Join Our Telegram channel! name='keywords'/> Satoshi app real or fake | Satoshi btcs launch date

Ticker

10/recent/ticker-posts

Ads

Satoshi app real or fake | Satoshi btcs launch date

Satoshi app real or fake | Satoshi btcs launch date



Satoshi app real or fake




কোন কিছু যদি কষ্ট করে কাজ করতে হয় তাহলে সেই কাজটির প্রতি মানুষের ভালোবাসা একটু বেশি থাকে এটা কিন্তু মিথ্যে নয় অনেকেই কিন্তু সাতোশি অ্যাপ্লিকেশনে এখন কাজ করতেছেন কষ্ট করে এদের মধ্যে আবার অনেকের মনের মাঝে প্রশ্ন জেগেছে আসলে কি আমরা যে কাজ করতাছি পরবর্তীতে পেমেন্ট পাবো তো?।

আমাকে অনেক সময় অনেকে প্রশ্ন করে থাকেন ভাই সাতোশ অ্যাপ্লিকেশন কি রিয়েল কোম্পানি নাকি ফেক? এই প্রশ্নের উত্তরটি আমি এখন আপনাদের মাঝে যুক্তিগত ভাবে দিতে চলেছি এরপর আপনারাই বিবেচনা করতে পারবেন আসলে এই কোম্পানিটি রিয়েল নাকি ফেক?।

প্রথম যুক্তিটি আসুন আমরা জেনে নেই দেখুন কোন কোম্পানি যদি ফেক হয় তাহলে সেই কোম্পানি কখনো গিভওয়ে মানুষদেরকে দেয় না সাতোশি অ্যাপ্লিকেশন প্রতিদিন লক্ষ লক্ষ ডলারের উপরে গিভ ওয়ে দিতাছে তো এখন আপনারাই বোঝেন যে কোম্পানিটি পূর্ণাঙ্গ কার্যক্রম লঞ্চ হওয়ার আগেই তারা গিভওয়ে দিতাছে বিভিন্ন মানুষদের তাহলে এই কোম্পানিটি কেন চলে যাবে? কারণ এই যে তারা টাকাগুলো দিতাছে মানুষদেরকে এখন ফ্রিতে এগুলো কি তারা উঠাবে না বিজনেস করে?।

যেসব কোম্পানি ফেক হয়ে থাকে তারা গিভওয়ে দেওয়ার কথা বলে কিন্তু মানুষদের হাতে পৌঁছে দেয় না তবে সাতোশি অ্যাপ্লিকেশন কিন্তু মানুষদের হাতে সাথে সাথে পেমেন্ট দিয়ে দিচ্ছে তাহলে এখন বুঝে নিন এই কোম্পানিটি রিয়েল নাকি ফেক? প্রশ্ন টি আপনাদের কাছে রইল অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আবার অনেকে বলে থাকেন যদি কোম্পানিটি রিয়েল হয় তাহলে তারা কার্যক্রম শুরু করে না কেন? আসলে বলতে গেলে এই ধরনের প্রজেক্ট গুলো একটু দেরীতেই শুরু হয়ে থাকে আপনারা যারা অভিজ্ঞ রয়েছেন তারা হয়তো বা বিষয়টা বুঝতে পেরেছেন আর যারা নতুন তাদের মনে এই প্রশ্নটা আসতেই পারে এটা স্বাভাবিক ব্যাপার।

একটি জিনিস আপনাদের জানিয়ে রাখা প্রয়োজন কোন ওয়েবসাইট যদি কোডিং এর উপরে নির্ভর করে চলে তাহলে সেই ওয়েবসাইটগুলোর মূল কার্যক্রম শুরু করতে অনেকটা সময় লেগে যায় কারণ ওয়েবসাইট বানালেই হবে না ওটাকে আবার বিভিন্ন সময় লম্বা সময় ধরে টেস্ট করতে হয় কোডিং গুলো ঠিকঠাক মত কাজ করতাছে কিনা যাচাই করার জন্য এই ছাড়াও বিজনেস প্লান এর ব্যাপার তো রয়েছেই।


আমি এই কোম্পানিটি নিয়ে অনেক রিসার্চ করেছি এবং অনেক বিশেষজ্ঞ লোকদের থেকে অনেক পরামর্শ নিয়েছি এতে থেকে আমি যা বুঝতে পেরেছি আল্লায় দিলে সেটা হল সাতোশি অ্যাপ্লিকেশন কোম্পানিটি 99.99 শতাংশ রিয়েল একটি প্রজেক্ট অতএব এখানে আপনারা চাইলে ধৈর্য্যসহকারে কাজ চালিয়ে যেতে পারেন আশা করি সকলে নিরাশ হবেন না এরপর বাকিটা আল্লাহ পাকই ভালো জানেন।

আরেকটি জিনিস আপনাদের জানালে আপনারা উপকৃত হতে পারেন সাতোশি অ্যাপ্লিকেশন চলতি বছরের জুলাই-আগস্ট মাসে তাদের পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে এটা যদি না হয় তাহলে বছরের শেষের দিকে তারা কার্যক্রম শুরু করবে এমনটাই কিন্তু এ কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

সাতোশি কযন গুলো কোন কোন এক্সচেঞ্জ ওয়ালেটে লিস্ট হতে যাচ্ছে জানতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ