Join Our Telegram channel! name='keywords'/> Crowd1 Virtual কি? | Crowd1 Metaversy কি?

Ticker

10/recent/ticker-posts

Ads

Crowd1 Virtual কি? | Crowd1 Metaversy কি?

গত তিন বছর আগে বিশ্ববাজারে আলোড়ন সৃষ্টি করেছিলেন Crowd1 নামে একটি কোম্পানি যে কোম্পানিতে অনেক মানুষ অ্যাকাউন্ট খুলেছিলেন এখান থেকে প্রতিমাসে হাজার কিংবা লক্ষ টাকার বেশি উপার্জন করার আশায় তবে সে আশা যদিও বেশিরভাগ মানুষেরই পূরণ হয়নি কারণ এখানে যারা রেফারেল করতে পেরেছিলেন তারাই শুধু হিউজ পরিমান অর্থ উপার্জন করতে পেরেছিলেন কিন্তু যারা রেফারেল করতে পারেননি তারা তেমন একটা ইনকামের দেখা পাননি। ( Crowd1 Make money )

যাইহোক অনেক জল্পনা-কল্পনার পড়ে অনেকের মনে হতাশা যদিও রয়েছে এই কোম্পানিটি নিয়ে তার পরেও এই কোম্পানির বেশ কিছু আপডেট নতুন চলে এসেছে যে গুলো জানতে পারলে হয়ত বা অনেকের মুখে কিছুটা হলেও হাসি ফুটে উঠতে পারে কারণ এখানে টাকা দিয়ে জয়েন হতে হয়েছিল যার কারণে যারা জয়েন হয়ে ছিলেন তারাই কিন্তু এখানে টাকা দিয়ে প্যাকেজ কিনে তার পরে জয়েন হতে হয়েছিল এজন্য অনেক কষ্টের আসলে সীমা টা অনেক বেশি। ( Crowd1 new update )

অনেকেই বলে থাকেন Crowd1 নাকি একটি সমুদ্র এর মত অর্থাৎ এখানে থেকে অনেক টাকা উপার্জন করা যাবে তবে কিছুটা সময় দিতে হবে কারণ বড় প্রজেক্ট গুলো সাধারণত বেশি সময় নিয়ে থাকে কারণ এখানে কোডিং করে ওয়েবসাইট বানাতে হয় এ কারণে এখানে কাজ করতে গেলে একটু সময় ব্যয় করতে হয়।

যাইহোক অনেকের এ কোম্পানির প্রতি অভিযোগ রয়েছে আবার অনেকের এই কোম্পানির প্রতি সমর্থন রয়েছে আমরা সেই বিতর্কে আজকে যেতে চাচ্ছি না আজকে আমরা জানার চেষ্টা করব এই কোম্পানির সর্বশেষ যে আপডেট চলে এসেছে সে দুটি আপডেট সম্পর্কে বিস্তারিত ইনশাআল্লাহ। ( Crowd1 virtual)

এছাড়াও আপনাদের আর একটি খুশির সংবাদ জানিয়ে রাখা প্রয়োজন সেটি হচ্ছে এই কোম্পানির যে আপডেট এসেছে দুটি তার ভিতরে একটি আপডেট জানলে অনেকেই খুশি হবেন কারণ প্রতি সপ্তাহে এ আপডেটের কারণে প্রায় ২৬০০ টাকার মত ইনকাম করার অপশনটি রয়েছে ফ্রিতে।




Crowd1 Virtual কি? | Crowd1 Metaversy কি? |



Crowd1 virtual কি?



এটা হল এই কোম্পানির নতুন একটি অফার যেটি চালু করা হয়েছে গত চার-পাঁচ দিন হয়েছে এখানে ফ্রিতেই রেজিস্ট্রেশন করা যাবে তবে পূর্বে যারা ক্রাউড প্যাকেজ কিনে একাউন্ট একটিভ করে রেখেছিলেন তারাই শুধু এই অফারটি উপভোগ করতে পারবেন এখানে প্রতি সপ্তাহে কোম্পানি ক্লিক করার সুযোগ দিবে যে ক্লিক করলে ২৬ ভার্চুয়াল পয়েন্ট পাওয়া যাবে যেটার প্রাইস কোম্পানির ভাষা মতে €২৬ এর মত রয়েছে যেটা বাংলা টাকায় 26 শ টাকার মতো।

এখন অনেকে প্রশ্ন করতে পারেন এগুলো কি সাথে সাথে পেমেন্ট নিতে পারব? এই প্রশ্নের সহজ উত্তর হচ্ছে কখোনই না এই ফ্রি যে বোনাস এগুলো পাওয়া যাবে সেগুলো দিয়ে প্যাকেজ কিনা যাবে যে প্যাকেজ কিনলে পরবর্তীতে ওখান থেকে প্রফিট করা সম্ভব হবে।


Crowd1 Metaversy কি?



এটি হলো একটি ডিজিটাল প্রযুক্তির অফার অর্থাৎ ক্রিপ্টোকারেন্সির কথা তো আপনারা অনেকেই শুনেছেন এটি হলো এই জগতের একটি অফার অর্থাৎ যেরকম ইথেরিয়াম এর মেটামাক্স নামে ওয়ালেট রয়েছে ঠিক এরকমই একটি অফার হচ্ছে Metaversy আশা করি আপনারা সংকেতে বিষয়টি বুঝতে পেরেছেন।

এটি হলো ডিজিটাল ওয়ালেট পরিচালনা করার একটি প্রযুক্তি যেটি পরিচালনা করবে Crowd1 কর্তৃপক্ষ এমনটাই জানা গেছে এখান থেকেও প্রফিট করা সম্ভব হবে অর্থাৎ এখান থেকে বিভিন্ন সময় নতুন নতুন Airdrop আসতে থাকবে যেগুলো ব্যবহার করতে পারবে crowd1 ব্যবহারকারীরা যেহেতু এই কোম্পানির এখনকার হিসাব মোতাবেক 5 কোটির উপরে গ্রাহক রয়েছে সে তো বুঝতে পারতাছেন তাদের কমিউনিটিকে এই অফারটি দিতে পারলে সবাই উপকৃত হবে


এছাড়াও যদি আপনারা এই অফার দুটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি দেখে নিন এবং এ কোম্পানি সম্পর্কে আপনাদের মতামত থাকলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ