Join Our Telegram channel! name='keywords'/> এখন থেকে TikTok কে পণ্য বেচাকেনা করে অর্থ উপার্জন করতে পারবেন USA এর ব্যবহারকারীরা

Ticker

10/recent/ticker-posts

Ads

এখন থেকে TikTok কে পণ্য বেচাকেনা করে অর্থ উপার্জন করতে পারবেন USA এর ব্যবহারকারীরা

চলমান সময়ে লক্ষ্য করে দেখা যায় মানুষ যেন বেশি সময়ের দিকে যেতেই চায়না অল্প সময়ের ভিতরে বেশি কিছু মানুষ পেতে চান এরই ধারাবাহিকতায় কিন্তু টিকটক এর আবির্ভাব হয়েছে এই tiktok এখন সেই সুযোগটিকে কাজে লাগিয়ে এখন বিশ্ব বাজারে সোশ্যাল মিডিয়ার প্রথম সারির স্থান দখল করে দিয়েছেন এই খবরটি আমরা ইতিপূর্বেই জানি।

বর্তমান সময়ে তরুণ তরুণীদের মাঝে টিকটক হচ্ছে আরেকটা ভালোবাসার নাম কারণ এখানে ছোট ছোট ভিডিও দিয়ে মনের ভাব প্রকাশ করা যায় এজন্যই এত জনপ্রিয় হয়ে উঠেছে এই প্লাটফর্মটি এদিকে এটিকে কাজে লাগিয়ে tiktok কর্তৃপক্ষ নতুন একটি সার্ভিস নিয়ে এসেছে যেখান থেকে এখন টাকা ইনকাম করা যাবে কিংবা পছন্দের জিনিসপত্র কেনা যাবে অর্থাৎ আপনি যদি একজন বিক্রেতা হন তাহলে এখানে সেল করে টাকা উপার্জন করতে পারবেন আর যদি আপনি ক্রেতা হন তাহলে এখান থেকে বিভিন্ন পণ্য ক্রয় করতে পারবেন।


আরো ইনকাম পেতে এখানে ক্লিক করে আমাদের টেলিগ্রাম চ্যানেলে সবাই জয়েন করুন।



টিক টকে পণ্য বেচাকেনা করে অর্থ উপার্জন করতে পারবেন USA এর ব্যবহারকারীরা




যেহেতু ওয়ান বিলিয়ন এর উপরে গ্রাহক রয়েছেন এই টিকটকে সেহেতু এই সুযোগটাকে কাজে লাগিয়ে চীন ভিত্তিক কোম্পানি টিকটক নিয়ে এসেছেন নতুন ই-কমার্স সার্ভিস অর্থাৎ এখন থেকে যে কেউ চাইলে শপিং করার অপশনটি ব্যবহার করে পণ্য সেল দিতে পারবেন আর গ্রাহক ও পছন্দমত পণ্য কিনতে পারবেন এমনটাই কিন্তু জানানো হয়েছে টিকটক কর্তৃপক্ষের কাছ থেকে।


আরো জানা যায় সম্পত্তি এই সার্ভিসগুলোকে উন্মুক্ত করার জন্য tiktok কোম্পানি নতুন শ্রমিক নিয়োগ দেওয়ার জন্য তারা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যদিও এই সার্ভিসটি প্রথমদিকে শুধুমাত্র ইউ এস এ যারা বসবাস করেন তারাই এই সুবিধাটি পাবেন পরে আস্তে আস্তে করে সকল দেশের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

টিকটক আরো জানান বর্তমানে পৃথিবীর জুড়ে অনলাইনে কেনাকাটার কাস্টমার অনেক বেড়েছে অনেকেই এখন অনলাইনের মাধ্যমে কেনাকাটা করতে চাচ্ছেন আর সে চাহিদা পূরণ করার ক্ষেত্রে তারা এই উদ্যোগ গ্রহণ করেছেন এমনটা কি টিকটক কর্তৃপক্ষের কাছ থেকে জানা গেছে আপনাদের কি মনে হয় এ বিষয়ে অবশ্যই জানিয়ে কমেন্ট করতে ভুলবেন না।

এই নতুন ফিচারগুলো ২০২৩ সালে যেকোনো সময় চালু হবে বলে ধারণা করা হচ্ছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ