Join Our Telegram channel! name='keywords'/> ১ সাতোশি কত টাকা? | 1Corecoin=1000$ | Satoshi Core price prediction

Ticker

10/recent/ticker-posts

Ads

১ সাতোশি কত টাকা? | 1Corecoin=1000$ | Satoshi Core price prediction

মানুষ সন্তান জন্ম দেয় ভালোবাসার খাতিরে ও শেষ বয়সের দিকে সন্তান থেকে সেবা-যত্ন আশা করার কারণে কি ঠিক বলেছি তো? ঠিক ওরকমই মানুষ পরিশ্রম করে তার থেকে টাকা অর্জন করার জন্য আল্লাহপাক পবিত্র আল কোরআনে বলেছেন মানুষ তার চেষ্টার বাইরে কোন কিছুই পাবে না অর্থাৎ আপনি যতটুকু পরিশ্রম করবেন ততটুকুই সফলতা অর্জন করবেন এটিই হলো সবচাইতে বাস্তব সত্য কথা।



আরো পড়ুন: অনলাইন থেকে প্রতি মাসে ফ্রিতে মোবাইল দিয়ে কিংবা ল্যাপটপ দিয়ে ফ্রিতে ৪০ হাজার থেকে ৫০০০ হাজার টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে নিয়মিত ভিজিট করে কাজ করুন নিয়ম মেনে।



১ সাতোশি কত টাকা?




যাই হোক আমরা অনেকে ছয় মাস এক বছর দুই বছর সময় লাগিয়ে এই সাতোশি কোর মাইনিং অ্যাপে কয়েনগুলো মাইনিং করেছি পেমেন্ট পেয়েছি সবাই এটা আপনারা সবাই জানেন কম আর বেশি কারণ এই কোম্পানি সকলকে পেমেন্ট দিয়েছে।

আবার আপনারা দেখেছেন অনেকে এই কোর কয়েন গুলো বিভিন্ন একচেন্জ ওয়ালেটে লিস্টিং এর সময় তো অনেক মানুষ ৪০ থেকে ৫০ লাখ কিনবা তারও বেশি টাকা পেমেন্ট পেয়েছে সেটা কিন্তু আমরা নীরবে দেখেছি আর মনে মনে আফসোস করেছি ইস আগে যদি শুরু করতাম তাহলে আমিও এরকম টাকা বেশি পেতাম।


আরো পড়ুন: Propesional মানের উপস্থাপনা শিখে টাকা ইনকাম করার জন্য এখানে ক্লিক করে দেখুন

যাই হোক এখন মেন টপিকের কথায় আসি যখন এই কোর কয়েন রিলিজ করা হয় বা লিস্টিং করা হয় বিভিন্ন এক্সচেঞ্জ ওয়ালেটে তখন এই কয়েন গুলোর পটিতার প্রাইজ ৩৬ ডলার পর্যন্ত উঠেছিল সেটা আমরা অনেকেই দেখেছি।

যদিও এখন কোর সাতোশীর প্রাইস একটু কম অর্থাৎ এখন দের ডলারের কাছাকাছি রয়েছে এটা নিয়ে আমরা অনেকেই হতাশায় ভুগতেছি কারণ কোম্পানি বলেছিল 1 Core Coin সমান সমান ১ ইথিলিয়াম হবে তাহলে কোম্পানির কথা কি ভুল ছিল?

এরকম সন্দেহ বা এরকম মনের ভিতরে প্রশ্ন আমাদের মাঝে অনেকেরই ঘুরপাক খাচ্ছে তবে মনে রাখবেন কোন জিনিস যখন বাজারে প্রথম আসে দাম কম থাকে আস্তে আস্তে বাড়ে হয়তোবা একটা সময় দেখা যাবে ইথিলিয়ামের থেকেও এই Satoshi Core কয়েনের  দাম বেড়ে যাবে হয়তো একটু সময় লাগবে তবে মনে রাখবেন ধৈর্য ধরে অপেক্ষা করতে পারলে এখান থেকে ভালো কিছু পাবেন ইনশাআল্লাহ।

এখন কথা হচ্ছে এই Satoshi Core Coin এর দাম আগামীতে কত হতে চলেছে? বা কত হলে আমরা বিক্রি করব বা বিক্রি করা উচিত? বা কোন সময়ের ভিতরে Satoshi Core Coin এর দাম বাড়ার সম্ভাবনা রয়েছে? এখন অনেক বিশেষজ্ঞরা বলছেন আগামীতে পটিটা কোর কয়েনের প্রাইস ১০ হাজার ডলার ছাড়িয়ে যাবে আসলে সেটা কতটুকু সত্য? সেই সম্পর্কে যদি বিস্তারিত জানতে চান এখানে ক্লিক করলেই ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে এই সুন্দর ভিডিওটি দেখলে আপনারা সবকিছু জানতে পারবেন ইনশাআল্লাহ আর হ্যাঁ আপনাদের মতামত অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন আর আর্টিকেলটি ফেসবুকে শেয়ার করতে ভুলবেন না।

বন্ধুরা সব সময় অনলাইন রিয়েল ইনকাম রিলেটিভ কোম্পানি সম্পর্কে জানতে ও আপডেটেড থাকতে এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন থাকতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ