Join Our Telegram channel! name='keywords'/> ইউটিউবে গেমিং চ্যানেল খুললে যেভাবে আপনিও প্রতিমাসে ১০০০০০ টাকা ইনকাম করতে পারবেন? | How to start a gaming youtube channel

Ticker

10/recent/ticker-posts

Ads

ইউটিউবে গেমিং চ্যানেল খুললে যেভাবে আপনিও প্রতিমাসে ১০০০০০ টাকা ইনকাম করতে পারবেন? | How to start a gaming youtube channel

হ্যালো ভিউয়ার্স সকলে কেমন আছেন ,আশা করি ভাল আছেন সকলে। আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন ইনকাম করার মাধ্যম নিয়ে হাজির হলাম। ইউটিউবে গেমিং চ্যানেল খুলে আপনিও অনলাইন থেকে মোটা অংকের টাকা ইনকাম করতে পারবেন । আর এই কাজটি করে টাকা ইনকাম করার জন্য আপনাকে কঠিন কোন কাজ করার প্রয়োজন হবে না। তার কারণ হল এখানে কাজ একেবারেই সোজা। আপনারা সাধারণত কি করেন youtube চ্যানেলে ভিডিও এডিট করে এবং সম্পূর্ণ ভিডিওকে আকর্ষণীয় করে তারপরে youtube চ্যানেলে আপলোড করেন। কিন্তু এটা কি ভেবে দেখেছেন একটি গেম কন্টেন্ট তৈরি করতে হলে আপনাকে কি রকম থাকতে হবে। আশা করি এই কাজটি সকলেই করতে পারবেন। তার কারণ হলো এখানে আপনাকে কিছু গেম খেলেই সেগুলোকে ভিডিও করে একটু স্টাইলিশ করে তারপরে আপনার ইউটিউব চ্যানেলে আপলোড করে দিবেন। আর বর্তমান সময়ের ছেলে-মেস প্রায় সকলেই এই গেমের প্রতি একটু বেশি আসক্ত। তাই আপনি টাকা ইনকাম করার ক্ষেত্রে এই ইউটিউব গেমিং চ্যানেলটি খুলতে পারেন। এখানে আপনার কাজই হচ্ছে শুধু নতুন নতুন গেম প্লে করে সেগুলোকে রেকর্ড করে আপনার চ্যানেলে আপলোড করা। এবং আপনি চাইলে মাঝে মাঝে গেম যখন খেলবেন সে ক্ষেত্রে লাইভ স্ট্রিম করেও আপনার ইউটিউব গেমিং চ্যানেলে আপলোড করতে পারেন। তবে এ বিষয়ে যদি বন্ধুর আপনার আরো কাজ কিংবা বুদ্ধি পেতে চান তাহলে আপনারা সাথে থাকুন ডিজিটাল বাংলা ৩৬০ এই সাইটের সাথে। ( how to start a gaming youtube channel )


How to YouTube gaming channel create


স্পন্সার করে youtube গেমিং চ্যানেল থেকে আয়

আপনারা কি জানেন ইউটিউব গেমিং চ্যানেল থেকে টাকা ইনকাম করার আরো একটি সেরা মাধ্যম ও উপায় রয়েছে। আর সেটা হল ইউটিউব গেমিং চ্যানেলে স্পন্সারশীপ function ব্যবহার করা। টাকা ইনকাম করার জন্য স্পন্সরশিপ এমন একটি মাধ্যম যেখানে আপনাকে ইউটিউব চ্যানেলের জন্য ইউটিউব মনিটাইজেশন করতে হয় না। তবে এখানে আপনি অন্যান্য কোম্পানির গেম গুলো কিংবা নতুন নতুন গেম গুলোকে আপনার নিজের চ্যানেলের মাধ্যমে প্রচার করতে হবে। আর যেহেতু আপনি যেই কোম্পানির গেম নিয়ে প্রচার করছেন সেই গেম কোম্পানি আপনাকে কিছু এমাউন্ট পরিমাণ টাকা দেবে। তবে হ্যাঁ এই ক্ষেত্রে আপনার youtube গেমিং চ্যানেলে অবশ্যই ভালো সাবস্ক্রাইবার ভিউয়ার থাকতে হবে। আর যদি তা না হয় তাহলে আপনাকে কোন কোম্পানি স্পঞ্জারশিপ দিতে রাজি হবে না। ( youtube ads )



আপনাকে যেই গেম কিনতে হবে ইউটিউব গেমিং চ্যানেলের জন্য

দেখুন আপনি যদি ভেবে থাকেন যে আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে যে কোন গেম খেলে সেগুলোকে ইউটিউব গেমিং চ্যানেলে আপলোড করে টাকা ইনকাম করবেন তাহলে আপনি প্লে স্টোরে চলে যেতে পারেন কারণ সেখানে ফ্রিতেই অনেক গেম ইন্সটল করে খেলা যায়। তবে হ্যাঁ এখানে মোবাইলের ক্ষেত্রে আপনার কোন চিন্তাই করতে হবে না। তবে হ্যাঁ আপনি যদি এই কাজগুলো করতে অবশ্যই কম্পিউটার কিংবা ল্যাপটপ বা পিসি ব্যবহার করেন তাহলে আমার সাজেশন থাকছে যে অবশ্যই গেম কিনে তারপর সেগুলোকে রেকর্ড করে আপনার গেমিং youtube চ্যানেলে আপলোড দিন। তবে হ্যাঁ আপনি যদি পুরনো গেমগুলিকে আপনার ইউটিউব চ্যানেলে পেস্ট করতে চান তাহলে সেগুলো আপনি খুব অল্প দামে পেয়ে যাবেন। ২০০ থেকে ৫০০ টাকার ভিতরে হয়ে যাবে আশা করা যায়। তবে হ্যাঁ আপনি যদি নতুন আপডেট গেম কে আপনার ইউটিউব গেমিং চ্যানেলে আপলোড করেন তাহলে দেখা গেছে আপনার চ্যানেলে ভিউয়ার্স আস্তে আস্তে বৃদ্ধি পেতে থাকবে। আর যদি আপনি সেই আপডেট গেমস না খেলে সেই আগের মডেলের পুরনো গেম গুলো খেলে সেগুলোকে ভিডিও কলে আপনার গেমিং youtube চ্যানেলে আপলোড করেন তাহলে সেখানে বেশি একটা ভিউ আসবে না। যার জন্য হয়তো আপনার টাকার ইনকাম রেট টাও অনেক কমে আসবে। তবে আপনাকে সব সময় মনে রাখতে হবে যে, একটি আকর্ষণীয় গেম প্লে করার আর সেদিকেই আপনার গেমিং চ্যানেলে আপলোড করতে হবে তাহলেই আপনার চ্যানেলের ভিউয়ার সাবস্ক্রাইবার আস্তে আস্তে বৃদ্ধি পাবে। আর একবার যদি আপনার গেমিং চ্যানেলের সাবস্ক্রাইবার ভিউয়ার্স ইত্যাদি বেড়ে যায় তাহলে দেখবেন চারো দেখতে গিয়ে আপনার চ্যানেলে কাজ দেয়ার জন্য সকল কোম্পানি উঠে পরে লেগেছে। তাই আমার সাজেশন থাকে যে আপনি নতুন কিছু করে দেখান যা আর অন্য দু চার জন করে না দেখাতে পারে। তাহলেই হয়তো আপনি দেখা পেয়ে যাবেন আপনার সফলতার সাথে। ( how to make a gaming youtube channel )

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ