Join Our Telegram channel! name='keywords'/> Online surveys to earn money-অনলাইনে সার্ভে করে আয় প্রতিমাসে $1000+

Ticker

10/recent/ticker-posts

Ads

Online surveys to earn money-অনলাইনে সার্ভে করে আয় প্রতিমাসে $1000+

(দেখুন শিখুন কাজ করে লক্ষ লক্ষ টাকা উপার্জন করুন)


চলার পথে কত সমস্যার সম্মুখীন আমরা হই অনেক সময় সেই সমস্যা থেকে আবার অনেক সময় সফলতাও পাওয়া যায়, পৃথিবীর যেকোনো কাজে করতে যান না কেন কম আর বেশি সমস্যার সৃষ্টি হয় অনেক আর সেখান থেকেই অভিজ্ঞতা আমাদের অর্জন হয় এরকম অটোমেটি ভাবেই হয়ে যায় সেই অভিজ্ঞতাগুলোকে যদি বিক্রি করে টাকা উপার্জন করা যায় তাহলে কেমন হয় বন্ধুরা? জি আপনারা ঠিকই শুনেছেন এখন আপনাদের যে সকল ভালো এক্সপেরিয়েন্স রয়েছে বা অভিজ্ঞতা রয়েছে সেগুলোকে আপনারা সেল দিয়ে বা বিক্রি করে প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবেন তাও আবার সম্পূর্ণ ফ্রিতে মোবাইল ও ল্যাপটপ দিয়ে ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে আবার যদি পেট ভাসনে কাজ করেন ইনকাম বাড়িয়ে নিতে পারবেন।

এছাড়াও আমরা জীবনযাপনের প্রয়োজনে অনেক কিছুই আল্লাহ পাকের দয়ায় ও রাসুলের উসিলায় ক্রয় করে থাকি অর্থাৎ আমাদের ব্যবহারের জন্য আমরা অনেক কিছুই ক্রয় করে থাকি যেমন মোবাইল, ল্যাপটপ, জামা কাপড়, গাড়ি বাড়ি ইত্যাদি সেগুলো ব্যবহার করতে গেলে আমাদের পজিটিভ আর নেগেটিভ দুই ধরনেরই অভিজ্ঞতা হয়ে থাকে অর্থাৎ কোন প্রোডাক্ট যখন আমরা কিনে ব্যবহার করি তখন আমাদের কিন্তু অনেক অভিজ্ঞতা বা এক্সপ্রেস তৈরি হয় অর্থাৎ ওই প্রোডাক্টটা ব্যবহার করে আমরা ভালো দিক কোনগুলো পাচ্ছি আর মন্দ দিক কোনগুলো পাচ্ছি এগুলো কিন্তু আমাদের মাঝে অটোমেটিক জানা হয়ে যায় আর সেগুলোকেই আপনারা বিক্রি করে অর্থ উপার্জন করতে পারবেন। (তবে বলে রাখা ভালো এখানে কাজ করতে গেলে অবশ্যই আপনাদের মোটামুটি শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে) এবং কিভাবে এই সার্ভে সাইটগুলোতে কাজ করবেন ইনকাম করবেন টাকা পেমেন্ট নিবেন সম্পূর্ণ ফ্রিতে গাইড দিবে আপনাদের প্রিয় ইনকাম কোম্পানি ডিজিটাল বাংল ৩৬০ ইনশাআল্লাহ।







1. FREE SwagBucks Surveys income sits


টাকা ইনকাম করার ভিডিও লিংক

2.

একাউন্ট খোলার ওয়েবসাইট লিংক

টাকা ইনকাম করার ভিডিও লিংক




সাথে সাথে টাকা ইনকাম করার সবার আগে আপডেটগুলো পাওয়ার জন্য এখানে ক্লিক করে 10 Minute Income School টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন। তবে মনে রাখবেন টেলিগ্রাম গ্রুপে অন্য কোন কোম্পানির লিংক শেয়ার করলে তাকে গ্রুপ থেকে রিমুভ করে দেওয়া হবে।




Online surveys to earn money-অনলাইনে সার্ভে করে আয় প্রতিমাসে $1000+



সতর্কতা বাণী:

১ একই মোবাইল ও ল্যাপটপ বা কম্পিউটার দিয়ে একটার বেশি অ্যাকাউন্ট খোলা যাবে না।

২ একই এনআইডি কার্ডের ইনফর্মেশন অনুযায়ী একই কোম্পানির একটি একাউন্ট খুলতে হবে বেশি একাউন্ট খুললে বা একই ডিভাইস দিয়ে ব্যবহার করলে সকল একাউন সাসপেন্ড হয়ে যা এবং পেমেন্ট ও পাবেন না।

৩ যদি আপনি একটি ডিভাইসে একটি এন আইডি কার্ডের ইনফরমেশন অনুযায়ী অ্যাকাউন্ট খুলে সঠিক নিয়মে কাজ করেন তাহলে পেমেন্ট পাবেন সবাই।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ