Join Our Telegram channel! name='keywords'/> আপ ওয়ার্ক সাইটে কি কি কাজ করা যায়? | A means of income from up work

Ticker

10/recent/ticker-posts

Ads

আপ ওয়ার্ক সাইটে কি কি কাজ করা যায়? | A means of income from up work

বন্ধুরা আজকে আমরা আপনাদের সামনে একটি আকর্ষণীয় আর্টিকেল নিয়ে হাজির হলাম ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে। আর আজকের গুরুত্বপূর্ণ আর্টিকেলের মূল টপিক হচ্ছে upwork সাইটে কি কি কাজ করা যায়? আসলে এই প্রশ্নটির প্রায় সকলের মনে জেগে থাকে। আর তাই এই প্রশ্নের উত্তরটি নিয়ে আমরা আপনাদের সামনে হাজির হলাম। আসলে আপ ওয়ার্ক হচ্ছে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসের একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। যেখানে বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সিং কাজ খুঁজে পাওয়া সম্ভব।

আবার আমাদের মাঝে এমন অনেকেই রয়েছে যারা, ফিলাসিং কাজ নতুন নতুন শিখেছে কিন্তু কোথা থেকে ফ্রিল্যান্সিং কাজ করে ইনকাম করবে তা খুঁজে পাচ্ছে না। আসলে তাদের জন্য একটি সেরা মাধ্যম হতে পারে এই আপওয়ার্ক সাইট। তার কারণ হলো আপ ওয়ার্ক সাইটের ভিতর বিভিন্ন ধরনের ক্লাইয়েন্ট খুঁজে পাওয়া একেবারেই সহজ। তবে চলুন আমরা এখনই জেনে নেব এই আপওয়ার্ক সাইটে কি কি কাজ করা সম্ভব? চলুন তাহলে সময়ের সাথে আগামীর পথে।


আপ ওয়ার্ক সাইটে কি কি কাজ করা যায়? | A means of income from up work


আপ ওয়ার্ক সাইটের কাজ 


আসলে আপনার হচ্ছে একটি ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস। যেখানে বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সিং কাজ করার জন্য ক্লায়েন্ট খোঁজা হয়। আর সেখানে বায়াররা তাদের কাজ করার জন্যই বিভিন্ন ধরনের ক্লায়েন্ট খুঁজে থাকে। তবে হ্যাঁ আপনাকে এ ক্ষেত্রে অবশ্যই হতে হবে দক্ষ। এখানে আপনাকে যে বায়রা কাজ দিবে এমনিই তাও কিন্তু নয়। এখানে বায়াররা আপনার ডিটেলস দেখবে তারপর আপনাকে কাজ দিবে। যদি আপনার ডিটেলস ভাইদের কাছে ভালো লাগে তাহলে আপনাকে তারা কাজ দিতে পারে। তবে সেখানে কি কাজ করা যাবে চলুন জেনে নেয়া যাক।


*এডিটিং তার পাশাপাশি গ্রাফিক্স ডিজাইন এর কাজ।
*ওয়েব ডিজাইনের কাজ।
*ভিডিও প্রোডাকশনের কাজ।
*সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এর কাজ।
*বিভিন্ন ধরনের মার্কেটিং এর কাজ।
*ম্যানেজমেন্ট সোশ্যাল মিডিয়ার কাজ।
*ফটোগ্রাফির কাজ।
*প্রোগ্রামিং এর কাজ।
*বিভিন্ন ধরনের সফটওয়্যার ডেভেলপমেন্ট এর কাজ।
*ছাত্র-ছাত্রীদের টিচিং এর কাজ।
*নানান ধরনের অনুবাদ করার কাজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ