Join Our Telegram channel! name='keywords'/> Bitcoin এর বড় বাপ এলো 1Coin=$0.40 | Bitcoin green mining sites

Ticker

10/recent/ticker-posts

Ads

Bitcoin এর বড় বাপ এলো 1Coin=$0.40 | Bitcoin green mining sites

ক্রিপ্টো কারেন্সির বেশ কয়েকটি প্রজেক্টকে তাদের নিজস্ব কয়েনগুলো আমরা সম্পূর্ণ ফ্রিতে এয়ার ড্রপের মাধ্যমে গিভওয়ে করতে দেখেছি আবার আমাদের মধ্যে প্রায় অনেকেই রয়েছে যারা বিভিন্ন প্রজেক্ট গুলোর কয়েন ফ্রিতে এয়ার ড্রপের মাধ্যমে মাইনিং করে উপার্জন করে রেখেছে । ক্রিপ্টো কারেন্সি রিলেটিভ এবং বিটকয়েনের নাম অনুসারে আমাদের মাঝে নতুন করে আরো একটি প্রজেক্ট চলে এসেছে এবং সেটার নাম হলো Bitcoin Green কোম্পানি । আমরা কিভাবে কোম্পানিটির কয়েন গুলোকে উপার্জন করতে পারব এয়ার ড্রপের মাধ্যমে সে বিষয়গুলোর এ টু জেড বিস্তারিত আলোচনা আপনাদের মাঝে উপস্থাপন করা হলো । ( এয়ার ড্রপএর মাধ্যমে সহজ উপায় )



Bitcoin এর বড় বাপ এলো 1Coin=$0.40 | Bitcoin green mining sites




Bitcoin Green কোম্পানি কি ?


উপরের আলোচনায় আমরা মোটামুটি একটু ধারণা পেয়েছি বিটকয়েন গ্রীন কোম্পানি আসলে কি ধরনের প্রজেক্ট। এই কোম্পানিতে যারা কাজ শুরু করে দিয়েছে তাদের হয়তো বিষয়টি জানা কিন্তু যারা একেবারে নতুন তাদের কাছে অনেকগুলো প্রশ্ন থাকাই স্বাভাবিক। ক্রিপ্টো কারেন্সি রিলেটিভ আমরা বেশ কিছু কোম্পানি মার্কেটে দেখতে পেয়েছি আর সেগুলোর মতোই এয়ার ড্রপের মাধ্যমে কয়েন ইনকাম করার আরো একটি নতুন প্রজেক্ট হলো বিটকয়েন গ্রিন। বিটকয়েনের নাম অনুসারে আমরা বেশ কয়েকটি প্রজেক্ট মার্কেটে লক্ষ্য করতে পেয়েছি, উদাহরণস্বরূপ বলা যেতে পারে বিটকয়েন হান্টার এর কথা। আর নতুন করে যে প্রোজেক্টেটি মার্কেটে এসেছে সেটি হল বিটকয়েন গ্রিন। আর এভাবে বিটকয়েনের নাম অনুসারে আগামীতে বিভিন্ন ধরনের প্রজেক্ট মার্কেটে আসতে পারে। ফাইনালি আমাদের মাঝে বিটকয়েন গ্রিন এসে গেছে এর পরবর্তীতে হয়তো বা বিটকয়েন রেড বা বিটকয়েন হোয়াইট আসতে পারে। ( বিটকয়েন গ্রিন কোম্পানি কি ? )


বিটকয়েন গ্রিন যে প্রজেক্টটি রয়েছে এবং এই প্রজেক্টের নিজস্ব যে কয়েন রয়েছে সেটার নাম মূলত BGN কয়েন। এই কোম্পানির নিজস্ব কয়েন গুলোকে কয়েন বলা হয়ে থাকে যার কারণ হলো নিজস্ব ব্লগ চেইন রয়েছে। আর যে কোম্পানি বা প্রজেক্ট গুলোর নিজস্ব ব্লগ চেইন থাকে সেই কোম্পানির মুদ্রা গুলোকে কয়েন বলা হয়ে থাকে। তো যাই হোক কোম্পানিটির লক্ষ্য এবং উদ্দেশ্য বহুদূর পর্যন্ত এটা আমরা বলতে পারি। আর বর্তমান সময়ে কোম্পানিটিতে একটি প্রি-সেল চলতেছে। সেখান থেকে আপনারা যদি BGN কয়েন কিনে রাখতে চান আপনাদের নিজ নিজ দায়িত্বে তাহলে হোম বাটন এর নিচে Buy BGN Coin অপশন দেখতে পেয়ে যাবেন। সেখানে ক্লিক করলেই আপনারা দেখতে পেয়ে যাবেন কোম্পানিটির প্রি-সেল16/8/2022 তারিখ পর্যন্ত প্রতিটি বিজিএন কয়েনের দাম $0.08 করে রয়েছে এখন এখান থেকে আপনারা যতটি কয়েন কিনে রাখবেন তার 12% আপনারা বোনাস পেয়ে যাবেন। এর পরবর্তীতে যে অফারটি রয়েছে সেটি হল 28/8/2022 তারিখ পর্যন্ত প্রতিটি বিজিএন কয়েন এর দাম $0.1 করে হবে এবং এখানেও কিন্তু আপনারা যতগুলো কয়েন কিনবেন তার 12% বোনাস পাবেন। 11/9/2022 তারিখে প্রতিটি বিজিএন কয়নের দাম হবে $0.14 করে এবং আপনি যতগুলো কয়েন কিনবেন তার থেকে 8% বোনাস পেয়ে যাবেন। 11/10/2022 তারিখে প্রতিটি বিজিএন কয়েনের দাম বৃদ্ধি পাবে $0.20 করে এবং আপনি যতগুলো কয়েন কিনবেন তার উপর 3% বোনাস পেয়ে যাবেন এবং একেবারে ফাইনালি 21/10/2022 তারিখে প্রতিটি বিজিএন কয়েনের দাম বেড়ে দাঁড়াবে $0.40 করে এবং এখানে আপনারা কোন বোনাস পাবেন না। উক্ত তারিখগুলোতে আপনারা আপনাদের ব্যক্তিগত মতামত অনুযায়ী বিজিএন কয়েন কিনে রাখতে পারেন। প্রথম দিকে কয়েন গুলোর দাম তুলনামূলক ভাবে কিছুটা কম থাকবে এবং পরবর্তীতে দাম বৃদ্ধি পাবে এমনটাই আমরা লিস্ট থেকে জানতে পেরেছি। তবে আপনারা যদি কয়েন স্টক করে রাখতে চান তাহলে আপনারা এই সম্পর্কে আরো ভালোভাবে জেনে নিবেন। আরেকটি কথা মাথায় রাখবেন এই কয়েন গুলোর বাইসেল এই কোম্পানির নিজস্ব এক্সচেঞ্জ ওয়ালেট এর মাধ্যমেই করতে পারবেন। ( বিজিএন কয়েন ইনকাম করার উপায় )


কিভাবে বিজিএন কয়েন উপার্জন করা যাবে ?


Bitcoin Green ফ্রিতে মাইনিং করতে পারব তাদের নিজস্ব কয়েন বিজিএন। আমরা তিনটি রাউন্ডে প্রজেক্টটিকে সম্পূর্ণ ফ্রিতে বিজিএন কয়েন মাইনিং করার সুবিধা দিতে দেখেছি। তাদের রাউন্ড ওয়ান মাইনিং শিডিউল চালু হয়েছিল 6/8/2022 তারিখে যেখানে জয়েন হওয়ার বিনিময়ে আপনারা কিন্তু 25 টি বিজিএন কয়েন লাভ করতে পেরেছিলেন আর রাউন্ড ওয়ান এর সমাপ্তি ঘটে 16/8/2022 তারিখে। আমরা অনেকেই হয়তো এই রাউন্ড থেকে বিজিএন কয়েন উপার্জন করেছি। 16/8/2022 প্রজেক্টের দ্বিতীয় রাউন্ড চালু হয়েছে যেখানে আপনারা জয়েন করার বিনিময়ে 10 বিজিএন কয়েন লাভ করতে পারবেন। আর এই দ্বিতীয় রাউন্ড শেষ হবে 30/9/2022 তারিখে। আর কোম্পানিটির তৃতীয় যে রাউন্ড রয়েছে সেটি আপকামিং অবস্থায় আছে। নির্ধারিত তারিখে রাউন্ড 3 চালু হয়ে যাবে। এই প্রজেক্টর মাধ্যমে আপনারা বিভিন্ন Task কমপ্লিট করে বিজিএন কয়েন উপার্জন করতে পারবেন। রাউন্ড 2 লিংকে ক্লিক করার পর আপনারা অটোমেটিকলি Task গুলো পেয়ে যাবেন সেখানে বিভিন্ন ধরনের task থাকবে সেগুলো কমপ্লিট করে আপনারা ফ্রিতে বিজিএন কয়েন উপার্জন করতে পারবেন। এছাড়াও এখানে আপনারা রেফার এর মাধ্যমে আরো বেশি বেশি কয়েন ইনকাম করার সুযোগ পাবেন। এছাড়াও প্রজেক্টটি তাদের ওয়েবসাইটে ক্লিয়ার ভাবে বলে দিয়েছে 30/10/2022 তারিখ থেকে তাদের একের পর এক প্রজেক্ট লিস্টিং করতে শুরু করে দিবে মার্কেটে। ( How to income BGN Coin ?




একাউন্ট ক্রিয়েট করার নিয়ম


এখানে ক্লিক করার সাথে সাথে আপনাদেরকে সরাসরি টেলিগ্রাম চ্যানেলে নিয়ে যাওয়া হবে সেখান থেকে আপনারা তিনটি উপায়ে কাজগুলো কমপ্লিট করে কয়েন গুলো উপার্জন করে নিতে পারবেন। এই লিঙ্কে ঢোকার পর আপনারা তিনটা লিংক দেখতে পেয়ে যাবেন প্রথম লিংকে ক্লিক করে ওয়ালেট অ্যাকাউন্ট তৈরি করবেন, একই ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে দ্বিতীয় লিংকে ক্লিক করে ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করে নিন, এরপরে তৃতীয় নাম্বার লিংকে ক্লিক করে যে টাস্কগুলো রয়েছে সেগুলো কমপ্লিট করে কয়েনগুলো উপার্জন করে নিন। তবে এখানে যদি আপনাদের বুঝতে কোন ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওর মাধ্যমে আরও বিস্তারিত তথ্য জেনে নিন। আপনি যদি তাদের একটি টাস্ক কমপ্লিট করতে না পারেন তাহলে কিন্তু সেখান থেকে ফ্রিতে কয়েন গুলোকে ইনকাম করতে পারবেন না। সঠিক নিয়ম মেনে এবং সঠিকভাবে কাজ করতে পারলে এখান থেকে কিন্তু আপনারা কয়েন গুলোকে ইনকাম করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। বিজিএন কয়েন গুলোর দাম কিন্তু আগামীতে আরো অনেকটা বাড়তে পারে উদাহরণস্বরূপ আমরা বলতে পারি বিটকয়েন যখন মার্কেটে নতুন এসেছিল তখন কিন্তু সেগুলোর দাম এর থেকেও অনেকটা কম ছিল কিন্তু আপনারা সকলেই জানেন এখন বিটকয়েনের দাম সম্পর্কে। প্রজেক্টটি সম্পর্কে মোটামুটি বিস্তারিত আলোচনা আমরা এখানে পেয়েছি তারপরও আপনাদের যদি আর কোন তথ্য জানার আগ্রহ থাকে তাহলে সেটা কমেন্ট বক্সে জানাতে পারেন আমাদেরকে। ( বিটকয়েন গ্রিন কিভাবে একাউন্ট তৈরি করবো ? )

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ