Ticker

6/recent/ticker-posts

Ads

Pi network coin Price prediction-Pi Official প্রাইস কত হলো? জেনে নিন

অনলাইন জগতে এই সময় আলোচিত একটি নাম হচ্ছে পাই নেটওয়ার্ক গত ৪ বছর ধরে এখানে অনেকেই ফ্রিতে মাইনিং করে যাচ্ছেন যদিও বেশিরভাগ মানুষগণ গত এক থেকে দুই বছর ধরে এখানে যোগ হয়েছেন এখন এদের মধ্যে অনেকেরই মনে প্রশ্ন রয়েছে বা অনেকে করে থাকেন প্রশ্নগুলো সেটা হচ্ছে পাই কয়েনের প্রাইস কত হতে পারে?

আপনারা জেনে খুশি হবেন Pi network অফিসিয়াল একটি ওয়েবসাইটে এই নিয়ে একটি আপডেট দেওয়া হয়েছে সেখানে সম্ভাব্য দামটা এই কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে কত হতে পারে পাই নেটওয়ার্ক এর সেই দাম? সেই অফিসিয়াল দাম আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে জানার চেষ্টা করব প্রমাণসহ।

এছাড়াও গুণীজনেরা কিংবা এক্সপার্ট যারা রয়েছেন তারা এই কয়েনটা নিয়ে কিছু ভবিষ্যৎবাণী করেছেন অর্থাৎ ভবিষ্যতে এই কয়েনগুলোর কত দাম হতে পারে সে নিয়েও তারা একটি মতামত প্রকাশ করেছেন যেটি আপনারা গুগলে গিয়ে সার্চ করলেও পাবেন তো সেই সম্ভাব্য দামটা আগে আমরা এ বিষয়গুলো জানবো এরপরে পাই নেটওয়ার্ক এর অফিসিয়াল প্রাইস টা নিয়ে আলোচনা করা হবে তাই বলবো পুরো আর্টিকেলটি সবাই জুড়ে থাকুন।



                           👇👇👇






Pi network coin Price prediction-Pi Official প্রাইস কত হলো? জেনে নিন





এক্সপার্ট লোকজন পাই নেটওয়ার্কের দামের আশাবাদ ব্যক্ত করার প্রাইস কত?



এ বিষয়ে অনেক গুনি এক্সপার্ট লোকজনেরা অনেক ধারণা পোষণ করেছেন এগুলোর ভিতরে সবচাইতে মূল্যবান যে বিষয়গুলো উঠে এসেছে সেটা হচ্ছে পাইকয়নের আগামীর সম্ভাব্য কয়েক বছরের মূল্য কত হতে পারে আসুন সেটি আমরা এক নজরে দেখে নেই।

২০২২ থেকে ২০২৪ সালের ভিতরে হতে পারে সম্ভাব্য প্রাইস  1Pi=70 ডলার ২০২৪ থেকে ২০২৬ সাল এর ভিতর হতে পারে 1Pi=800 ডলার এমনটাই গুণীজনেরা ধারণা পোষণ করেছেন এই পাই কয়েন গুলো নিয়ে।



Pi network অফিসিয়াল ভাবে 1Pi= কত ডলার বলেছে?



আপনারা হয়তোবা অনেকেই বিষয়টা জানেন না সেটা হচ্ছে পাই কয়েন নিজেই কিন্তু একটি মার্কেটপ্লেস তৈরি করেছে যেখানে Amazon এর মত বিভিন্ন প্রোডাক্ট থাকবে সেখান থেকেও কিন্তু Pi network কোম্পানি হিউজ পরিমান ইনকাম করতে পারবে তবে এই আমাজনের মত নতুন যে ই-কমার্স ওয়েবসাইটটি এসেছে সেটি কিন্তু পাই কয়েন দিয়ে পরিচালিত হতে পারে অর্থাৎ লেনদেনের ক্ষেত্রে।

কোম্পানির পক্ষ থেকে আরো জানানো হয়েছে পাই নেটওয়ার্কের সেই ই-কমাস ওয়েবসাইটটি ব্যবহার করা যাবে android ও iphone ব্যবহারকারীদের মোবাইলে অর্থাৎ অ্যাপ্লিকেশন ব্যবহার করে।

এখন আপনারা অনেকেই খুশি হয়ে যাবেন পাই নেটওয়ার্কের অফিসিয়াল প্রাইসটি জেনে হয়তোবা এতদিন অনেকেই দ্বিধা দ্বন্দ্বে তে ছিলেন আমরা মোবাইলে Pi network app ইন্সটল করে রাখবো এই কোম্পানি পেমেন্ট করে কিনা নানা ধরনের প্রশ্ন ছিল তবে সকল প্রশ্নের সমাধান এনেছে কোম্পানি আশা করা যায় এখন আপনাদের মনে শক্তি পাবেন ইনশাআল্লাহ।


তবে সম্মানিত বন্ধুরাও একটি কথা মনে রাখবেন সঠিক রাস্তায় যদি পরিশ্রম করা হয় তাহলে সেটি কখনো বৃথা যায় না অবশ্যই পরিশ্রমের ফল একটা না একটা সময় পাওয়া যায় তেমনি এখানে হয়েছে বলা যেতে পারে।

আজকের আর্টিকেলটি পরে হয়তো বা আপনাদের অনেকেরই ভালো লাগা শুরু হয়ে যাবে কারণ এতদিন যারা আমরা কষ্ট করেছি তাদের মনে হবে আমরা ঠিক কাজটি করেছি সামনে আমরা ভালো কিছু পেতে চলেছি এই আশায় হয়তোবা আমাদের মন অনেকটাই ভালো থাকার কথা কি ঠিক বললাম তো? বিষয়টি কমেন্ট করে জানাতে ভুলবেন না।

তো বন্ধুরা যারা এখনো এখানে একাউন্ট খুলে কাজ শুরু করেননি তারা এই লিংক এর উপরে ক্লিক করে অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে মাইনিং শুরু করে দিতে পারেন তবে অবশ্যই এনআইডি কার্ডের সাথে মিল রেখে এখানে আপনারদের নাম ব্যবহার করবেন অন্যথায় পেমেন্ট পেতে সমস্যা হতে পারে।

এছাড়াও যদি আপনাদের অ্যাকাউন্ট খুলতে কোন রকমে সমস্যা হয় তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিন এই ভিডিওতে Pi network সম্পর্কে এ টু জেড বিষয়গুলো তুলে ধরা হয়েছে।

তবে একটা সমস্যা হচ্ছে বেশিরভাগ মানুষ এই মাইনিং অ্যাপ গুলোতে আগে কাজ করতে চান না পকেটে টাকা আগে নিতে চান পরে কাজ করতে চান কিন্তু এটা তো সম্ভব না কারণ কাজ করে সফল হলে কিন্তু টাকা পাওয়া যায় এটা হল দুনিয়ার নিয়ম বাইরের কান্ট্রির দেশগুলোতে দেখা যায় আগে তারা কাজ করে পরে টাকা নিয়ে ভাবে আর আমাদের মধ্যে অনেকেই রয়েছি যারা আগে টাকা পকেটে নিতে চাই পরে কাজ করতে চাই এরকম করলে কখনই কোন জায়গা থেকে ইনকাম করা সম্ভব না।

পাই কয়েন কম্পানি নতুন যে ওয়েবসাইটটি এনেছে সেটির ভিতরে আপনারা প্রবেশ করার জন্য এখানে ক্লিক করবেন এরপরে আপনারা ওই ওয়েবসাইটটি দেখতে পাবেন এই ওয়েবসাইটের নিচের দিকে নামলে দেখতে পাবেন তারা এখানে প্রাইস সম্পর্কে একটি প্রাথমিক ধারণা দিয়েছে যেটি নিচে দেওয়া হল-Pi coin trading value
Trading value depends on seller. Most of the trades are in range 1:5 (1 Pi is 5 US Dollars).


অর্থাৎ Pi coin কোম্পানির ভাষায় তারা বলেছেন প্রত্যেকটা কয়েনের প্রাইস প্রথমদিকে তারা নিয়ে আসবে $1 ডলার থেকে $5 ডলারের ভিতরে তাহলে বুঝুন আপনার কাছে যদি 10 হাজার কয়েন থাকে তাহলে সেটার ভ্যালু কত আসতাছে? 10000Pi*5=50000$ যেটা বাংলা টাকা চলে আসতেছে ৫০ লক্ষ টাকার মত তাহলে একটি ফ্রি মাইনিং এপ্লিকেশন থেকে এর থেকে আর বেশি কি চাই।

পাই কয়েনের প্রাইস সম্পর্কে যদি আপনাদের মতামত থাকে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ