Ticker

6/recent/ticker-posts

বাংলাদেশে চালু হলো 5G | কিন্তু সব মোবাইলে কি সাপোর্ট করবে 5G?

অনেক প্রতিক্ষার পর আজ 12 ই ডিসেম্বর 2021 সালে অনেক অপেক্ষার অনেক আশা ভরসার ফাইভ-জি সার্ভিসটি বাংলাদেশে চালু হয়ে গেল যদিও বিশ্বের সাত থেকে আটটি দেশে এখন পর্যন্ত ফাইভ-জি প্রযুক্তি চালু রয়েছে সে দিক দিয়ে হিসাব করলে বাংলাদেশ খুব একটা পিছিয়ে নেই ।


বাংলাদেশে চালু হলো 5G | কিন্তু সব মোবাইলে কি সাপোর্ট করবে 5G?



যাই হোক আজকে হয়ে গেলো বাংলাদেশের একটি গর্ব করার মতো দিন এই দিনে চালু হলো ফাইভ জি প্রযুক্তি যার সাহায্যে বাংলাদেশ আল্লায় দিলে এগিয়ে যাবে আরো অনেক দূর । শুধু তাই নয় আজকে ছিল ডিজিটাল বাংলাদেশ দিবস অর্থাৎ আজকের দিনে উদ্বোধন করা হলো বা স্বীকৃতি দেওয়া হল ডিজিটাল বাংলাদেশ হিসেবে বাংলাদেশকে ।

এই ডিজিটাল বাংলাদেশ উপলক্ষে অনেকেই ডিজিটাল প্লাটফ্রম তৈরি করে কিংবা ডিজিটাল প্ল্যাটফর্ম চালানোর কারণে অনেকেই দাওয়া হয়েছে ডিজিটাল বাংলাদেশ এর পক্ষ থেকে সম্মানিত উপহার যেটি প্রধানমন্ত্রী নিজে উপস্থিত থেকে তাদের মাঝে উপহার বিতরণ করেছেন ।

যদিও ইতিপূর্বে বাংলাদেশে থ্রিজি ও ফোরজির মত প্রযুক্তিগুলো চালু রয়েছে থ্রিজি ও ফোরজি থেকে 25 থেকে 30 গুণ বেশি শক্তিশালী হবে ফাইভ-জি সার্ভিসটি এখন কথা হচ্ছে ফাইভ-জি কি? 5G সবাই ব্যবহার করতে পারবে? ফাইভ-জি প্রযুক্তি কি? ফাইভ-জি ইন্টারনেট প্যাকেজ কোথায় পাবো? ফাইভ-জি সেটিং কি সব মোবাইলে করা যাবে? সারাদেশ থেকে কি ফাইভ-জি নেটওয়ার্ক উপভোগ করা যাবে? 

এই ধরনের হাজারো প্রশ্ন সৃষ্টি হয়েছে অনেকের মনে সকলের মনের প্রশ্নগুলোর একটি উপযোগী ও সমাধান তৈরি করেছে ডিজিটাল বাংলা 360 অনলাইন ইনকাম কোম্পানি । একটি নতুন আটিকেল তৈরি করা হয়েছে যে আর্টিকেলটির ভিতর সব শ্রেণীর মানুষের সব ধরনের প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে অর্থাৎ ফাইভ-জি নিয়ে এটুজেট সমস্যার সমাধান দেওয়া হয়েছে । আপনি যদি ফাইভ-জি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করে পূর্ণাঙ্গ আর্টিকেলটি দেখে নিন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ