Join Our Telegram channel! name='keywords'/> Google-এর অ্যাপ Kormo জবস দিয়ে সহজেই কাজ খুঁজুন অনলাইনে Job search online

Ticker

10/recent/ticker-posts

Ads

Google-এর অ্যাপ Kormo জবস দিয়ে সহজেই কাজ খুঁজুন অনলাইনে Job search online

 google kormo jobs bangla

যখনই গুগলের প্রোডাক্ট নিয়ে কোন আর্টিকেল কিংবা ইউটিউব চ্যানেলে টিটোরিয়াল করতে বসে পড়ি তখনই মনের ভিতরে একটি ভালো লাগা কাজ করে কারণ গুগলের প্রোডাক্ট মানি Real গুগলের প্রোডাক্ট মানে আলাদা একটা ভালোবাসা গুগোল এর প্রোডাক্ট মানে আলাদা একটা অনুভূতি । (kormo jobs bangladesh)



Google-এর অ্যাপ Kormo জবস দিয়ে সহজেই কাজ খুঁজুন অনলাইনে Job search online



একটি মানুষ যখন 25 থেকে 30 বছর কষ্ট করে লেখাপড়া করে অনেক স্বপ্ন নিয়ে যখন পড়াশোনা শেষ করে তখনই চাহিদা অনুযায়ী একটি চাকরির আশায় এধার-ওধার করে দ্বারে দ্বারে ঘুরে কিন্তু একটি ভাল মানের চাকরি কপালে হয়তো অনেক সময় জোটে না । 

আবার অনেক সময় লেখাপড়া শেষ করার পর  অনেকের ক্ষেত্রে এমন হয় বিজনেস করবো পূজিত নেই কি নিয়ে বিজনেস করবো, সে কারণে ব্যবসা করা আসলে শুরু করা হয়ে ওঠে না ।

হয়তো আজকের আর্টিকেল পড়লে আপনাদের অনেকেরই মন, আল্লাহ দিলে ভালো হয়ে যাবে ইনশাআল্লাহ । কারণ হচ্ছে যারা 25 30 বছর কষ্ট করে লেখাপড়া করছেন চাকরির আশায় চাকরি পাচ্ছেন না আজকের আর্টিকেলটি মূলত তাদের জন্য ।

জি বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন চাকরির বাজার যখন ধরা ছোঁয়ার বাইরে তখনই গুগোল নিয়েছেন একটি সময়োপযোগী সিদ্ধান্ত এখন গুগলের মাধ্যমে খুঁজে নেওয়া যাবে অনেক স্বপ্নের অনেক সাধনার চাকরি সেটা হোক সরকারি চাকরি কিংবা বেসরকারি কোন প্রতিষ্ঠানে চাকরি ।


গুগোল kormo.app সেটা আবার কি ?

গুগোল kormo.app হচ্ছে অনলাইন ভিত্তিক গুগলের নিজের প্রোডাক্ট এই অ্যাপটির মাধ্যমে যেকোনো ধরনের চাকরির সন্ধান পাওয়া যায় । মজার বিষয় হচ্ছে শুধু চাকরির সন্ধানে না এই অ্যাপটিতে অ্যাকাউন্ট খুলে সিভি আপলোড করে রাখলে চাকরির অফার আসতে থাকে ।
 

কিভাবে গুগল কর্ম অ্যাপটি ব্যবহার করব ?

এটা একটা ভালো প্রশ্ন প্রথমে গুগল প্লে স্টোর থেকে গুগল কর্ম অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

ডাউনলোড হয়ে যাওয়ার পরে প্রথমে এই অ্যাপটিতে সাইনআপ করে নিতে হবে সাইন আপ করার জন্য প্রথমে যেকোনো একটা জিমেইল অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করে নিতে হবে।



ছবিতে দেখানো টির আইকন অপশন টার ভিতরে ক্লিক করে যেকোনো একটা ইমেইল সিলেক্ট করে দিতে হবে তারপর নিচে দেখানো Contineo বাটনে ক্লিক করতে হবে ।

খানে অনেকগুলো ক্যাটাগরি থাকবে সর্বোচ্চ তিনটা ক্যাটাগরি সিলেক্ট করতে হবে । অর্থাৎ আপনি যে কাজগুলো পারেন এরকম দেখে তিনটা ক্যাটাগরি সর্বোচ্চ সিলেক্ট করতে হবে । এবং একটি ক্যাটাগরি সিলেক্ট করলে হবে । ক্যাটাগরি সিলেক্ট করে দেওয়ার পরে নিচে লেখা আছে contineo বাটনে ক্লিক করতে হবে।

এখান থেকে লোকেশন সিলেট করে দিতে হবে অর্থাৎ আপনি যেখানে কাজ করতে চান ? সেখানকার লোকেশন সিলেট করে দিতে হবে । এক্সাম্পল আমি ঢাকাতে থাকি তাই আমি ঢাকার লোকেশন টা সিলেক্ট করে দিব অর্থাৎ আপনি যেই লোকেশনটা সিলেট করে দিবেন সেই লোকেশন অনুযায়ী আপনার চাকরি Show করবে আপনার অ্যাপ এর ভিতরে ।

এখন যদি চান যে চাকরির পিছনে আমি দৌড়াবো না চাকরি আমার পিছনে দৌড়াক তাহলে যেটা করতে হব
এখন এই ছবিটি অনুযায়ী উপরের দিকেে ডান কোনায় প্ররোফাইল অপশনে ক্লিক করতে হবে এরপর নিচের ছবিটি অনুসরণ করুন।





এখানে ক্লিক করে আপনার CV আপলোড করতে হবে তারপর নিচের ছবিটি অনুসরণ করুন ।
সর্বশেষ এই ছবিটি অনুযায়ী এখানে কাজের অভিজ্ঞতা শিক্ষাগত যোগ্যতা রেফারেন্স ভাষা এইগুলাই সিলেট করে দিতে হবে ছবিতে দেখানো তীর আইকন অপশনে ক্লিক করে ।

তার পরেও যদি কোন বসতে সমস্যা হয় । তাহলে কর্ম অ্যাপ এ কিভাবে একাউন্ট খুলতে হয় কিভাবে সিভি আপডেট আপলোড করতে হয় সে বিষয়ে একটি ভিডিও রয়েছে এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিতে পারেন ।


পেমেন্ট কি কর্ম অ্যাপ দিবে ?

পেমেন্ট কখোনই গুগোল kormo.app দেবেনা, কর্ম অ্যাপ এর দায়িত্ব হলো শুধু চাকরির সন্ধান দেওয়া অর্থাৎ আপনি কর্ম অ্যাপ এর মাধ্যমে যে প্রতিষ্ঠানে চাকরি করবেন সেই প্রতিষ্ঠানটি বেতন দিবে ।

সর্বশেষ কিছু কথা যেখানে চাকরি বা ব্যবসা যেটি করেন না কেন সব সময় যাচাই-বাছাই করে করার চেষ্টা করবেন কারণ, আল্লাহ পাকই বলে দিছেন যে বিষয়ে তোমার কোন জ্ঞান নেই সে বিষয়ে অবগত হইও না ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ