Join Our Telegram channel! name='keywords'/> ইমেইল মার্কেটিং শেখার কিছু কোর্স | How to learn email marketing?

Ticker

10/recent/ticker-posts

Ads

ইমেইল মার্কেটিং শেখার কিছু কোর্স | How to learn email marketing?

এই সময়ে ডিজিটাল মার্কেটিং সম্পর্কে আমরা হয়তো প্রায় সকলে কমবেশি শুনেছি। ডিজিটাল মার্কেটিং এর চাহিদা কতটা বেশি এটা আমরা হয়তো প্রায় সকলেই জানি। তবে ডিজিটাল মার্কেটিং এর জনপ্রিয়তা বৃদ্ধির জন্য প্রধান মাধ্যম ব্যবহার করা হয়েছে ইমেইল মার্কেটিং। আর বর্তমান সময়ে ইমেইল মার্কেটিং ডিজিটাল মার্কেটিং এর সাথে প্রায় টক্কর দিয়ে চলেছে। 

তার কারণ হলো ডিজিটাল মার্কেটিং এর যত গ্রাহক রয়েছে তার কাছাকাছি ইমেইল মার্কেটিং এর গ্রাহক পৌঁছে যাচ্ছে। আর ধীরে ধীরে email মার্কেটিং এর ভিজিটর প্রচুর পরিমাণে বেড়ে চলেছে। আর ভবিষ্যতের জনপ্রিয়তা বাড়বে বলে ধারণা করা যায়। তবে আপনি যদি একবার সঠিকভাবে ইমেইল মার্কেটিং শুরু করতে পারেন তাহলে হয়তো আপনার ক্যারিয়ার এখান থেকেই এগিয়ে নিয়ে যেতে পারবেন আপনি। তবে এখন বিষয় হল আপনি কি সঠিকভাবে ইমেইল মার্কেটিং করতে পারেন নাকি? 

যদি পারেন তাহলে ভালো খবর। আর যদি না পারেন তাহলে কোন টেনশন করার দরকার নেই। তার কারণ হলো এই আর্টিকেলের ভিতরে আপনারা ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে জানতে পারবেন ইমেল মার্কেটিং শেখার কিছু কোর্স সম্পর্কে। যেখান থেকে আপনারা সঠিকভাবে ইমেল মার্কেটিং শিখে তারপর সুন্দরভাবে চালিয়ে যেতে পারবেন ইমেইল মার্কেটিং। চলুন তাহলে শুরু করা যাক সময়ের সাথে আগামীর পথে।


ইমেইল মার্কেটিং শেখার কিছু কোর্স | How to learn email marketing?



ইমেইল মার্কেটিং শেখার কিছু কোর্স 


বন্ধুরা ইমেইল মার্কেটিং যদি আপনি একবার সঠিকভাবে শুরু করতে পারেন তাহলে হয়তো আপনার সাফল্য আর কেউ ধরে রাখতে পারবেনা। তবে মনে রাখতে হবে সঠিকভাবে আপনাকে ইমেইল মার্কেটিং শুরু করতে হবে। আর আপনি যেহেতু অনলাইন জগতে নতুন তাই আপনাকে অবশ্যই ইমেল মার্কেটিং সম্পর্কে সম্পূর্ণ গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে হবে। আর ইমেইল মার্কেটিং সম্পর্কে সম্পূর্ণ গুরুত্বপূর্ণ তথ্য আপনারা যেখানে পেয়ে যাবেন সেই সকল ওয়েবসাইট গুলো সম্পর্কে আমরা এখনই আপনাদেরকে বলে দেব।


ইউডেমি


আপনি যদি নতুন হয়ে থাকেন আর ইমেইল মার্কেটিং সম্পর্কে সম্পূর্ণ তথ্য জানতে চান তাহলে হয়তো ইউডেমির বিকল্প আর কিছু হতে পারে না। তার কারণ হলো ইউডেমির ভিতরে নতুনদেরকে ইমেইল মার্কেটিং সম্পূর্ণ সঠিকভাবে শেখানো হয়। এখানে আপনাকে প্রতিদিন চার ঘন্টা ইমেইল মার্কেটিং সম্পর্কে কোর্স শেখানো হবে। এখানে তিন থেকে নয় মাস পর্যন্ত কোর্স রয়েছে আপনি চাইলে আপনার মন মত কোর্সটি সিলেক্ট করতে পারেন।

হাবস্পট

আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে আপনার জন্য এই হাবস্পট একই সেরা উপায় হতে পারে। এখানে আপনাকে প্রতিদিন নিয়মিত তিন ঘন্টা করে কোর্স শেখানো হবে। তার পাশাপাশি এখানে আপনি অনেক ধরনের ভিডিও পেয়ে যাবেন ইমেইল মার্কেটিং সম্পর্কে। তার পাশাপাশি কিছু কুইজ ও পেয়ে যাবেন ইমেল মার্কেটিং সম্পর্কে। সেগুলো যদি আপনি একবার সঠিকভাবে কমপ্লিট করতে পারেন তাহলে হয়তো আপনি খুব সহজেই সঠিকভাবে ইমেইল মার্কেটিং শুরু করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ