Ticker

6/recent/ticker-posts

Ads

Jaa Lifestyle থেকে টাকা ইনকাম শুরু

Jaa Lifestyle income update

কথায় বলে ধৈর্যের ফল মিষ্টি হয় কিন্তু যে ধৈর্য ধরে আসলে সে জানে সময় কতটা কঠিন গত দুই থেকে আড়াই বছর ধরে অনলাইনে থাকা একটি ওয়েবসাইট যে কিনা অনেকদিন হয়ে গেলো ইনকাম শুরু করতে পারেনি । অনেকে আবার কথাটি শুনে অনেকটা হয়তো বা অনুমান করতে পেরেছেন জি বন্ধুরা আমি যা লাইফ স্টাইল এর কথাই বলতেছি কারণ জা লাইফস্টাইল অনেকদিন হয়ে গেছে অনলাইনে তাদের বিজনেস শুরু করেছে বা জনগণকে তারা ইনকাম দেওয়া এখনো শুরু করতে পারেনি তেমনভাবে । তবে সকলে জেনে খুশি হবেন গত সপ্তাহ থেকে কিছু ইউরো টাকা ইনকাম দেওয়া শুরু করেছে যেটা কিনা অনেকের ব্যালেন্সে যোগ হচ্ছে আবার অনেকের ব্যালেন্সে যোগ হচ্ছে না । জা লাইফস্টাইল একাউন্টে কাদের টাকা জমা হচ্ছে কাদের জমা হচ্ছে না কিভাবে কাজ করলে জমা হবে কতদিন আর অপেক্ষা করতে হবে সবকিছু জানতে হলে পুরো আর্টিকেলটি জুড়ে থাকুন ।





জা লাইফস্টাইল কি সত্যি টাকা দেওয়া শুরু করেছে ?


অনেকেই হয়তো বা কথাটি শুনে হয়তো বা অবাক হয়েছেন কারণ জা লাইফস্টাইল টাকা বা ইউরো দেওয়া শুরু করেছে এই কথাটি শুনে অবাক আসলে হওয়ারই কথা কারণ তারা দীর্ঘদিন ধরেই ঝুলিয়ে রেখেছে ইনকাম দিবে ইনকাম দিবে বলে অবশেষে কিন্তু সেই সময়ের শেষ হয়েছে অর্থাৎ জা লাইফস্টাইল টাকা দেওয়া শুরু করেছে তবে সবাইকে না ।



আপনি কি টাকা পেয়েছেন ?


আমি এখন পর্যন্ত টাকা পাই নাই কথাটা শুনে হয়তোবা অনেকেই অবাক হয়েছেন আপনি নিজে টাকা পাননি অথচ আমাদের বলতে এসেছেন যা লাইভ স্টাইল টাকা দিয়েছে এটা কেমন কথা ? এরকমটা হয়তোবা অনেকেই ভাবতাছেন তাদের উদ্দেশ্যে বলে রাখি অনেক সময় দেখবেন কিছু কিছু স্টুডেন্ট থাকে মাস্টার এর থেকেও সে ছাড়িয়ে যায় আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন এমনই একটি কাজ হয়েছে অর্থাৎ আমার এক সাবস্ক্রাইবার জা লাইফস্টাইল থেকে ইনকাম পেয়েছেন যেটি আপনারা নিচের স্ক্রিনশট এ দেখতে পাচ্ছেন ।





সবাই ইনকাম পেলাম না কেন ?



কথাটির কিন্তু অনেক যুক্তি রয়েছে আসলেই তো সে ইউরো টাকা ইনকাম পেল অথচ আমরা যারা জা লাইফস্টাইল এ কাজ করি শতকরা 95 থেকে 99 জন কিন্তু এখন পর্যন্ত ইউরোপা টাকা ইনকাম পাইনি তাহলে সে কিভাবে পেল ? আসলে এই ইনকাম তারা জা লাইফস্টাইল ওয়েবসাইটইট থেকে দেওয়া হয়েছে শুধুমাত্র তাদেরকে যারা স্পন্সার প্যাকেজ ক্রয় করেছেন আপনারা অনেকেই জানেন যারা জা লাইফস্টাইল সম্পর্কে একটু ঘাটাঘাটি করেন কারণ কিছুদিন আগে জা লাইফস্টাইল থেকে বলা হয়েছে 50 ডলারের বিনিময়ে এই প্যাকেজটি ক্রয় করলে জেনারেশন কিংবা রেফারেল ইনকাম পাবে সেই ইনকাম এখন পেয়েছে । জা লাইফস্টাইল এ এখন কথা হচ্ছে তাহলে আমরা যারা এই ওয়েবসাইটে কাজ করতেছি বা আইডি ভেরিফাই করছি 12 ডলার দিয়ে বা ফ্রিতে অ্যাকাউন্ট খুলেছি তারা কি জেনারেশন ইনকাম পাবনা । অবশ্যই পাবেন তবে সেটারও কিছু নিয়মাবলী রয়েছে ।


তাহলে আমরা যারা ফ্রি মেম্বার রয়েছি তারা কি ইনকাম করতে পারবোনা ?


আমি কিন্তু একবারও আপনাদেরকে বলিনি যারা 12 ডলার দিয়ে একাউন্ট ভেরিফাই করেছেন কিংবা ফ্রিতে অ্যাকাউন্ট খুলে ফ্রিতে কাজ করছেন তারা কোন রকম ইনকাম পাবেন না এরকম টা কিন্তু আমি একবারও বলিনি । কারণ যা লাইফ স্টাইল কিন্তু এখনও তাদের অ্যাড দেওয়া শুরু করেনি যখন তারা পেট অ্যাড দেওয়া শুরু করবে তখন থেকে কিন্তু সকলেই ইনকাম করতে পারবেন ভেরিফাই করা মেম্বার কিংবা ফ্রি মেম্বার আশা করি বিষয়টি বুঝতে পারছেন ।


আমি কি জেনারেশন প্যাকেজ ক্রয় করব ?



দেখুন এই বিষয়টি সম্পূর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার এই ক্ষেত্রে আমি কোনো হস্তক্ষেপ করতে চাইনা । আপনার যদি ইচ্ছে হয় যে 50 ডলার দিয়ে আপনি জেনারেশন প্যাকেজটি ক্রয় করবেন সেটা সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার এই ক্ষেত্রে আমি কোনো সিদ্ধান্ত দিতে পারব না । 


আমিতো নতুন আমি কিভাবে কাজ শুরু করব?


আপনি যদি এখনও অ্যাকাউন্ট খুলে না থাকেন তাহলে আমার এই চ্যানেলে কিভাবে একাউন্ট খুলতে হয় ও কাজ করতে হয় এ বিষয়ে একটি ভিডিও রয়েছে সেটি দেখে নিতে পারেন । এছাড়াও আরও এই ভিডিওটি দেখে জেনে নিতে পারেন জা লাইফস্টাইল এ যারা নতুন করে টাকা ইনকাম শুরু করেছে ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ