Join Our Telegram channel! name='keywords'/> এই ৫৫ মার্কেটপ্লেসে কাজ করলে মিলবে ৪ শতাংশ প্রণোদনা-এখন সরকার দেবে ফ্রিতে টাকা

Ticker

10/recent/ticker-posts

Ads

এই ৫৫ মার্কেটপ্লেসে কাজ করলে মিলবে ৪ শতাংশ প্রণোদনা-এখন সরকার দেবে ফ্রিতে টাকা

ফ্রিল্যান্সারদের বিভিন্ন বিদেশি মার্কেটপ্লেসগুলোতে কাজ করে অর্থ উপার্জন করার জন্য উৎসাহ আরো বাড়িয়ে দেওয়ার প্রয়োজনে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নেওয়া হয়েছে এই পদক্ষেপ এখন থেকে ৪ শতাংশ পর্যন্ত ইনসেপটিভ বা প্রণোদনা দেওয়া হবে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সকলকে। অর্থাৎ আপনি এই সকল মার্কেটপ্লেসগুলো থেকে যদি এক লক্ষ টাকা ইনকাম করেন যেকোনো কাজ করে তাহলে চার হাজার টাকা সরকারের পক্ষ থেকে দেওয়া হবে এভাবে করে সারা জীবন পাবেন প্রতি লাখ পতি চার হাজার টাকা করে। 



আরো সহজ করে যদি বলা হয় তাহলে প্রতি 100 টাকায় 4 টাকা প্রতি এক হাজার টাকায় ৪০ টাকা করে সরকার থেকে এক্সট্রা বোনাস হিসাবে পাওয়া যাবে।

সাম্প্রতিক সময় বাংলাদেশ ব্যাংক বেশ কিছু মার্কেটপ্লেসের নাম প্রকাশ করেছে যেগুলোর মাধ্যমে কাজ করলে মিলবে সরকারি প্রণোদনা এর আগে আমরা দেখেছি যারা প্রবাসে জীবন যাপন করেন যারা প্রবাসী রয়েছেন তারা বৈদেশিক মুদ্রা দেশে পাঠালে বৈধ চ্যানেলের মাধ্যমে সরকার থেকে প্রণোদনার টাকা পাওয়া যায় তবে এবারই প্রথম সেই একই ধরনের সুবিধা ফ্রিল্যান্সারদের জন্য দেওয়া হল।

সারকুলারে আরো বলা হয় যারা সফটওয়্যার তৈরি করেন কিংবা আইটি সেক্টর নিয়ে কাজ করেন তাদের জন্য আলাদাভাবে সত্য সাপেক্ষে প্রণোদনা দেওয়ার সুবিধা রাখা হয়েছে।

আরো পড়ুন: সকল গুগল ইনকাম সার্ভিস গুলো থেকে টাকা ইনকাম করতে চাইলে বিস্তারিত দেখুন এখানে ক্লিক করে


এই ৫৫ মার্কেটপ্লেসে কাজ করলে মিলবে ৪ শতাংশ প্রণোদনা




যে মার্কেট প্লেসগুলোতে কাজ করলে পাবেন নগদ প্রণোদনা


শিক্ষনীয় রেফারেন্স হিসাবে রয়েছে


আপনি কোন মার্কেট প্লেসগুলোতে  কাজ করেন অবশ্যই জানিয়ে কমেন্ট করবেন এবং ভাল লাগলে বন্ধুদের কাছে অবশ্যই শেয়ার করবেন যাতে সবাই উপকৃত হয় এখান থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ