Join Our Telegram channel! name='keywords'/> মেয়েদের স্মার্ট হওয়ার কিছু আকর্ষণীয় উপায় | How girls can be smart and crush boys

Ticker

10/recent/ticker-posts

Ads

মেয়েদের স্মার্ট হওয়ার কিছু আকর্ষণীয় উপায় | How girls can be smart and crush boys

বর্তমান এই আধুনিক যুগে এসে প্রায় সকল মেয়েরাই হতে চায় একটু স্মার্ট। তবে তাদের কিছু কার্যকলাপ এই স্মার্ট হওয়া থেকে আটকায়। তবে ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে আজকের এই আর্টিকেলের ভিতরে আমরা বলে দিব মেয়েরা কিভাবে স্মার্ট হতে পারে। মেয়েদের স্মার্ট হওয়ার জন্য বেশি কিছু কার্যকলাপের প্রয়োজন হবে না। অল্প কিছু কার্যকলাপ ফলো করলেই মেয়েরা হতে পারবেন খুব সহজে স্মার্ট। আর ছেলেদের লাগিয়ে দিতে পারবেন তাক। তবে চলুন আর দেরি না করে সে গুরুত্বপূর্ণ বিষয়টি আমরা এখনই জেনে নেব।


মেয়েরা এই টিপস গুলো ফলো করলে ছেলেরা আপনাদের দেখলেই ক্রাশ খাবে | How girls can be smart and crush boys


স্মার্ট কথাবার্তা বলতে হবে আপনাকে

একজন মানুষ সম্পূর্ণভাবে স্মার্ট করে তুলতে পারে এই স্মার্ট কথা বলার মাধ্যমে নিজেকে। আর স্মার্ট হওয়ার জন্য আপনাকে অবশ্যই স্মার্ট কথাবার্তা বলতে হবে। আর আপনাকে আঞ্চলিক ভাষা বর্জন করে দিতে হবে। সোজাসুজি বলতে গেলে আপনি স্মার্ট ভাষায় কথা বলবেন। আর বাংলা ভাষার সাথে সাথে কিছু ইংরেজ ভাষাও ব্যবহার করবেন। তবে ইংরেজি ভাষা মাঝে মাঝে ব্যবহার করবেন। আর আপনার এই সুন্দর কথার স্টাইল দেখে প্রায় সব ছেলেরাই মুগ্ধ হতে বাধ্য হতে পারে।

বডি ফিটনেস ভালো রাখতে হবে

আপনি যদি স্মার্ট হতে চান তাহলে আপনার বডি ফিটনেস অবশ্যই পারফেক্ট থাকা জরুরী। প্রতিটি ছেলেরই আকর্ষণ মেয়েদের ফিটনেস এর প্রতি। আর আপনি যদি একটি ছেলেকে পটাতে চান তাহলে অবশ্যই আপনার ফিটনেস হতে হবে সুন্দর। একটি হ্যাংলা পাতলা মেয়ে কিংবা একটি মোটা তাজা মেয়ের প্রতি কোন ভাবে একটি ছেলে ক্রাশ খেতে পারে না। আর এজন্যই আপনাকে আপনার ফিটনেস্কে পারফেক্ট পরিমাণে রাখতে হবে। যার জন্য আপনি চাইলে নিয়মিত ব্যায়াম করতে পারেন কিংবা সুষম খাবার খেতে পারে।

পরিষ্কার থাকতে হবে আপনাকে

আপনি যদি স্মার্ট হতে চান তাহলে আপনাকে অবশ্যই সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। পরিষ্কার থাকা স্মার্ট হওয়ার একটি অন্যতম দিক। একটি ছেলে কোনভাবে নোংরা মেয়েদের প্রেমে পড়তে পারে না কিংবা ক্রাশ খেতে পারে না। তাই আপনি যদি ছেলেদের ক্রাশ হতে চান তাহলে অবশ্যই আপনাকে সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। আর এতিমের স্মার্ট হওয়ার জন্য এই দিকটি সবচাইতে গুরুত্বপূর্ণ একটি দিক বলে ধারণা করা হয়।

আপনাকে ঠান্ডা মেজাজের নারী হতে হবে

ছেলেরা সাধারণত গরম মেরাজের মেয়েদের থেকে ঠান্ডা মেজাজের মেয়েদের অত্যন্ত পরিমাণ বেশি ভালোবাসে। আর এই জন্যই আপনাকে ঠান্ডা মেজাজের একজন ভদ্র নারী হতে হবে। আপনার মেজাজ যত ভদ্র হবে বা ঠান্ডা হবে ছেলেদের আকর্ষণ ততই আপনার প্রতি বৃদ্ধি পাবে। আর ছেলেদের আকর্ষণ যদি আপনি আপনার নিজের প্রতি নিতে চান তাহলে অবশ্যই আপনি আপনার মেজাজকে ঠান্ডা করুন।

পরিষ্কার জামাকাপড় ব্যবহার করুন

সব সময় পরিষ্কার জামাকাপড় ব্যবহার করার অভ্যাস তৈরি করুন। তার কারণ হলো পরিষ্কার জামা কাপড় ব্যবহার করায় ছেলেদের নজর আপনার উপর বেশি দৃষ্ট আকর্ষণ করে। যার কারণে ছেলেরা আপনার উপর ক্রাশ খেতে বাধ্য হতে পারে। তবে আপনি চাইলে ঘরের ভিতরে নরমাল জামা কাপড় পরিহার করতে পারেন । কিন্তু কোথাও বেড়াতে যাচ্ছেন কিংবা কোন এক পার্টিতে কিংবা বিয়ে বাড়িতে যাচ্ছে সেই ক্ষেত্রে আপনি অবশ্যই একটু স্মার্ট জামাকাপড় পড়ার চেষ্টা করবেন।


ডিজিটাল বাংলা ৩৬০ অনলাইন ইনকাম ভিত্তিক খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন এখানে ক্লিক করে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ