Join Our Telegram channel! name='keywords'/> Original BOYA Microphone For Smartphone Laptop DSLR কিভাবে পাবেন

Ticker

10/recent/ticker-posts

Ads

Original BOYA Microphone For Smartphone Laptop DSLR কিভাবে পাবেন

boya microphone price


 একটি ভাল মানের মাইক্রোফোন পাওয়ার আশা আমাদের অনেকেরই বিশেষ করে আমরা যারা অনলাইনে কাজ করে থাকি ইউটিউব ফেসবুক ভিডিও বানানোর জন্য, কিংবা স্মার্টফোনের জন্য ল্যাপটপের জন্য ডিএসএলআর ক্যামেরার জন্য । অথবা ইত্যাদি ইত্যাদি প্রয়োজনে । (boya wireless microphone price in bangladesh)



Original BOYA Microphone For Smartphone Laptop



আমরা যখন একটি অরজিনাল মাইক্রোফোন কিনার জন্য মার্কেটে যাই বাজেট ঠিকঠাক পকেটে থাকে তার পরেও ভালো অরজিনাল মাইক্রোফোন পাই না কারণ অনেক সময় দোকানদাররা আমাদের ঠকায় । আমাদের অরজিনাল মাইক্রোফোনের দাম রেখে আমাদের দুই নাম্বার মাইক্রোফোন ধরিয়ে দেয় আমরাও চিনতে পারিনা তার বিধায় আমরা ঢুকে যাই ।


যখনই আমরা দুই নাম্বার মাইক্রোফোন ভুলবশত কারণে নিয়ে আসি আমরা যখন ভিডিও রেকর্ড করি তখন দেখা যায় সাউন্ড কোয়ালিটি ভালো মত শোনা যায় না, এবং অনেক সময় তো সাউন্ড রেকর্ডিং হয়না তো একবার চিন্তা করে দেখেন আপনি দশ মিনিটের একটা ভিডিও বা একঘন্টার একটা ভিডিও বানালেন পরে আপনি টেস্টিং করতে গিয়ে দেখলেন আপনার ভিডিওতে সাউন্ড নেই তখন আপনার কেমন লাগবে?


অরজিনাল মাইক্রোফোন কিভাবে চিনব ?

আসলে ভালো-খারাপ চিনা টা অনেক সময় মুশকিল হয়ে পড়ে কারণ দুধের থেকে পানি আলাদা করাটাও অনেক কষ্টকর ঠিক তেমনই এই ক্ষেত্রে ঘটে থাকে তারপরও কিছু উপায় তো রয়েই যায় অরজিনাল না ডুবলিকেট এর পার্থক্য বুঝার ? ।
অরজিনাল বয়া মাইক্রোফোন এ দেখতে পাবেন আপনারা স্টিকার লাগানো আছে কোম্পানির এবং স্টিকারের ভিতরে যদি আপনারা পানি দেন
 তাহলে স্টিকারের লেখাটা খানিক সময়ের জন্য দেখা যাবে না মুছে ফেলার পরে ওই টা আবার ভেস উঠবে

 আর দুইনাম্বার মাইক্রোফোনের স্টিকারের ভিতরে যদি পানি দেওয়া হয় তাহলে ওই টা নষ্ট হয়ে উঠবে । 

আরো অনেক উপায় আছে যেমন আপনি চাইলে দেখে নিতে পারেন যে সাউন্ড কোয়ালিটি ঠিক আছে কিনা, অরজিনাল মাইক্রোফোন যদি হয়ে থাকে তাহলে দূরের সাউন্ড কম আসবে আপনি যে কথা বলবেন সেটা সাউন্ড বেশি হবে । আর দুইনাম্বার মাইক্রোফোন কিনলে দূরের শাওন আপনার কথার সাথে প্রায় কাছাকাছি হয়ে রেকর্ড হবে এই এইভাবে বুঝা যায় কোনটা অরজিনাল কোনটা ডুবলিকেট ।


অরজিনাল মাইক্রোফোন কত টাকা দরে পাব ?

অরজিনাল বয়া মাইক্রোফোন বিভিন্ন দামের রয়েছে যেমন ধরেন 600 একহাজার দেড়হাজার 2000 বিভিন্ন দামের বিভিন্ন কোয়ালিটির রয়েছে আপনি আপনার সাধ্যমত চাইলে কিনে নিতে পারেন ।
তবে আমিরী রিকমেন্ড করতে পারি আমি যেই মাইক্রোফোন টার কথা বা লিংকটা আপনাদের দিচ্ছি আপনারা চাইলে এই মাইক্রোফোন টি কিনে নিতে পারেন এই মাইক্রোফোন টি আগে পনেরশো টাকা দাম ছিল এখন মাত্র 900 টাকা হলে কিনতে পারবেন 600 টাকা ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি পক্ষ থেকে ।

অরজিনাল বয়া মাইক্রোফোন কি বাংলাদেশ থেকে কিনতে পারব ?

অবশ্যই কিনতে পারবেন কেন পারবেন না ? আমরাও অন্যদশের থেকে ডিজিটাল প্রযুক্তির দিক দিয়ে পিছিয়ে নেই বাংলাদেশ থেকে আপনি চাইলে আপনার সাধ্যের মধ্যে থেকে যেকোন অরজিনাল বয়া মাইক্রোফোন কিনতে পারবেন ।


কেনার পর যদি কিছুদিন পরে নষ্ট হয়ে যায় ?

এটা অবশ্য ঠিকই বলেছেন কারণ টাকা দিয়ে জিনিস কিনব সেই জিনিস যদি চালাতে না পারি আসলে আফসোসের শেষ নেই, তো আপনারা চিন্তা করবেন না চিন্তার কোন কারণ নেই কারণ বয়া মাইক্রোফোন কোম্পানির পক্ষ থেকেই ন্যূনতম 6 মাসের ওয়ারেন্টি দিয়ে থাকে ।

কোথা থেকে কিনব ?

এটা একটা চমৎকার প্রশ্ন কারণ অনেক সময় আমরা বুঝতেই পারিনা যে কোথায় গেলে আসলে আমরা সঠিক জিনিসটা পাব ? সঠিক রাস্তা পাই না বিধায় আমরা কিন্তু ঠকি । আপনারা চাইলে ঘরে বসেই বয়া যেকোনো ধরনের অরজিনাল মাইক্রোফোন কিনে নিতে পারেন বিডি সব থেকে মাইক্রোফোনটি কিনার জন্য এখানে ক্লিক করুন

পেমেন্ট করব কিভাবে পেমেন্ট করতে কি মাস্টার কার্ড লাগবে ?

আমরা যখন অনলাইন থেকে কিছু কিনাকাটা করবো ভাবি তখনই আমাদের মাথায় একটা টেনশন ঢুকে যায় সেটা হলো কিভাবে আমরা পেমেন্ট করব ? কারণ আমাদের অনেকের কাছে ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড থাকে না । তবে বন্ধুরা চিন্তা করার কিছু নেই আপনারা বিডি সব থেকে
বয়া মাইক্রোফোন টি কিনতে পারবেন অতি সহজ ভাবে কারণ হচ্ছে আপনি চাইলে বিকাশ নগদ রকেটের মাধ্যমে পেমেন্ট করে আপনারা মাইক্রোফোনটি কিনে নিতে পারবেন ।

অনলাইন থেকে যদি মাইক্রোফোনটি কিনি তাহলে কি আলাদা চার্জ দিতে হবে ?

এই ক্ষেত্রে ক্ষেত্রবিশেষ হিসাবে চার্জ হয়ে থাকে যেমন আপনি যদি ঢাকার ভিতরে হয়ে থাকেন এক ধরনের সার্ভিস চার্জ নিবে আর যদি আপনি 
 ঢাকার বাহিরে হয়ে থাকেন তাহলে আরেক ধরনের সার্ভিস চার্জ কোম্পানি নিবে । কারণ হচ্ছে আপনার ঠিকানা মত কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনার পণ্যটি পৌঁছে দেওয়ার জন্য । একটা খরচ হয়ে সে কারণে সার্ভিস চার্জ নেওয়া হয় । একটা ধারণা দেওয়া যাক ঢাকার ভিতরে হলে 60 টাকা এবং ঢাকার বাইরে হলে 120 টাকা চার্জ হতে পারে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ