Join Our Telegram channel! name='keywords'/> কাচা বাদামওয়ালা থানায় অভিযোগ জানালেন যে কারণে? | বাদামওয়ালা সোশ্যাল মিডিয়া কে নিয়ে যা বললেন?

Ticker

10/recent/ticker-posts

Ads

কাচা বাদামওয়ালা থানায় অভিযোগ জানালেন যে কারণে? | বাদামওয়ালা সোশ্যাল মিডিয়া কে নিয়ে যা বললেন?

কাঁচা বাদাম গানটি যে এখন কতটা জনপ্রিয় হয়েছে এটা বলার অপেক্ষা রাখে না ইতিপূর্বে অনেকেই বিষয়টি জানতে পেরেছেন এই বাদাম গানটি যে কতটা জনপ্রিয় যার হাতে স্মার্টফোন রয়েছে সে ভালো করে জানে এ বিষয়টা তো বলার অপেক্ষা রাখে না কিন্তু মজার বিষয় হচ্ছে যার হাতে স্মার্টফোন নেই সেও এখন বাদাম গান সম্পর্কে বিভিন্ন আলোচনা দেখা যায় ।


কাচা বাদামওয়ালা থানায় অভিযোগ জানালেন যে কারণে? | বাদামওয়ালা সোশ্যাল মিডিয়া কে নিয়ে যা বললেন?




সেই বাদাম সুপারস্টার এখন অভিযোগের তীর ছুড়লেন অনেকের উপরে । চলে গেলেন থানাতে অভিযোগ দায়ের করলেন বিভিন্ন কারণ দেখিয়ে কি এমন হয়েছিল যার কারণে তিনি আদালত পর্যন্ত চলে গেলেন অভিযোগ নিয়ে? ।

কাচা বাদাম গানটি এখন এতটাই জনপ্রিয় যে ইউটিউবে এই গানটি আপলোড করতে গেলে ইউটিউব কপিরাইট দেখাচ্ছে ফেসবুক টিকটকে একই সমস্যায় দেখাচ্ছে কিন্তু মজার বিষয় হচ্ছে এই বাদামওয়ালা এখন পর্যন্ত এই গানটি কোন সোশ্যাল মিডিয়াতে নিজে আপলোড করেন নি তারপরও বোঝেন কি অবস্থা হয়ে দাঁড়িয়েছে ।

আজকে আমি একটি আর্টিকেল লিখেছিলাম এই কাচা বাদাম আলার জীবন কাহিনী নিয়ে ওখানে ওই আর্টিকেলে আমি বলেছিলাম কাচা বাদাম আলার গান রেকর্ডিং করে অনেকেই টাকা কামিয়ে নিচ্ছে কিন্তু তাকে দেওয়া হচ্ছেনা প্রাপ্য অর্থ তিনি বঞ্চিত হচ্ছেন তার প্রাপ্য আয় থেকে এই জিনিসটা মোটেও উচিত হচ্ছে না, ঠিক কিছুক্ষণ পরে আমি বিষয়টি জানতে পেলাম যে তিনি ওরকমই একটি অভিযোগ দায়ের করেছেন ।

অর্থাৎ তিনি বলেছেন তার গান রেকর্ডিং করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় আপলোড করে মানুষগণ প্রচুর পরিমাণে টাকা উপার্জন করতাছে কিন্তু দেওয়া হচ্ছে না তাকে কোন আত্মিক সহযোগিতা কিংবা টাকা এই অভিযোগটা নিয়ে তিনি থানাতে জান অভিযোগ করার জন্য ।

শুধু এখানেই শেষ নয় তিনি যখন থানা পর্যন্ত গিয়ে পৌঁছে তখন তিনি হেলমেট পড়ে গিয়েছেন পরেবাদাম অলা ভুবন বাধ্যকার তিনি জানান যে ভাইরাল হওয়ার কারণে নাকি এখন ভয়ে রয়েছেন হয়তো বা কেউ তাকে অপহরণ করতে পারে এরকমটা তিনি জানিয়েছেন বিভিন্ন গণমাধ্যম কে ।

এই নিউজটি প্রকাশিত হয়েছে বাংলাদেশের জনপ্রিয় সংবাদ ভিত্তিক স্যাটেলাইট চ্যানেল সময় টিভিতে ভিডিওটি আপনারা দেখার জন্য এখানে ক্লিক করে দেখে নিতে পারেন ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ