Join Our Telegram channel! name='keywords'/> How to pi network kyc A2Z | পেমেন্ট উঠাতে হলে এ কাজগুলো করতে হবে

Ticker

10/recent/ticker-posts

Ads

How to pi network kyc A2Z | পেমেন্ট উঠাতে হলে এ কাজগুলো করতে হবে

আমরা অনেকেই পাই নেটওয়ার্ক কে কাজ করতেছি এর ভিতর আবার অনেক মানুষই অলরেডি কেওয়াইসি পেয়ে গিয়েছেন যারা Kyc complete করেছেন তারা বলা যায় শোনায় সোহাগা কারণ তারা এখন চাইলে আনঅফিসিয়ালি ভাবে কয়েন গুলো সেল করতে পারেন বা বায় করতে পারেন তবে যারা এখনো কেওয়াইসি করতে পারেননি তাদের জন্যই রয়েছে আসলে হতাশা।

তবে সকল হতাশাকে কাটিয়ে আপনাদের জন্য ডিজিটাল বাংলা ৩৬০ নিয়ে এসেছেন নতুন একটি আপডেট এখন থেকে আপনারা চাইলে কেওয়াইসি কমপ্লিট করতে পারবেন তবে সে ক্ষেত্রে কিছু নিয়মাবলী রয়েছে সেগুলো ফলো করলে আপনারা কেওয়াইসি করার জন্য এলিজাবেল হবেন।


How to pi network kyc | পেমেন্ট উঠাতে হলে এ কাজগুলো করতে হবে


প্রথমত আপনারা একাউন্ট খোলার পর ফোন নাম্বার বা মোবাইল নাম্বার ও facebook account তবে মনে রাখবেন ফেসবুক একাউন্ট ভেরিফাই করার সময় যে জিনিসটা খেয়াল রাখতে হবে সেটা হচ্ছে আপনার facebook অ্যাকাউন্ট যে নামের খোলা হয়েছে বা হবে বা বার্থডে ডেট সহ সেই একই নামে যেন আপনার পাই নেটওয়ার্কের সাথে নামের মিল থাকে এই দুইটা জিনিস অবশ্যই অ্যাকাউন্টের সাথে ভেরিফিকেশন করে নিবেন কারণ কোম্পানির রিকমেন্ড হিসাবে এই দুটি করার জন্য বলা হয়েছে এছাড়াও একাউন্ট খোলার পর অবশ্যই ইমেইলটি ভেরিফাই করে নিবেন।

এরপর পাই নেটওয়ার্কের পক্ষ থেকে যে যে জিনিসগুলোকে বেশি গুরুত্বসহকারে দেখা হয় সেটা হচ্ছে অবশ্যই একটিভ থাকতে হবে যদি আপনার পাই নেটওয়ার্ক অ্যাকাউন্টটি নিয়মিত কমপক্ষে ৩০ দিন এক্টিভ কাজ করে যান মাইনিং স্টার্ট করে যান তাহলে কেওয়াইসি আগে পাবেন এমনটাই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে যদি আপনি একদিন কাজ করলেন তিনদিন কাজ করলেন না তাহলে কিন্তু kyc পেতে অনেক দেরি হবে।

এছাড়াও আপনি যেই অ্যাকাউন্টটি খুলেছেন সেটি নাম যেন আপনার এনআইডি কার্ড, পাসপোর্ট, ডাইভিং লাইসেন্স এর সাথে মিল থাকে অন্যথায় কেওয়াইসি আসবেনা আবার যদি আপনি অলরেডি একাউন্ট খুলে থাকেন তাহলে অবশ্যই আপনার ড্রাইভিং লাইসেন্স, পাসপোর্ট বা এন আইডি কার্ডের সাথে মিল রেখে নাম পরিবর্তন করে ফেলুন অবশ্যই ইংরেজিতে এখনই তাহলে দেখবেন কিছুদিনের ভিতরে আপনাদের কেওয়াইসি করার অপশনটি চলে আসবে তবে মনে রাখবেন Pi network kyc কিভাবে করতে হয় সেই বিষয়ে আগে ইউটিউব থেকে ভিডিও দেখে অভিজ্ঞতা অর্জন করে রাখবেন কোম্পানির পক্ষ থেকে যে গুলো তারা রাখতে বলবে সেগুলো আগেই সংরক্ষণ করে রাখবেন যাতে কেওয়াইসি আসলে আপনারা তাৎক্ষণিকভাবে কেওয়াইসি কমপ্লিট করে ফেলতে পারেন।

আরেকটা জিনিস বলা জরুরি যখনই পাই নেটওয়ার্ক Kyc করার অপশন দেবে আপনার অ্যাপ্লিকেশনের ভিতরে তখন কিন্তু ১৫ থেকে ২০ মিনিটের ভিতরে সেটি কমপ্লিট করতে হয় তাই অবশ্যই প্রস্তুতি নিয়ে রাখুন। 

যদি আপনারা সঠিক ইনফরমেশন সঠিক সময়ের ভিতরে দিতে ব্যর্থ হন তাহলে কেওয়াইসি আসতে আবার লেট হবে তাই আগেই এই সুযোগটি গ্রহণ করার প্রস্তুতি নিয়ে রাখুন। 

আআরেকটি কথা গুরুত্ব সহকারে মনে রাখবেন কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে কখনই কেওয়াইসি একসাথে সকল গ্রাহককে করতে দেওয়া হবে না নির্দিষ্ট গ্রাহকগণকে দেওয়া হবে কেওয়াইসি করার সুযোগ যখন কেওয়াইসি করার অপশনটি আসবে তখন আপনার পাই নেটওয়ার্কের অ্যাপের ভিতরে নোটিফিকেশন পেয়ে যাবেন এরপর এক এক করে সবারই এরকম নোটিফিকেশন পেয়ে যাবেন কেওয়াইসি করার।

মনে রাখবেন কেওয়াইসি করার সময় যদি ভুল ইনফরমেশন দেন তাহলে কিন্তু আপনাদের অ্যাকাউন্ট পেন্ডিং অবস্থায় পড়ে থাকবে কেওয়াইসি কমপ্লিট হতে অনেক দিন সময় লেগে যাবে আর যদি ঠিকঠাক মতো ইনফরমেশন দিতে পারেন তাহলে মাত্র কয়েকদিনের ভিতরেই আপনাদের কেওয়াইসি এপ্রুভ করে দেওয়া হবে কোম্পানির পক্ষ থেকে।


বন্ধুরা একটা বিষয় রিকমেন্ড থাকবে কেওয়াইসি করতে যদি একটু কষ্ট হয় তারপরও করে নিবেন কারণ এক একটা কয়েনের প্রাইস হাজার ডলারেরও উপরে ছাড়িয়ে যেতে পারে তাই বুঝতেই পারতেছেন এখানে যদি আপনার বেশ কিছু কয়েন থাকে তাহলে আপনি লাখপতি বা কোটিপতি।

এরপরও যদি আপনাদের কোন প্রশ্ন থাকে কেওয়াইসি সম্পর্কে এই পোস্টের কমেন্ট বক্সে জানাবেন আর হ্যাঁ অবশ্যই এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন হয়ে যাবেন সব শেষ ইনকাম আপডেট গুলো পাওয়ার জন্য।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ