Join Our Telegram channel! name='keywords'/> পেটিএম এজেন্ট হয়ে যেভাবে টাকা ইনকাম শুরু করবেন? প্রতিমাসে ৫০০০০ টাকা | How to paytm agent earn money online

Ticker

10/recent/ticker-posts

Ads

পেটিএম এজেন্ট হয়ে যেভাবে টাকা ইনকাম শুরু করবেন? প্রতিমাসে ৫০০০০ টাকা | How to paytm agent earn money online

আজকের আর্টিকেলটি তাদের জন্য যারা অফিসের কাজ কিংবা সরকারি কাজ তার সাথে পড়াশোনার কাজের পাশাপাশি ইনকাম করতে চাচ্ছেন ঘরে বসে থেকেই তাও আবার পার্ট টাইম জব খুঁজছেন? তাদের জন্য। তার কারণ হলো ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো যে কিভাবে ঘরে বসে থেকে পেটিএম এজেন্ট হয়ে টাকা ইনকাম করা যায়। পেটিএম এজেন্ট হয়ে ঢাকা ইনকাম করা পার্ট টাইম জব এর অন্যতম একটি জব। বর্তমান সময়ে ইন্টারনেট থেকে ইনকাম করার একাধিক উপায় রয়েছে যেগুলো অবলম্বন করার ফলে আপনিও চাইলে ইনকাম করতে পারেন ঘরে বসে থেকে। 

আর আপনি যদি দিনে অল্প কৃতি সময় কাজ করে টাকা ইনকাম করতে চান তাহলে ও হয়তো এই পেটিএম এজেন্ট একটি অন্যতম মাধ্যম হতে পারে আপনার জন্য। তার কারণ হলো এখানে অল্প কিছু সময় এর প্রয়োজন হয় । যার কারণে আপনি চাইলে অন্য কাজের পাশাপাশি ও এ কাজটি করতে পারবেন পার্টটাইম জব হিসেবে। এখন আমরা জেনে নেব পেটিএম এজেন্ট কিভাবে হওয়া যায়? বাপ পেটিএম এজেন্ট হওয়ার আবেদনের নিয়ম।





পেটিএম এজেন্ট হয়ে যেভাবে টাকা ইনকাম শুরু করা যায় | How to earn money by becoming paytm agent is very easy



কিভাবে হওয়া যায় পেটিএম এজেন্ট?

এখন আপনারা লক্ষ্য করলে দেখতে পাবেন যে মোবাইল রিচার্জ এর দোকানের ভিতরে মোবাইল রিচার্জ, অনলাইনে টাকা টান্সফার, বিল পেমেন্ট ইত্যাদি কাজগুলো paytm এর মাধ্যমে করে থাকে তারা। আর এই জন্যই দোকানদারের পেটিএম এর তরফ থেকে কিছু এক্সট্রা কমিশন দেয়া হয় যেগুলো তাদের ইনকাম হয় সম্পূর্ণ ফ্রিতে। আর এই জন্যই কাস্টমারের সাথে মোবাইল রিচার্জ কিংবা ট্রান্সফার বা বিল পেমেন্ট ইত্যাদি চার্জ নিয়ে থাকে দোকানদার। এটাই তাদের ইনকাম এ কাজটি করার জন্য। হ্যাঁ ঠিকই শুনেছেন paytm থেকে এমনই ভাবে ইনকাম করতে পারবেন চাইলে আপনিও।





কিভাবে আবেদন করবেন পেটিএম এজেন্টের জন্য?

আসলে এখন অনলাইনে যুগ হওয়ার কারণে পেটিএম এজেন্ট হওয়া একদম সহজ একটি ব্যাপার হয়ে উঠেছে। চাইলে আপনিও ঘরে বসে থেকে খুব সহজেই paytm এজেন্ট হতে পারবেন। তবে আপনি যদি paytm এলেন হতে চান তার জন্য আপনাকে কিছু সহজ মাধ্যম অবলম্বন করতে হবে। যেগুলো সঠিকভাবে করার ফলে আপনি পেটিএম এজেন্ট হয়ে টাকা ইনকাম করতে পারবেন। পেটিএম এজেন্ট হওয়ার জন্য যে প্রক্রিয়াগুলো ফলো করতে হবে।

_____পেটিএম এজেন্ট হতে হলে আপনাকে সবার প্রথমে paytm ফরম পেজ ওপেন করতে হবে। আর হ্যাঁ অবশ্যই আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

_____স্মৃতিতে প্রবেশ করার ফলে আপনি একটি নতুন পেজ দেখতে পারবেন। সেখানে কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিতে হতে পারে। সেগুলো পূরণ করে আপনি তারপর সাবমিট অপশনে ক্লিক করুন।

_____আর পেটিএম ফরম পূরণ করার জন্য আপনি যে ফোন নাম্বারটি দিয়েছিলেন তার ভিতরে কিছুদিনের ভিতরেই ফোন চলে আসবে। আর আপনি সেই ফোনের আশায় থাকবেন কয়েকদিন।

_____আসলে তারা কল করবে আপনার ঠিকানা ভেরিফাই করার জন্য।

_____তারপর তারা আপনার ইমেল আইডিতে গোল্ডেন গেট অ্যাপ ডাউনলোড করার একটি লিংক পাঠাবে। আর তখন আপনার কাজ হল সেই লিংকটিতে ক্লিক করে এই অ্যাপটিকে ডাউনলোড করে ইন্সটল করতে হবে আপনার মোবাইল ফোনে।

_____যখনই আপনি অ্যাপটি ডাউনলোড করবেন সেখানে রেজিস্টার্ড ইমেইল paytm এজেন্টের পাসওয়ার্ড আসবে। আর তারা যেগুলো চাই সেগুলো দিয়ে আপনাকে এই গোল্ডেন গেট অ্যাপ এ লগইন করতে হবে সবার প্রথমে। আর মনে রাখতে হবে সঠিকভাবেই এই অ্যাপের লগইন করতে হবে আপনাকে। আর যদি সঠিকভাবে লগইন করতে পারেন তাহলে আপনিও হয়ে যাবেন পেটিএম এজেন্ট। আর তারপরে আপনি খুব সহজ মাধ্যম গুলো অবলম্বন কইরো এখান থেকে ইনকাম করতে পারবেন ঘরে বসে থেকেই।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ