Ticker

6/recent/ticker-posts

Ads

Crowd1 থেকে ফ্রিতে প্রতি সপ্তাহে ৩৭০০ টাকা ইনকাম

 জনপ্রিয় অনলাইন ইনকাম ওয়েবসাইট গুলোর মধ্যে আরেকটি নাম হচ্ছে ক্রাউড ওয়ান ওয়েবসাইট যেটা ইউরোপ কান্ট্রি থেকে পরিচালিত হয়ে থাকে এবং গত দেড় থেকে দুই বছর ধরে সারা পৃথিবী মাতাচ্ছেন এই ওয়েবসাইটটি । ক্রাউড ওয়ান থেকে প্রতিদিন, সপ্তাহিক, মাসিক, কিংবা রয়েলিটি ইনকাম করার বিশেষ সুবিধা রয়েছে পৃথিবী জুড়ে এই সুবিধাগুলো অনেক মানুষই উপভোগ করতেছেন কারণ এই সুবিধাগুলো সবার জন্য উন্মুক্ত করে রেখেছেন ক্রাউড ওয়ান কর্তৃপক্ষ ।

আজকে আমরা জানার চেষ্টা করব ক্রাউড ওয়ান থেকে কিভাবে আনলিমিটেড ইনকাম করা যায় মোবাইল কম্পিউটার কিংবা ল্যাপটপ দিয়ে ।


Crowd1 থেকে ফ্রিতে প্রতি সপ্তাহে ৩৭০০ টাকা ইনকাম



ক্রাউড ওয়ান কোন দেশি কোম্পানি ?


এটি মূলত ইউরোপ বেস্ট কম্পানি ইউরোপ থেকে কোম্পানি পরিচালিত হয়ে আসছে তাদের মূল কোম্পানির দেশটি হচ্ছে সুইডেন । তবে সুইডেনে তাদের মূল কোম্পানি থাকলেও তাদের এখন বিশ্বজুড়ে ত্রিশটিরও বেশি অফিস রয়েছে উল্লেখযোগ্য বিশেষ করে দুবাই দক্ষিণ আফ্রিকা সহ বিভিন্ন দেশে রয়েছে এবং শোনা যাচ্ছে শীগ্রই নাকি ইন্ডিয়াতে তাদের অফিস হতে যাচ্ছে ।


ক্রাউড ওয়ান কি সরকার অনুমোদিত ?


বর্তমান পৃথিবীতে হুটহাট করে অনলাইনে অনেক কমপানি চলে আসে আবার অনেকে স্ক্যাম করে চলেও যায় । এই কারণেই মূলত আমাদের মাঝে একটা ভয় ভীতি কাজ করে কখন কোম্পানির চলে যায় বা কোম্পানিটি সরকার অনুমোদিত কিনা ? তবে দর্শক বন্ধুরা আপনারা জেনে খুশি হবেন ক্রাউড ওয়ান কে ইতিপূর্বে বিশ্বের বেশিরভাগ দেশেরই সরকার অনুমোদন দিয়েছেন ।


ক্রাউড ওয়ান থেকে পেমেন্ট নেওয়ার জন্য লোকাল কোনো মাধ্যম আছে কি ?


ক্রাউড ওয়ান যেহেতু ইন্টারন্যাশনাল একটি অনলাইন ইনকাম প্ল্যাটফর্ম সেহেতু ইন্টারন্যাশনাল পেমেন্ট মাধ্যম গুলি তারা বেশি প্রাধান্য দিয়ে থাকে যেমন উল্লেখযোগ্য ভিতরে রয়েছে এখন বিটকয়েন অর্থাৎ বিটকয়েনের মাধ্যমে তারা বেশি সাপোর্ট দিয়ে থাকে । এছাড়াও রয়েছে মাস্টার কার্ড ভিসা কার্ড ও ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে পেমেন্ট নেওয়ার সুবিধা । তবে বিটকয়েন ছাড়া বাকি পেমেন্ট মেথড গুলো সব দেশে কাজ করে না । বিটকয়েনের মাধ্যমে প্রায় পৃথিবীর যে কোন দেশ থেকে পেমেন্ট নেওয়া যায় । ক্রাউড ওয়ান বলছে বাকি পেমেন্ট মেথড গুলো আস্তে আস্তে করে সব দেশের জন্য উপযুক্ত করে তোলা হবে তবে । ক্রাউড ওয়ান থেকে এখন পর্যন্ত কোন লোকাল কারেন্সির মাধ্যমে সরাসরি পেমেন্ট নেওয়ার সিস্টেম নেই যেমন বিকাশ নগদ এর মাধ্যমে পেমেন্ট নেওয়া সম্ভব না এখন পর্যন্ত । ভবিষ্যতে হলে সেটা অন্য কথা । যেহেতু বিটকয়েনে পেমেন্ট নেওয়া যায় আর বিটকয়েনে পেমেন্ট নেওয়ার পরে সেটা বিভিন্ন বিশ্বাসযোগ্য ওয়েবসাইটের মাধ্যমে কিংবা বিশ্বাসযোগ্য কোন মানুষের মাধ্যমে সেই ইউরো বা ডলার টাকে কনভার্ট করে বিকাশ নগতে নিয়ে নেওয়া যাবে আশা করি বিষয়টা সকলে বুঝতে পারছেন । এটাও আপনাদের জেনে রাখা ভালো ক্রাউড ওয়ান থেকে ইউরো হিসাবে তাদের কার্যক্রম পরিচালনা করা হয়ে থাকে কিন্তু যখন তারা বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট করে থাকে তখন ইউরো থেকে কনভার্ট করে ডলারে রূপান্তর করে তারপরে বিটকয়েনে তারা পেমেন্ট করে থাকে সবার মাঝে আশা করি বিষয়টা ক্লিয়ার । আপনারা জেনে খুশি হবেন ক্রাউড ওয়ান থেকে আমি বেশ কয়েকবার পেমেন্ট পেয়েছি নিচে আপনারা স্ক্রিনশটটি দেখতে পারেন




ক্রাউড ওয়ান কি সবসময় ঠিকঠাকমতো পেমেন্ট করে ?


এখন পর্যন্ত এরকম কেউ পৃথিবীর কোন দেশ থেকে রিপোর্ট দিতে পারেনি এই মর্মে যে ক্রাউড ওয়ান পেমেন্ট করে না এরকম টা কেউ বলতে পারবেনা ইতিহাসে এখন পর্যন্ত নেই আমার জানা মতে । তবে এটা বলে রাখা ভাল ক্রাউড ওয়ান থেকে পেমেন্ট ঠিকমতন পাওয়া যায় তারা কোন ছলনা করেনা কিন্তু সময় লেগে যায় অনেক । অনেক সময় 15 দিন এক মাস দেড় মাস দুই মাসও লাগতে পারে পেমেন্ট পেতে কিন্তু পেমেন্ট তারা ঠিকই করে দেয় ।


ক্রাউড ওয়ান কি ধরনের কাজ দিয়ে থাকে ?


শুরুতে বলে রাখা ভাল ক্রাউড ওয়ান কোন ধরনের এমএলএম কোম্পানি না । তারা হল নেটওয়াক গেমিং ই-কমার্স সার্ভিস ও এডভেটাইজ কোম্পানি তাদের রয়েছে রেফার করে ইনকাম করার সুবিধা এজন্য তারা নেটওয়ার্ক কোম্পানি, তাদের রয়েছে গেমিং প্ল্যাটফর্ম যেখান থেকে মানুষ গেম খেলা উপার্জন করতে পারতেছে । তাদের রয়েছে সিওয়ান অ্যামাজনের মতন বিশাল ই-কমার্স সার্ভিস আরো রয়েছে তাদের বিট কয়েনের মতো নিজস্ব ক্রিপ্টো কারেন্সি ও বিভিন্ন সময় তারা বিশেষ অফারের মাধ্যমে সিওয়ান রিওয়ার্ড সহ নানামুখী সুবিধা দিয়ে থাকে ফ্রিতে । এখন কথা হচ্ছে এই সুবিধাগুলো আমরা কিভাবে পেতে পারি ? এজন্য ফ্রীতে একটি ক্রাউড ওয়ান একাউন্ট খুলে এরপর তাদের 1 থেকে 5 পর্যন্ত বিভিন্ন মূল্যের প্যাকেজ রয়েছে যেগুলো থেকে যেকোন একটা ক্রয় করলেই মিলবে এই সুবিধাগুলো । তবে প্যাকেজ অনুযায়ী সুবিধাগুলো কমবেশি হয়ে থাকে ।


ক্রাউড ওয়ান থেকে কি পরিমান ইনকাম পাওয়া যেতে পারে ?


প্রথমে আসি রেফার কমিশন এর ব্যাপারে এখানে আপনারা যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম পাবেন । ডাইনে এবং বায় একটি করে দুই সাইডে দুটি রেফার দিলেই পাওয়া যাচ্ছে সাথে সাথে 36 ইউরো যেটা চাইলে ইনস্টেন্ট পেমেন্ট নিয়ে নেওয়া যায় । অ্যাকাউন্ট খুলে 14 দিনের ভিতরে ডিরেক্ট চারজনকে নিজের রেফারে দুই সাইডে দুই জন করে জয়েন করালে কোম্পানি থেকে সরাসরি 125 ইউরো পাওয়া যায় যেটা ও সাথে সাথে উঠানো যায় । তবে যাদেরকে জয়েন করাবেন তারা যেন অবশ্যই একটিভ মেম্বার হয় তাহলে এই সুবিধাগুলো পাওয়া যাবে । (প্যাকেজের মেয়াদ লাইফটাইম) এখানে রয়েছে প্রতি মাসে একাউন্ট স্ট্যাটাস অনুযায়ী ইনকাম পাওয়ার সুবিধা অর্থাৎ আপনার অ্যাকাউন্টের ভ্যালু যত বাড়বে আপনার ইনকাম আস্তে আস্তে তত বেশি হবে । বিশেষ করে যে সুবিধাগুলো তারা দিয়ে থাকে সেটা হল প্রতি বুধবার দিন একাউন্টের লেভেল অনুযায়ী ফ্রিতে রিওয়ার্ড দিয়ে থাকে কিছুদিন আগে তারা দিত সিওয়ান রিওয়ার্ড এখন তারা দিচ্ছে রয়েলিটি রিওয়ার্ড কোনটাই কিন্তু ফেলে দেওয়ার মতো না । সবগুলোই ভ্যালু রয়েছে যথেষ্ট পরিমাণ সিওয়ান রিওয়ার্ড যেটার মূল্য এখন অনেকে বলতাছেন 2 3 কিংবা 4 ইউরো পর্যন্ত হয়ে যেতে পারে ।  যারা আগে অ্যাকাউন্ট খুলেছিলেন তাদের একাউন্টে ৫০০-১০০০০ হাজার 15 হাজার বিশ হাজার কিংবা তারও বেশি রিওয়াট রয়েছে আমার নিজের একাউন্টে ও তিন হাজারেরও বেশি সি1 রিওয়ার্ড রয়েছে তাহলে এগুলো কত টাকা পাওয়া যাবে বিক্রি করে একবার ভাবুন ? ১ ইউরো সমান সমান বাংলাদেশি টাকায় 100 টাকার কম বেশি হয়ে থাকে । নিচের দিকে লক্ষ্য করুন প্রতি সপ্তাহে ফ্রিতে রিওয়ার্ড পাওয়ার স্ক্রিনশটটি দেখতে পাবেন যেটা আমি পেয়ে থাকি ।



 


প্যাকেজ অ্যাক্টিভ এর টাকা দিয়ে কোম্পানি কি করে ?


এটি একটি খুবই সুন্দর প্রশ্ন সাথে রয়েছে চমৎকার উত্তর ক্রাউড ক্রাউড ওয়ান প্যাকেজ গুলো বিক্রি করে সে টাকাগুলো ক্রাউড ওয়ান নিজে তেমন একটা পায় না এগুলো রেফারের বা বিভিন্ন অফারের মাধ্যমে সবার মাঝে বিতরণ করে দিয়ে থাকে । তাহলে এখন অনেকে প্রশ্ন করবেন এটা যদি হয় ক্রাউড ওয়ানের লাভ কি ? তাদের মূল বিজনেস হচ্ছে কমিউনিটি বিজনেস বিষয়টা বুঝলেন না তো ? একটু খুলে বলি বর্তমান রিপোর্ট অনুযায়ী এই কোম্পানির ভেরিফাই গ্রাহক সংখ্যা হল বিশ্বব্যাপী তিন কোটির বেশি এই যে বিশাল কমিউনিটি রয়েছে তাদের এরাই হলো তাদের সম্পদ ইনকাম করার । কিভাবে ? ইউটিউব কিংবা ফেসবুক কিভাবে ইনকাম করে থাকে এটাকি সকলে জানেন ? এই প্রশ্নটা করা হলে বেশিরভাগ মানুষই বলবেন না জানিন । তারাও কিন্তু কমিউনিটির উপরেই নির্ভর করে বিজনেস করে থাকে অর্থাৎ গুগল বা ফেসবুকে অনেক কোম্পানি বিজ্ঞাপন দিয়ে থাকে যেমন অ্যামাজন আলীএক্সপ্রেস ওয়ালটন বা ইত্যাদি ইত্যাদি কোম্পানির সেই বিজ্ঞাপন গুলো তারা সবার মাঝে বিতরণ করে বা দেখায় এটার কারনেই কিন্তু গুগল-ফেসবুক ইনকাম করে থাকে । ঠিক ওরকমই ক্রাউড ওয়ান বিভিন্ন মূল কোম্পানি থেকে বিভিন্ন সার্ভিসগুলো বা কাজ গুলো তারা নিয়ে তারপরে তাদের কমিউনিটির সদস্য যারা আছেন তাদের মাঝে সে কাজগুলো দেন যা ইনকাম হয় ক্রাউড ওয়ান মাথাপিছু ফিফটি পার্সেন্ট নিজে রেখে দেন বাকি ফিফটি পার্সেন্ট যারা কাজ করেন তাদেরকে দিয়ে দেন আশাকরি এতক্ষণ আপনারা বুঝতে পেরেছেন ইনকাম আসলে কোথা থেকে আসে ?
 

ক্রাউড ওয়ান অ্যাকাউন্ট কিভাবে খুলবো ?


ক্রাউড ওয়ান একাউন্ট খোলা ফেসবুকের মত সহজ চাইলে যে কেউ খুলতে পারে তবে যেহেতু এখানে রেফার সিস্টেম রয়েছে সেও তো কারো না কারো রেফারে জয়েন হতে হবে । কিভাবে একাউন্ট খুলতে হয় এবং কোম্পানি সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়েছে চমৎকার একটি ভিডিওতে ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করতে পারেন ।

ক্রাউড ওয়ান নিয়ে আপনাদের ব্যক্তিগত যদি কোনো মতামত থাকে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ