Ticker

6/recent/ticker-posts

Ads

Jaa Lifestyle Scam alart | জা লাইফস্টাইল স্ক্যান এলার্ট

অনেকেই বলে থাকেন যে জিনিসের পাখা গজায় সে জিনিস নাকি বেশিদিন থাকে না আসলে কি কথাটি সত্য যদি সত্য হয়ে থাকে তাহলে এটি অনেকে আবার বলতেছেন যা লাইফ স্টাইল কোম্পানির ক্ষেত্রে নাকি প্রযোজ্য । আপনার কি মনে হয় এই কথাটির মানে? একটু আগে বারণ তাহলে বিষয়টি বুঝতে পারবেন ।

Jaa Lifestyle নতুন একটি অনলাইন ইনকামের প্লাটফর্ম যে কোম্পানিটি লঞ্চ হওয়ার আগেই পৃথিবীজুড়ে অনেক আলোচনায় চলে আসেন অনেক তুমুল জনপ্রিয়তা লাভ করে অনেক দেশে তো এই কোম্পানিটির একাউন্ট মাইকেন করেও খোলানো হয়েছে সাধারণ মানুষ দিয়ে তো এতেই বুঝতে পারবেন আপনারা এই কোম্পানিটি কতটা জনপ্রিয় অল্প সময়ের ভিতর লাভ করতে পেরেছিল ।


Jaa Lifestyle Scam alart | জা লাইফস্টাইল স্ক্যালপ



দেখবেন অনেক সময় দেখা যায় যে মানুষের উপরে আপনি যত বেশি ভরসা করবেন ওই মানুষটি যদি আপনাকে কোন কারনে কষ্ট দিয়ে ফেলে তাহলে কিন্তু নিজেকে অনেক নিঃস্ব মনে হয় কিংবা নিজের কাছে নিজেকে অনেক ছোট মনে হয় যে আসলে কাকে আমি বিশ্বাস করেছিলাম এটা ভেবে ।

দেড় থেকে দুই বছর যাবত Jaa Lifestyle থেকে টাকা উপার্জনের জন্য অনেকেই অ্যাকাউন্ট খুলেছিলেন মোবাইল দিয়ে কম্পিউটার ল্যাপটপ দিয়ে টাকা উপার্জনের জন্য কিন্তু তারা কি সেটি করতে পেরেছিলেন প্রশ্নটিই আপনাদের জন্য রইল আশা করি কমেন্ট করে জানাতে ভুলবেন না ।

যাই হোক এবার কাজের কথায় আসি জা লাইফস্টাইল গত 22 নভেম্বর সোমবার একটি গুরুত্বপূর্ণ আপডেট নিয়ে আসবে বলেছিল যেখানে তারা জানিয়েছিল যে 22 নভেম্বর তারিখে তারা একটি বিশাল পরিমাণ খবর নিয়ে আসতে চলেছে সকলকে সেই খবরটি শোনার জন্য বা জানার জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছিল ।

কিন্তু ঐ যে কথায় বলে যত গর্জে তত নাকি বসে না অর্থাৎ আকাশে যত মেঘ ডাকে ততটা বৃষ্টি হয় না ওরকম ট্রাই করেছে যা লাইফ স্টাইল কোম্পানি তারা কোনো খবর তো দেয়নি বরং 22, 23 তারিখ হয়ে যাওয়ার পরেও তাদের কোম্পানি থেকে কোন আপডেট জানানো হয়নি ।

এই জন্য অনেকেই বলতাছেন যা লাইফ স্টাইল স্ক্যাম করেছে অর্থাৎ যা লাইফ স্টাইল মানুষের সাথে প্রতারণা করেছে এখন তারা আর মানুষকে কাজ দেবে না আইডিগুলো একটিভ করিয়ে নিয়ে তারা এখন চলে গিয়েছে এই কথাটি আসলে কতটুকু সত্য? ।

এমনও তো হতে পারে যা লাইফ স্টাইল হয়তো বা বড় কোনো আপডেট নিয়ে আসতে চেয়েছিল কিন্তু কারিগরি ত্রুটির কারণে সেটি নিয়ে আসা সম্ভব হয়নি । ঠিক আছে এটি না হয় মেনে নেওয়া গেল কিন্তু পরবর্তী সময়ে তারা কেন জানালো না যে কি প্রবলেমের কারণে তারা নতুন আপডেট নিয়ে আসলো না ।

এই আর্টিকেলটি আমার লেখার কোন ইচ্ছা ছিল না অনেকেই প্রশ্ন করছেন এ বিষয়ে কিছু তথ্য জানার জন্য এই জন্য আসলে আজকের এই আর্টিকেলটি লেখা শুরু করলাম যাতে করে পৃথিবীজুড়ে আমার যত ভিউ আর রয়েছে আল্লায় দিলে তারা যেন কিছু জানতে পারে ।

এখানে বিষয়টা একটু ক্লিয়ার করে বলাটা খুব মুশকিল Jaa Lifestyle ওয়েবসাইট এখনো অনলাইনে রয়েছে কিন্তু তাদের অফিসিয়াল ঘোষণাটি আসেনি এই কারণে অনেকেই এই ধরনের কথাবার্তা বা মনে ভাবতাছেন Jaa Lifestyle হয়তোবা চলে গেছে তার অবশ্য এমনটা ভাবার কিছু কারণও রয়েছে ।

এরকম মনে ধারণাটা আসলে সাধারণ মানুষের মনে আসাটা তেমন একটা আশ্চর্যের বিষয় নয় খুবই স্বাভাবিক একটা বিষয় কারণ বিভিন্ন দেশ থেকে দুই বছর ধরে যারা অপেক্ষায় ছিলেন জা লাইফস্টাইল আসবে হঠাৎ করে যা লাইফ স্টাইল তাদের কথা ব্রেক করেছে এখন আর Jaa Lifestyle কথা অনুযায়ী কাজ করতেছে না তো ।

আবার গত 15 তারিখে jaa lifestyle থেকে বলা হয়েছিল তারা বিট কয়েনের মতো কিপ্ত কারেন্সি নিয়ে আসতেছে যে কয়েনটি নাম হতে পারে যা কয়েন কিংবা জা লাইফস্টাইল কয়েন নামে সেটিও এখন পর্যন্ত মার্কেটে এয়ার্ড্রপ হিসাবে আসতেও ব্যর্থ হয়েছে ।

Jaa Lifestyle পক্ষ থেকে বলা হয়েছে তারা অ্যামাজন কিংবা আলি এক্সপ্রেস এর মত ই-কমার্স ওয়েবসাইট নিয়ে আসতে চলেছে সেটিও তারা লঞ্চ করতে পারেনি তাহলে সব মিলিয়ে বলা যায় মানুষের মনে একটি সন্দেহ সৃষ্টি হওয়া টা অস্বাভাবিক কিছু নয় ।


আল্লায় দিলে আমি একজন ওয়েব ডেভেলপার সেটা আপনারা অনেকেই জানেন তবে এই ক্ষেত্রে একটু বলে রাখা ভালো বড় বড় প্রজেক্ট গুলো আসতে হলে অনেক সময় দিতে হয় । তবে কথায় বলে পুরনো চাল ভাতে বলে বেশি পুরনো হয়ে গেলে পোকায় ধরে যায় ।

সবার উদ্দেশ্যে এখন একটি কথা বলা যায় যা লাইফ স্টাইল যে স্ক্যাম করেছে বা এটি যে একটি ফেক কোম্পানি সেটা এখনই নির্দিষ্ট করে বলা যাচ্ছে না । যদি Jaa Lifestyle এক থেকে দুই সপ্তাহের ভিতরে কামব্যাক না করে তাহলে হয়তোবা আপনারা ভেবে নিতে পারেন যে এটি Scam করেছে অন্যথায় এটি ভাবার আসলে কোনো সুযোগ নেই  ।

কারণ যেকোন সময় Jaa Lifestyle তাদের কারিগরি ত্রুটি গুলো সারিয়ে আবার পুনরায় অনলাইন মার্কেটপ্লেসে নতুন ইনকাম আপডেট নিয়ে আসতে পারে এজন্য আমাদেরকে ধৈর্য্য সহকারে অপেক্ষা করতে হবে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ