Join Our Telegram channel! name='keywords'/> Satoshi Core Coin listing Big update-Core coin for Huobi wallet Buy and Sell update

Ticker

10/recent/ticker-posts

Ads

Satoshi Core Coin listing Big update-Core coin for Huobi wallet Buy and Sell update

ছোটবেলায় একটা গান শুনেছিলাম অনেক সাধনার পরে পেলাম তোমার মন এই গানটা শুনেন নাই খুব কম মানুষই রয়েছেন দুনিয়ায় কারণ কোন কিছু যদি খুব কষ্টের পর পাওয়া যায় সেটার ভিতরে আনন্দ থাকে অনেক বেশি আবার সেটা ভুলাও যায় না কখনো যাই হোক আজকে আপনাদের আমি কোন গান শোনাতে আসিনি উদাহরণস্বরূপ বললাম এটা। (Online surveys)

সাতোশি মাইনিং অ্যাপে আমরা অনেক কষ্ট করে কয়েক বছর ধরে মাইনিং করে আস্তে ছিলাম তবে অনেকের মাঝে হতাশা বিরাজ করছিল কারণ এই কয়েন গুলো কিভাবে আমরা সেল দিব নাকি কোম্পানি আমাদেরকে ঠকিয়ে চলে যাবে নানা ধরনের মানুষের মনে নেগেটিভ ধারণা সৃষ্টি হতে থাকে কিন্তু কোম্পানি শুরু থেকে বলেছিল তারা বিটকয়েন কিংবা ইথিলিয়াম কে টেক্ক দেওয়ার জন্য মার্কেটে এসেছে যারা জ্ঞানী লোক তারা ঠিকই বুঝতে পেরেছিলেন তবে যারা কম বোঝেন তাদের ব্যাপারটা আলাদা। (Satoshi news)




Satoshi Core Coin listing Big update-





কোম্পানি আগে থেকে জানিয়ে দিয়েছিল পৃথিবীর প্রথম সারির এক্সচেঞ্জ ওয়ালেট গুলোর মাধ্যমে তাদের কোর কয়েন গুলোকে লিস্ট করবে তার এই ধারাবাহিকতায় যে কোথা সেই কাজ সেই অনুযায়ী এই কোম্পানির ভালো কাজের ধারাবাহিকতা বজায় রেখে এখন সেই কোর কয়েন গুলো লিস্টিং এর পথে রয়েছে এমনটাই আমরা আজকে জানতে পেরেছি।

আপনারা জানেন পৃথিবীতে বড় ওয়ালেট গুলোর বা প্রথম সারির বিশ্বস্ত ওয়ালেট গুলোর ভিতর Huobi ওয়ালেট হচ্ছে অন্যতম যদিও এটি চাইনিজ দেশ থেকে পরিচালিত হয়ে আসছে বাইনাস ওয়ালেটের মতো তবে Binance এগিয়ে থাকলেও Huobi wallet ও কিন্তু পিছিয়ে নেই সেই পৃথিবীর বিশ্বস্ত জনপ্রিয় Huobi ওয়ালেটে লিস্টিং হতে যাচ্ছে আমাদের অনেক আশার আলো ও স্বপ্ন পূরণের হাতিয়ার সাতোশি কোর কয়েন গুলো।


দুদিন আগে আমরা জানতে পেরেছিলাম পাই নেটওয়ার্কের কয়েন গুলো এই একই ওয়ালেটে লিস্টিং হবে সেটা শুনে অনেকের মাঝে আশার আলো লেগেছে অনেকেই এখন Pi network এ কাজ করা আবার পুনরায় শুরু করে দিয়েছেন আপনি যদি পাই নেটওয়ার্ক এ কাজ করে না থাকেন তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিও দেখে এখনি অ্যাকাউন্ট খুলে কাজ করতে পারেন লক্ষ লক্ষ টাকা ফ্রিতে মোবাইল দিয়ে ঘরে বসে ইনকাম করার জন্য।

যাইহোক আজকে Huobi ওয়ালেটের অফিসিয়াল ওয়েবসাইটে তারা এই বিষয়টি জানিয়েছেন যে এখন সাতোশি কোর কয়েন গুলো তাদের ওয়ালেটে লিস্টিং হতে যাচ্ছে আর এই সংক্রান্ত সকল আপডেট তারা জানিয়ে দিবে পরবর্তী সময়ে আপনি যদি এই সংক্রান্ত ভিডিওটি দেখতে চান তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিন বিস্তারিত।


আপনাদের স্বপ্নের কোর কয়েন গুলো বিক্রি করে লক্ষ লক্ষ টাকা পকেটে নেওয়ার জন্য Huobi ওয়ালেটে অ্যাকাউন্ট খোলার প্রয়োজনে একটি ভিডিও তৈরি করা হয়েছে ভিডিওটি দেখে আপনারা একাউন্ট খুলে নিন প্রফেশনাল মানের এখানে ক্লিক করলে youtube এ নিয়ে যাবে ওখান থেকে আপনারা ভিডিওটি দেখে Huobi wallet অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন খুব সহজে সবাই।
 
আরেকটি কথা জানিয়ে রাখি অনেকেই বলতে পারেন একটি CORe Coin = সমান সমান বাংলাদেশি কত টাকা কিংবা ইন্ডিয়ান টাকায় কত টাকা হবে কিংবা কত ডলার হবে তাদের উদ্দেশ্যে বলে রাখি আপনারা চাইলে এখানে ক্লিক করে এই সংক্রান্ত আপডেটটি দেখে নিন তাহলে আপনার মূল্যবান প্রশ্নের উত্তরটি পেয়ে যাবেন। ইনশাআল্লাহ আর হ্যাঁ বন্ধুরা আরো আপডেট পেতে এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে ভুলবেন না আর আপনাদের মূল্যবান মতামত এই বিষয় থাকলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ