Join Our Telegram channel! name='keywords'/> বিশ্বের জনপ্রিয় প্লেয়ার ক্রিস্টিয়ানো রোনালদোর পরবর্তী ক্লাব কোনটি হতে চলেছে?

Ticker

10/recent/ticker-posts

Ads

বিশ্বের জনপ্রিয় প্লেয়ার ক্রিস্টিয়ানো রোনালদোর পরবর্তী ক্লাব কোনটি হতে চলেছে?

রোনালদো যার নামটি শুনে নি এরকম ব্যক্তি হয়ত খুঁজে পাওয়া যাবে না পুরো বিশ্বের ভিতর। তার কারণ হলো এই রোনালদো ফুটবল জগতের এমন একজন ব্যক্তি যে কিনা অসংখ্য রেকর্ড করেছে এই ফুটবল জগতে। তবে হ্যাঁ তার খেলার জনপ্রিয়তা রয়েছে ফুটবলের ভিতরে। আর সে তার জনপ্রিয়তা অর্জন করে এই ফুটবল খেলার মাধ্যমে। তবে হ্যাঁ তিনি একজন রাস্তা পরিষ্কার এর কর্মী ছিলেন ছোটবেলা। 

ফুটবল খেলা দেখে তার মনে অতি আগ্রহ জাগে যে সেও একজন বিশ্ব রেকর্ড প্লেয়ার হবেন একদিন। তবে হ্যাঁ যদি ইচ্ছা থাকে অবশ্যই উপায় হয়ে যায়। সে যদি সেদিন এটি না ভাবতো তাহলে এখনো হয়তো সে কোন না কোন রাস্তা পরিষ্কার করত কোনো এক রাস্তার পাশে। আর সেই কাজটি না করে তার ইচ্ছাকে এবং মনোব বলকে কাজে লাগিয়ে সে এখন হয়ে গিয়েছে বিশ্বের জনপ্রিয় একজন ফুটবলার। 

ফুটবলের ভিতরে তার স্কিল অত্যান্ত আকর্ষণীয় তাছাড়াও সে ফ্রি কি কেউ পারাদর্শী। তার শর্ট এর গতি অনেক দ্রুত হওয়ার কারণে সে প্রতি ম্যাচে দুই থেকে তিনটি গোল করে থাকে অনায়াসে। তবে রোনালদো যদি কোন দলে নামে এবং সে দলের প্লেয়াররা অবশ্যই নিশ্চিত হয়ে যায় যে এই ম্যাচটি অবশ্যই তাদের হতে পারে। তবে হ্যাঁ যাদের বিপক্ষ দলের নামে তারা হয়তো খুব আতঙ্কে পড়ে যায় যে আমাদের বিপক্ষে দলের রোনালদো রয়েছে। 

আর সে বিপক্ষ দলের ডিফেন্ডারদের টার্গেটই থাকে রোনালদোর উপরে। যাতে কোনোভাবেই রোনালদো বল নিয়ে ডিভক্সের ভিতরে না ঢুকতে পারে। রোনালদোর হয়তো গোল করতে হলে ডি বক্সের ভিতরে ঢুকতে হয় না তার কারণ হলো সে অনেক দূর থেকে গোল করতে পারাদর্শী। এমন একজন পারদর্শী পিলিয়ার কেইবা না চায় যে তার ক্লাবে এমন একটি প্লেয়ার হোক। তাই রোনালদো সব ক্লাবের একজন টার্গেট প্লেয়ার। যাকে এক ক্লাব ছেড়ে দিলেও হয়তো সে আরো অনেকে ক্লাবে যাওয়ার চান্স পাবে। তবে হ্যাঁ এখানে কিন্তু কেউ রোনালদোর চেহারা দেখে তাকে ক্লাবে নিবে না। 


এখানে রোনালদোর খেলা দেখে তাকে সব ক্লাবিই নিতে চায় তাদের নিজের ক্লাবে। তবে হ্যাঁ রোনালদো কই নিজে হলে কম টাকা খরচ করতে হবে না করতে হবে বিলিয়ন বিলিয়ন টাকা খরচ। যে ক্লাবটি তার এই প্রস্তাবটি করতে সক্ষম হবে সেই ক্লাবই হবে রোনালদোর। তবে রোনালদো অতি দ্রুতই ফুটবল জগতে জনপ্রিয়তা অর্জন করে। তবে আমাদের এখন দেখার পালা যে রোনালদোর পর্বটি ক্লাব কোনটি হতে চলেছে বা হতে পারে বলে ধারণা করা যায়। আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ ডিজিটাল বাংলাদেশ ৩৬০ এর সাথে থাকার জন্য।


আজকের খেলাধুলার সংবাদ


রোনালদোর ক্লাব

আসলে রোনালদোর পুরোপুরি নাম হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সে বর্তমানে সৌদি আরবের আল-নাসের নামের এক জনপ্রিয় ক্লাবে রয়েছে। তবে কিছুদিন আগেই সে রিয়েল মাদ্রিদ এর সাথে ৭ বছরের চুক্তি শেষ করে এই সৌদি আরবের আল নাসির র ক্লাবে জয়েন হয়েছে। তবে রোনালদো পর্তুগ্রিস দেশের একজন ফুটবল সুপার স্টার। আল নাসির ক্লাবটির আগ্রহ তখনই বেড়ে ওঠে যখন রিয়াল মাদ্রিদ এ বেশ রেকর্ড করে রোনালদো। 

কিংবা তার কিছু অসাধারণ পারফরম্যান্স দেখে আল নাসির ক্লাবটি তখনই সিদ্ধান্ত নেয় যে এই প্লেয়ারটা কে আমাদের ক্লাবে যেভাবেই হোক আনতে হবে। তবে যত টাকায় খরচ হোক না কেন আমাদের ক্লাবে এই প্লেয়ারটাকে দরকার। তবে রোনালদো প্রতি মাসে এই ক্লাব থেকে ১০০ মিলিয়ন ইউরো পাচ্ছে এই ক্লাবে খেলার জন্য। তবে হ্যাঁ আল হেলাল তাকে ধরে রাখার জন্য কিংবা ক্লাবে রাখার জন্য আরো বেশি টাকা দিতেও রাজি। তবে হ্যাঁ এই ক্রিস্টিয়ানো রোনালদো ২০০ মিলিয়ন চুক্তি করেছে এই আল নাসির ক্লাবটির সাথে। তবে হ্যাঁ তাও আবার অল্প কিছুদিনের জন্য বলতে আড়াই বছর। এই আড়াই বছরের জন্য ক্রিস্টিয়ানো রোনালদোকে আল-নাসের ক্লাবটি ২০০ মিলিয়ন ইউরো খরচ করেছে। শুধুমাত্র তাদের দলের হয়ে খেলার জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ