচ্ছে সিটি ব্যাংকের সহযোগিতায় বিকাশ অ্যাপ এর যতগুলো গাহক রয়েছে সারা বাংলাদেশে মিলে 5 কোটির উপরে বিকাশের বর্তমান গ্রাহকসংখ্যা রয়েছে এই সংখ্যার ভিতরে কারা কারা নিতে পারবে এই ডিজিটাল লোন ও কারা কারা নিতে পারবে না বা কি করলে বিকাশ লোন নেওয়ার যোগ্যতা অর্জন করবে এবং কত টাকা পর্যন্ত ডিজিটাল লোন নেওয়া যাবে সব কিছুই জানতে হলে আপনারা এইখানে ক্লিক করে ভিডিওটি ইউটিউব চ্যানেল থেকে দেখে নিন তাহলে সবকিছু বুঝে যাবেন ইনশাআল্লাহ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ