Ticker

6/recent/ticker-posts

Ads

এখন থেকে হোয়াটসঅ্যাপ অ্যাপ ব্যবহার করতে গেলে লাগবে টাকা

whatsapp অ্যাপ্লিকেশন ব্যবহার করতে গেলে লাগবে টাকা এমন খবর আগে থেকেই শোনা যাচ্ছিল তবে এবার সে বিষয়টা পোক্ত হিসেবে দুনিয়ার মাঝে এসেছে অর্থাৎ এখন থেকে whatsapp অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে গেলে লাগবে টাকা এমনটাই খবর এসেছে বিভিন্ন গণমাধ্যমে।

তবে প্রিমিয়াম যেই পেট ভার্সন ডিজাইন করা হয়েছে whatsapp কোম্পানির পক্ষ থেকে সেগুলো মূলত ব্যবসায়িক কাজে যারা ব্যবহার করবেন তাদেরই বেশি উপকারে আসবে বলে ধারণা করা হচ্ছে, সাধারন মানুষদের সেই নতুন ডিজাইনের whatsapp তেমন একটা উপকারে আসবে না বলে শোনা যাচ্ছে বিভিন্ন গুণীজনদের মুখ থেকে। (ordinary it)



এখন থেকে হোয়াটসঅ্যাপ অ্যাপ ব্যবহার করতে গেলে লাগবে টাকা



তবে এর মাঝে আরেকটি খুশির সংবাদ হচ্ছে আগে যদি আমরা whatsapp ব্যবহার করতাম তাহলে অবশ্যই ব্যবহারকারীর মোবাইল নাম্বার যদি নিজের মোবাইলে সেভ থাকতো তাহলে কেবল তার সাথে চ্যাটিং কিংবা কল করা যেতো তবে নতুন এই সিস্টেমে এখন আর মোবাইল নাম্বার সেভ থাকতে হবে না টেলিগ্রামের মত সরাসরি প্রোফাইল লিখে সার্চ করলেও প্রিয়জন বা বন্ধুদের খুঁজে পাওয়া যাবে এছাড়াও সর্বোচ্চ দশটি ডিভাইজে লগইন রাখা যাবে নতুন এই পেট ভার্সনের বিজনেস whatsapp এটি হলো আরেকটি ফ্যাসিলিটি যেটি শুধুমাত্র পেট ভাসন ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন।


এছাড়াও আরো জানা গেছে একটি ভিডিও কলের মাধ্যমে সর্বোচ্চ ৩১ জন মানুষের সাথে বা ফ্রেন্ডের সাথে কথা বলা যাবে যেটি আগে কখনো করা যেত না তবে এই আপডেটগুলো এসেছে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে ফেসবুক অফিশিয়াল ভাবে এখনো তাদের পেটপ্রাসন সম্পর্কে পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু করেনি তবে যতটুকু জানা গেছে অতি শিগ্রই তাদের পেট ভার্সনের পূর্ণাঙ্গ কার্যক্রম সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে তবে এটি ফেসবুক বিজনেস নামে যে whatsapp ছিল সেটির মাধ্যমে এই সার্ভিসটি আনা হবে বলে জানা গেছে।


এছাড়াও এখনো জানা যায়নি এই পেট ভার্সন গ্রহণ করতে গেলে গ্রাহকদের কত ডলার পর্যন্ত খরচ করতে হবে তবে অতি শিগ্রই জানা যাবে যদি এই সংক্রান্ত আরও আপডেট পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।


whatsapp এর এই নতুন ফিচার গুলো আপনার কাছে কেমন লেগেছে জানি কমেন্ট করতে ভুলবেন না।


এছাড়াও এই সংক্রান্ত আরো গুরুত্বপূর্ণ আপডেট গুলো পাওয়ার জন্য নিচে দেওয়া টেলিগ্রাম চ্যানেল এ জয়েন করুন এখানে ক্লিক করে

Post a Comment

0 Comments