Join Our Telegram channel! name='keywords'/> বের হয়ে এলো পরিমনির চাঞ্চল্যকর গোপন তথ্য

Ticker

10/recent/ticker-posts

Ads

বের হয়ে এলো পরিমনির চাঞ্চল্যকর গোপন তথ্য

পরীমনি খবর


ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে বেশি সুন্দরী হট কুইন পরীমনিকে বলা হয়ে থাকে । এই সুন্দরী রমণীর ভিতরে যে এত কিছু লুকিয়ে আছে এই বিষয়টা হয়তোবা অনেকেরই অজানা বা অনেকেই হয়তো বা ধারণাও করতে পারবে না ।

বর্তমানে নায়িকাদের ভিতরে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নামটি হচ্ছে পরীমনি যেমন নায়কদের ভিতরে সবচাইতে সুপারস্টার কিংবা বেশি পারিশ্রমিক নায়ক হিসাবে রয়েছেন শাকিব খান । ঠিক তেমনই নায়িকার ভতরে রয়েছেন পরিমনির নাম । অনেক দর্শকই রয়েছেন সাকিব-খানের-নতুন-মুভি আসার আগেই যেন টিকেট কিনে ফেলেন এরকম একটি অবস্থা । নায়িকাদের বেলায় রয়েছেন পরিমনির ক্ষেত্রে এরকম একটি অবস্থা অর্থাৎ অনেক দর্শকই রয়েছেন পরীমনির সিনেমা মানেই অনেক কিছু বোঝেন । (পরিমনির নতুন ছবির খবর)

যাইহোক যে দর্শক গুলো পরীমনিকে অনেক ভালোবাসেন বা তার ছবিগুলো কে দেখতে কখনোই মিস করেন না তারা যদি এখন শোনেন যে পরিমনির ভিতর অনেক অপরাধ বা অনেক অন্যায় লুকিয়ে রয়েছে তাহলে তারা কি আর আগের মতো পরীমনিকে ভালোবাসবেন ? প্রশ্নটা হয়তোবা রয়েই গেল উত্তর হয়তো বা কখনো পাওয়া যাবে না ।

বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে পরীমনি অপরাধ চক্রের সাথে জড়িয়ে গিয়েছেন দীর্ঘদিন ধরে । বাংলাদেশ গণমাধ্যমে প্রকাশিত সংবাদ যেভাবে প্রকাশিত হয়েছে পরিমনিকে নিয়ে তা আমরা জানার চেষ্টা করব ।



বের হয়ে এলো পরিমনির চাঞ্চল্যকর গোপন তথ্য


কেন পরীমনি গ্রেপ্তার হলেন ?



সাম্প্রতিক বাংলাদেশের রেবের হাতে গ্রেফতার হয়েছেন বাংলাদেশের আলোচিত নায়িকা পরীমনি । পরিমনির গুলশান বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় যদিও গ্রেপ্তার করতে তাকে অনেক কষ্ট পোহাতে হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে । কারণ দর্শকের এতটাই ভির ছিল যে তার কাছে যাওয়া অনেক কষ্টসাধ্য হয়ে পড়েছিল । যাই হোক দিন শেষে পরীমনি আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে গ্রেপ্তার হয়েছেন এটি অনেকেই জানেন । হয়তোবা এই খবরটি অনেকেই জানেননা । পরীমনিকে যখন গ্রেপ্তার করা হয় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক সহ বিভিন্ন নেশা বস্তু ও সরঞ্জাম উদ্ধার করা হয়েছে ।

পরীমনি কেমন মেয়ে ছিলেন ?


সূত্র মতে জানা যায় হট কুইন নায়িকা পরীমনি সিনেমার শুটিংয়ের আড়ালে বিভিন্ন প্রভাবশালী ব্যবসায়ীদের সাথে অন্তরঙ্গ সম্পর্ক কাটাতে বেশি পছন্দ করতেন । আরো জানা যায় পরীমনি ধূমপানে আসক্ত । পরিমনির বাসা থেকে উদ্ধার করা হয়েছে বিদেশি বিভিন্ন ব্রন্ডের মদসহ নেশায় ব্যবহৃত আরো অনেক সরঞ্জাম । যে পরিমাণ নিশা বস্তু পরীমনির বাসা থেকে পাওয়া গেছে অনেকে বলতেছেন ছোটখাটো একটি বার হয়তোবা বলা যেতে পারে ।

পরীমনি কত টাকার মালিক ?


এছাড়াও বিভিন্ন সূত্র থেকে আরো জানা গেছে পরিমনির ব্যাংক ব্যালেন্স এ বিপুল পরিমাণ অর্থ রয়েছে যেগুলোর বেশিরভাগই হট কুইন নায়িকা পরীমনি পেয়েছেন বিভিন্ন লোকদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের মাধ্যমে । জানাজয় টাকার নেশায় নাকি এসব করে থাকেন পরীমনি । শুধু কি তাই টাকার নেশায় পরীমনি ইদানিং শোনা যাচ্ছে নিষিদ্ধ জগতে নাম লিখিয়েছেন ।

আরো শোনা যাচ্ছে পরীমনি অতি সুন্দরী মডেলদের নিয়ে একটি গ্রুপ তৈরি করেছেন এদের দিয়ে বিভিন্ন হাইপ্রোফাইল লোকজন যারা রয়েছেন তাদেরকে ব্ল্যাকমেল করতেন বলে জানা যায় ।


পরীমনি কাদের সাথে সময় কাটাতেন ?



অবাক করা কান্ড হচ্ছে শোনা যাচ্ছে সমাজের কিছু উচ্চ শ্রেণীর লোকজন পরিমনির এসব কান্ডের সাথে জড়িত বলে জানা যায় । এও শোনা যাচ্ছে পরীমনিকে নিয়ে বিভিন্ন বড় বড় ধনী কিছু কিছু লোকেরা বিভিন্ন সময় বিদেশে ঘুরতে নিয়ে যান এবং পরীমনিকে বিভিন্ন দামি দামি উপহার দিয়ে থাকেন ।


পরীমনি চলচ্চিত্র অঙ্গনে কিভাবে আসলেন ?



এ বিষয়ে আরো জানা যায় পরীমনিকে রাজ মাল্টিমিডিয়া নামের একটি প্রতিষ্ঠান চলচ্চিত্র এ নিয়ে আসেন পরীমনিকে । এও জানা যায় সিনেমা জগতে আসার আগে ওই কর্ণধারের কাছেই নাকি আগে পরীমনি দীর্ঘদিন রয়েছেন ।


পরীমনিকে নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনী কি বলছেন ?



বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনী থেকে জানানো হয়েছে পরিমনির ছাড়াও আরও বেশ কিছু মডেল এই নিষিদ্ধ পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত রয়েছে ।


পরিমনির কি শাস্তি হয়েছে ?



যেহেতু পরীমনিকে বাংলাদেশ সরকারের আইন-শঙ্খলা বাহিনী 2,1 দিন হল গ্রেপ্তার করেছে বিভিন্ন অপরাধের কারণে সেহেতু এখনো শাস্তির আওতায় আনা যায়নি । তবে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে বিভিন্ন অপরাধের জন্য আলাদা আলাদা মামলা হতে পারে পরিমনির বিরুদ্ধে । সময় হয়তোবা বলে দেবে যদি পরিমনির বিরুদ্ধে বিভিন্ন মামলা হয়ে থাকে সেই মামলার রায় আসলে কতটুকু শাস্তি দিবেে পরীমনিকে ।


আপনার কি মনে হয় পরীমনি যেগুলো করেছে ঠিক ? নাকি অন্যায় ? আপনার মতামত চাইলে কমেন্ট করে জানাতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ