Join Our Telegram channel! name='keywords'/> ফাইভ-জি প্রযুক্তি চালু হলে অচল হবে বিমান ! | ব্রেকিং নিউজ

Ticker

10/recent/ticker-posts

Ads

ফাইভ-জি প্রযুক্তি চালু হলে অচল হবে বিমান ! | ব্রেকিং নিউজ

পৃথিবীর দিন যত যাচ্ছে ততই প্রযুক্তিগুলোর নিত্য নতুন আপডেট প্রতিনিয়তই চলে আসতে শুরু করেছে এর পরিপ্রেক্ষিতে নানা দেশের মানুষ গন পৃথিবীজুড়ে পাচ্ছেন নানান সুবিধা আবার এই বিপরীতে রয়েছে অনেক অসুবিধাও ।

লন্ডনের ওয়েবসাইট থেকে প্রতি পোস্টে 30 হাজার টাকারও বেশি ইনকাম করার উপায় ।


ফাইভ-জি প্রযুক্তি চালু হলে অচল হবে বিমান ! | ব্রেকিং নিউজ



কথায় আছে যে জিনিসের ক্রিয়া আছে ওই জিনিসের প্রতিক্রিয়াও রয়েছে সেটি ভুলে গেলে চলবে না কারণ বলা হয়ে থাকে পানির অপর নাম নাকি জীবন আবার এই পানিতে পড়ে কিন্তু অনেক মানুষ অনেক সময় মৃত্যুবরণ করে তো এতে করে বুঝা গেল সবকিছুরই একটি ভালো দিক ও আরেকটি মন্দ দিক রয়েছে যেটি না মেনে চললে যেকোনো সময় ভালোর পরিবর্তে হতে পারে ক্ষতি ।

পৃথিবীজুড়ে এখন ফাইভ-জি প্রায় চল্লিশটির মতো দেশে অলরেডি চালু হয়ে গিয়েছে আমাদের দেশেও 5g এখন চালু হয়ে গেছে যদিও সেটি পাইলট প্রকল্প হিসেবে এখন রয়েছে পূর্ণাঙ্গভাবে চলতি বছরের থেকে কার্যক্রম শুরু হবে ।

এখন যুক্তরাষ্ট্রে 5g প্রযুক্তি চালু নিয়ে তৈরি হয়েছে নানা রকমের জটিলতা এখন বলা হচ্ছে যুক্তরাষ্ট্রে বিভিন্ন জায়গায় ফাইভ-জি প্রযুক্তি চালু হলে ভেঙে পড়তে পারে যেকোনো সময় বিমান ব্যবস্থা অর্থাৎ বিমান চলাচলে বিরাট বিঘ্নিত হতে পারে এই ফাইভ জির প্রযুক্তির সিগন্যাল এর কারণে ।

এই নিয়ে এখন যুক্তরাষ্ট্রে চলছে ব্যাপক উত্তেজনা আমাদের বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশন সময় টিভিতে এই বিষয়ে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে ফাইভ-জি প্রযুক্তি চালু হলে বিমান চলাচলে ব্যাপক ধরনের ক্ষতির আশঙ্কা রয়েছে এমনটাই দাবি করেছেন ওই দেশের বিমান এয়ারলাইন্স ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ