Join Our Telegram channel! name='keywords'/> How to Satoshi BTCs payment received wallet | How to FTX wallet account create In Bangla

Ticker

10/recent/ticker-posts

Ads

How to Satoshi BTCs payment received wallet | How to FTX wallet account create In Bangla

কাজ করার পরে আমাদের মাথায় প্রথমেই চলে আসে যে জিনিসটি সেটা হচ্ছে পেমেন্ট কিভাবে হাতে পাব? এই বিষয়টি আমাদের আগে মাথায় রাখতে হয় বললেই চলে কারন কষ্ট করে কাজ করলাম পেমেন্ট যদি হাতে না পাই তাহলে এই কষ্ট করে কাজ করার কোন মূল্য হয় না।

সাতোশি অ্যাপ্লিকেশনে অনেকদিন ধরেই আমরা কাজ করতেছি এখন আমাদের মাথায় একটি টেনশন কাজ করতাছে কিভাবে আমরা এখান থেকে কয়েন গুলো কিভাবে কনভার্ট করে পেমেন্ট হাতে পাব এখন ভুল করে যদি আপনারা ভুলভাল এক্সচেঞ্জ ওয়ালেটের সাথে যদি কাজ করেন আর আপনাদের টাকাগুলো যদি ভ্যানিশ হয়ে যায় তাহলে কষ্টের শেষ নেই।

আপনাদের কথা মাথায় রেখে কোম্পানি এই ওয়ালেট কোম্পানির সাথে চুক্তি করেছে এখন আপনারা এই ওয়ালেট কোম্পানি থেকে পেমেন্ট গ্রহণ করতে পারবেন নিশ্চিন্তে কোন প্রকার টেনশন থাকবে না ১০০% আল্লায় দিলে গ্যারান্টি সহকারে লেনদেন করতে পারবেন কারন এটি সাতোশি কোম্পানি বলেছে এই ওয়ালেটের মাধ্যমে লেনদেন করতে।

আসুন আমরা দেখি স্টেপ বাই স্টেপ কিভাবে এখানে একাউন্ট খুলব মোবাইল দিয়ে কিভাবে আমরা এখান থেকে পেমেন্ট হাতে নেব শুধু এখান থেকেই না আপনারা চাইলে এই ওয়ালেট এর মাধ্যমে আপনারা হিউজ পরিমাণ অর্থ উপার্জন করে নিতে পারবেন।



How to Satoshi BTCs payment received wallet | How to FTX wallet account create In Bangla




এই ওয়ালেটে আমরা কি ধরনের সুবিধা পাব?




আপনারা জেনে খুশি হবেন এই ওয়ারলেটি হচ্ছে পৃথিবীজুড়ে রেংকিং এর তালিকায় রয়েছে দ্বিতীয় অবস্থানে এই ওয়ারলেটি ইউএসএ অর্থাৎ আমেরিকা দেশ থেকে পরিচালিত হয়ে আসছে অর্থাৎ যেহেতু এই ওয়ারলেটি প্রথম সারির কোম্পানি সেহেতু এখানে আমরা অনেকটাই নিশ্চিন্তে লেনদেন করতে পারি এমনটাই কিন্তু বলা যায়।

এই ওয়ারলেটির নাম হচ্ছে FTX আরেকটি বিষয় আপনারা জেনে খুশি হবেন এই ওয়ালেটের মাধ্যমে লেনদেন করা যায় খুব সহজে এবং সবচাইতে কম গ্যাস ফ্রি দিয়ে যে জায়গায় অন্যান্য ওয়ালেটের সর্বনিম্ন এক ডলার গ্যাস ফি দিতে হয় সেখানে এই ওয়ালেটের মাধ্যমে লেনদেন করলে মাত্র ১০ সেন্ট কিংবা তার একটু বেশি কেটে নেয় আবার অনেক ক্ষেত্রে ফ্রি তেও এই ওয়ারলেটির মাধ্যমে লেনদেন করা যায়।

এছাড়াও এখানে আপনারা অনেক ধরনের নেটওয়ার্ক পাবেন যেমন এক্সাম্পল হিসেবে বলা যায় ERC20 network, Bep20 network, sol network, btc network সহ ইত্যাদি নেটওয়ার্ক রয়েছে এ কারণে এই ওয়ারলেটি পৃথিবীর জুড়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই সাতোশি কোম্পানি যেহেতু এখন পৃথিবীর প্রথম শাড়ির কোম্পানি তাই তারা প্রথম সারির কোম্পানির সাথে চুক্তি করেছে যাতে এই সাতোশি কোম্পানির গ্রাহকরা সহজে পেমেন্ট হাতে পেতে পারে।




কিভাবে FTX wallet একাউন্ট খুলব?




এখনে একাউন্ট খোলা খুব সহজ তবে কিছু নিয়ম রয়েছে যেগুলো না মানলে আপনাদের অ্যাকাউন্ট যে কোন সময় নষ্ট হয়ে যেতে পারে এজন্য একটি ভিডিও তৈরি করা হয়েছে এই ভিডিওতে এই ওয়ালেটের যাবতীয় বিষয়গুলো তুলে ধরার পাশাপাশি দেখানো হয়েছে কিভাবে ভেরিফাইড একটি অ্যাকাউন্ট খুলবেন সারা জীবনের জন্য এখানে ক্লিক করে ভিডিওটি ইউটিউব থেকে দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ