Join Our Telegram channel! name='keywords'/> $2000 ডলার ইনকাম হলো একটি অ্যাপ থেকে মোবাইল দিয়ে

Ticker

10/recent/ticker-posts

Ads

$2000 ডলার ইনকাম হলো একটি অ্যাপ থেকে মোবাইল দিয়ে

বন্ধুরা আমরা যারা বিটকয়েন সাতোশি এপে কাজ করতেছি তাদের মাঝে একটাই প্রশ্ন এখন বেশিরভাগ ঘুরপাক খাচ্ছে আমাকে কমেন্ট করে বিভিন্ন সময় জানাচ্ছে যে ভাই একটা সাতোশি অ্যাপের কয়েন এর প্রাইস কত হতে পারে এই বিষয়টা নিয়ে কিন্তু অনেকেই দ্বিধাদ্বন্দ্বে ভোগেন তাদের উদ্দেশ্যে আজকে বলবো যে এই অপ এ কাজ করে আপনাদের হয়তো বা কপাল খুলে যেতে পারে যারা একটু অভিজ্ঞ তারা হয়তো বা বিষয়টা অনুমান করতে পেরেছেন আর যারা একবারে নতুন তারা হয়তো বা অবাক হয়েছেন।

এই কোম্পানির যাত্রা শুরু হয় আজ থেকে তিন বছর আগে তখন এই অ্যাপটি শুধুমাত্র ল্যাপটপ কিংবা ডেস্কটপ এ কাজ করার উপযোগী ছিল পরবর্তী সময়ে এই অ্যাপটি মোবাইল ইউজারদের জন্য তারা একটি অ্যাপ্লিকেশন অনে যেটির মাধ্যমে এখন আমরা মাইনিং করতে পারতেছি।

অনেক বছর কেটে গেলেও বিষয়টি অনেকেই জানেন না যে এই কোম্পানিটি কতদিন ধরে অনলাইন জগতে রয়েছে তাদের উদ্দেশ্যে বলতে ছি এই কোম্পানিটি বুঝা যাচ্ছে একটি রিয়েল প্রজেক্ট তাই এখানে আপনি যদি কাজ করে না থাকেন তাহলে এখনি কাজ শুরু করে দিতে পারেন।

সাতোশি এই অ্যাপ্লিকেশনে অ্যাকাউন্ট খুলে মাইনিং করে ফ্রিতে টাকা উপার্জন করার জন্য অবশ্যই আপনারা এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খোলার সাথে সাথে কেওয়াইসি কমপ্লিট করলেই আপনারা ইনকাম করা শুরু করতে পারবেন। এছাড়াও সাতোশি অ্যাপ্লিকেশনে যে পেমেন্ট করে এক্সট্রা ভাবে সেটার পেমেন্ট প্রুফ দেখার জন্য এখানে ক্লিক করুন। তবে একটি বিষয় জানিয়ে রাখা প্রয়োজন আর মাত্র কয়েক মাস এখানে ফ্রিতে মাইনিং করা যাবে এরপর কিন্তু আর করা যাবে না যারা এখনো কাজ শুরু করেননি চাইলে ভিডিওগুলো দেখে কাজ শুরু করে দিতে পারেন।

তবে বন্ধুরা আজকের টপিকটি যেটা নিয়ে সেটা হচ্ছে আমি এই সাতোশি অ্যাপ্লিকেশনটি থেকে কিভাবে $2000 ডলার ইনকাম করলাম এই সম্পর্কে আপনাদের বিস্তারিত এখন আমি জানাবো আসুন আমরা একে একে বিষয়গুলো জেনে নেই কারণ আপনাদেরও কিন্তু $2000 ডলার কিংবা তারও বেশি ইনকাম হয়ে রয়েছে এই অ্যাপটিতে কিন্তু আপনারা সেটা জানেন না আমরা সেটি এই আর্টিকেল এর মাধ্যমে জানবো ইনশাআল্লাহ।




$2000 ডলার ইনকাম হলো একটি অ্যাপ থেকে মোবাইল দিয়ে



Btcs coin price হতে পারে?



যাইহোক এখন কথা হচ্ছে সাতোশি অ্যাপ্লিকেশনে যে মাইনিং আমরা করতাছি ফ্রিতে এই কয়েন গুলোর আসলে ভ্যালু কত হতে পারে ফিউচারে? এটা নিয়ে কিন্তু অনেকেই দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন তাদের জন্য এসেছে সুখবর অর্থাৎ এই কোম্পানির বিটকয়েন সাতোশি অ্যাপ্লিকেশন যেটা সংকেতে আমরা বলে থাকি BTCs এই কয়েন গুলোর একেকটার প্রাইস এখন বর্তমানে টেস্ট নেটে দেখা দিয়েছে 113 ডলারের মত এখন বুঝতে পারতাছেন যেহেতু এই কয়েন গুলো টেস্ট নেটে এসেছে এই প্রাইস তাহলে এটি যখন মেণ নেটে চলে আসবে তখন এটি প্রাইস কত হতে পারে? এটা কিন্তু বোঝাই যাচ্ছে এই কয়েনের মূল্য ভবিষ্যতে হিউজ পরিমাণ হতে যাচ্ছে ।

এটা শুনে হয়তো বা বেশিরভাগ মানুষই অবাক হতে পারেন কারণ যাদের এই বিষয়ে কোন জ্ঞান নেই তারা কিভাবে বুঝবেন আর যারা পূর্বে এ বিষয়ে কাজ করে অভিজ্ঞ হয়ে উঠেছেন আল্লায় দিলে তারা এ বিষয়টি আরো ভালোভাবে বুঝতে পেরেছেন কারণ এই কয়েনটি কিন্তু ভবিষ্যৎ খুবই ভালো হতে যাচ্ছে।

টুইটারে এ বিষয়ে একটি টুইট করা হয়েছে যেটির স্কিন সট আপনারা নিচে দেখতে পারতাছেন।

Btcs coin price



এই অ্যাপ থেকে আপনি কিভাবে $2000 ডলার পেলেন?


এটা একটা ভালো প্রশ্ন এ প্রশ্নটা করা খুবই যুক্তিসঙ্গত দেখুন এখানে টেস্ট নেটে একটা বিটিসিএস কয়েনের মূল্য ধরা হয়েছে 113 ডলারের মতো সেটাকে বাদ দিয়ে যদি আমি 100 ডলার করে ধরি তাহলে আমার একাউন্টে বৃষ্টি কয়েন রয়েছে তাহলে বুঝতে পারতাছেন সেই হিসাবে $2000 ডলার আমার ইনকাম হয়েছে তবে বলে রাখা ভালো এই কোম্পানি কিন্তু বলেছে এই কয়েন গুলোর প্রাইস ভবিষ্যতে একেকটা কয়েনের ভ্যালু তারা নিয়ে আসবে তিন থেকে চার হাজার ডলারে তাহলে বুঝতে পারতাছেন কি পরিমান ইনকাম হয়েছে আমার একাউন্টে ইনকামের স্ক্রিনশটটি আপনারা দেখতে পারতাছেন নিচে প্রমান সহ।

Btcs mining sites




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ