Join Our Telegram channel! name='keywords'/> Core dao satoshi price prediction to usd | ১ সাতোশি কয়েনের মূল্য কত টাকা?

Ticker

10/recent/ticker-posts

Ads

Core dao satoshi price prediction to usd | ১ সাতোশি কয়েনের মূল্য কত টাকা?

কথায় বলে মানুষ যে জিনিস থেকে বেশি আশা করে সে জিনিস থেকে বেশিরভাগ সময় পায় না আবার অনেক সময় দেখা যায় যেই জিনিস থেকে মানুষ আশা করে না সেখান থেকে ভালো ফল পাওয়া যায় এমনটা যদিও ঘটে থাকে অনেক সময় আমরা দেখতে পাই নিজের জীবনে কিংবা পরের জীবনে কি বন্ধুরা ঠিক বলছি তো? অনেক সময় দেখবেন যে বন্ধুদের বা যে আত্মীয়-স্বজনদের কাছ থেকে আপনি স্বপ্নেও কখনো কল্পনাও করেননি প্রতারণা করবে তারাই করে ফেলে প্রতারণা কিংবা ছলনা আবার অনেক সময় দেখা যায় যাদের থেকে আপনি জীবনেও আশা করেননি উপকার কিন্তু তারাও উপকার করে ফেলে এরকম দুষ্টলোকোও অনেক আমাদের চারপাশে রয়েছে। (satoshi news)

যাই হোক অনলাইনে অনেক মাইনিং অ্যাপ এসেছে কয়েক বছরের ভিতরে গোনলে কয়েক লাখ হবে যদিও এর পথ চলাটা শুরু হয়েছিল পাই নেটওয়ার্ক এর হাত ধরে এরপর একের পর এক অন্যান্য বড় বড় কোম্পানিগুলো নড়েচড়ে বসে তারাও এরকম প্রজেক্ট নিয়ে আসতে আগ্রহ প্রকাশ করে এরই ধারাবাহিকতায় অনেক Fake অ্যাপের ভিড়ে যখন মানুষ দিশেহারা ঠিক তখনই অনেকটা বলা চলে অনেক মেঘের ভিতর সূর্যের আলো যেন উকি দেওয়ার মত অর্থাৎ এত ফেক মাইনিং অ্যাপ এর ভিতর এসে গেল পৃথিবীর সেরা নাম্বার ওয়ান কোম্পানি সাতোশি কোর যেটাকে প্রথমদিকে বেশিরভাগ মানুষই বিশ্বাস করেননি। (Online income)

যারা বিশ্বাস করেননি তারাই ঠকেছেন বুঝে হোক বা না বুঝে হোক অনেকেই কিন্তু এখানে কাজ শুরু করেছিলেন যদিও আমি নিজেও এখানে কাজ করতে একটু দেরি হয়ে গিয়েছে আর আমার আগে যারা কাজ শুরু করেছিলেন তারা হয়তো বা এখন কোটিপতি হওয়ার পথে রয়েছেন।




এ কথাটি শুনে হয়তো বা আপনি একটু মিসকি হাসি দিলেন হয়তোবা আপনার কাছে নাও ভালো লাগতে পারে তবে মনে রাখবেন সব কথা যেমন সত্য হয় না আবার সব কথা কিন্তু মিছাও হয় না একই গাছের ফুল যেমন সবগুলো পড়ে শুকায় না কিছু ফুল মালা হয়ে মহান ব্যক্তির গলায় যায় ঠিক ওরকম। (core dao satoshi price prediction)

যাই হোক অনেক তো ভঙ্গিমা করা হলো এবার মূল আলোচনায় আসি গত কয়েক বছর ধরে Satoshi কয়েন গুলো আমরা অ্যাপ এর মাধ্যমে Mining করে আস্তে ছিলাম আমাদের শখের স্মার্টফোনের মাধ্যমে এ খবরটি হয়তো আমরা অনেকেই জানি তবে যারা এখানে মাইনিং করতে মিস করেছেন আমি ব্যক্তিগতভাবে বলতে পারি তাদের হয়তো বা কপাল পোড়া। (pi coin price in usd)


কারণ সাতোশি কর কোম্পানি যে রিয়েল কোম্পানি এটা কিন্তু আগেই প্রমাণ হয়ে গিয়েছে কারণ এই কোম্পানি প্রতিমাসে Giveaway এর মাধ্যমে কিংবা রেফার কমিশনের মাধ্যমে প্রতি মাসে কোটি কোটি ডলার দিয়েছে আর যে কোম্পানি প্রমোশনের জন্য কোটি কোটি ডলার প্রতি মাসে ফ্রিতে ব্যয় করেছে সে কোম্পানি কিভাবে ফেক হয়? অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এই সাতোশি কোর কোম্পানি থেকে আমি নিজেও এ পর্যন্ত ৫বার রেফার কমিশন পেয়েছি এবং সাথে Giveaway এর মাধ্যমেও আমি বেশ কিছু ডলার পেয়েছি এবং আপনারা আরো চার-পাঁচ থেকে জেনে নিতে পারেন অনেকেই কিন্তু এই বোনাসগুলো ফ্রিতে পেয়েছে আর Satoshi official ভাবে কোম্পানি তারা সেগুলো পেমেন্ট করে দিয়েছে ২৪ ঘন্টার ভিতরে।

যাই হোক এখন কথা হচ্ছে সেগুলোকে তো বিক্রি করতে হবে এখন, অনেকের মনে প্রশ্ন জাগে এই সাতোশি কোর কয়েন গুলোর প্রাইস কত হবে? এই নিয়ে আজকের আমাদের এই আর্টিকেল আজকে এখানে আমরা জানবো সেই সুপার আলোচিত বিশ্বের সেরা কোর কয়েন গুলোর প্রাইস কত হবে? (লিস্টিং প্রাইস ও ভবিষ্যতে।)



আরো পড়ুন: Satoshi Core Coin সহ পৃথিবীর সেরা Crypto currencys ফ্রিতে মাইনিং করে টাকা ইনকাম করার ভিডিও গুলো পাওয়ার জন্য এখানে ক্লিক করুন।



Core Coin price to usd | ১ সাতোশি কয়েনের মূল্য কত টাকা?





Core Coin থেকে কত টাকা ইনকাম করতে পারব?



দেখুন আপনার কাছে কতগুলো কয়েন রয়েছে সেটা কিন্তু আমার জানা নেই তবে আপনাদের একটি উদাহরণ দেওয়া যেতে পারে যদি আপনি পুরো আর্টিকেলটি পড়েন তাহলে নিজেই বুঝতে পারবেন আপনি কত টাকা ইনকাম করতে পারবেন এখান থেকে আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত উত্তরটি প্রাথমিক পর্যায়ে পেয়েছেন।

আরেকটি কথা আপনাদের বলা প্রয়োজন সেটি হচ্ছে কোন কোম্পানি যখন নতুন আসে সেই কোম্পানি তখন তেমন একটা ভ্যালু হয় না আস্তে আস্তে করে যখন সেই কোম্পানির কার্যক্রম ভালোভাবে এগিয়ে যায় তখনই কিন্তু ভ্যালু তৈরি হয় আর এরপর থেকে কিন্তু ওই কোম্পানির ভেলুর কারণে মানুষ ওদিকে ছুটে থাকে আর এই সুযোগটিকে কাজে লাগিয়ে কোম্পানিও তার প্রোডাক্টগুলোর দাম বাড়িয়ে দেয।

Satoshi Core কোম্পানি যেহেতু Crypto currency জগতে রিয়েল একটা বড় কোম্পানি সেহেতু এই কোম্পানির ভ্যালু যত দিন যাবে ততই বাড়বে এমনটা আমরা আশা রাখতে পারি কারণ যে কোম্পানি যত বেশি টাকা প্রমোশনের জন্য কিংবা মার্কেটিং এর জন্য ব্যয় করতে পারে সেই কোম্পানির ভ্যালু তত বেশি বাড়তেই থাকে।


আরো পড়ুন: মোবাইল ও ল্যাপটপ দিয়ে ফ্রিতে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ কিংবা তারও বেশি টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করলে বেশ কিছু আর্টিকেল পেয়ে যাবেন যেগুলো দেখে শিখে ঘরে বসে উপার্জন করতে পারেন


1 Core coin = কত ডলার বা কত টাকা হতে পারে?



প্রথমে কিছু কথা বলে রাখি অনেকে বলে থাকেন এই কয়েনগুলোর দাম 0.01 সেন্ট কিংবা বাংলা টাকা এক টাকা করে হতে পারে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই Core satoshi কোম্পানি কোটি কোটি ডলার প্রতি মাসে খরচ করেছেন সেই কোম্পানি যদি এত কম প্রাইসে লিস্টিং করে তাহলে কোম্পানিরই লস হবে কোম্পানি তাদের ইনভেস্টের এই টাকা কখনো উঠাতে পারবে না আশা করি উত্তরটা আপনারা প্রথমদিকে পাথমিক ধারণা পেয়েছেন।

দেখুন অতি সহজে যদি আপনি কোন কিছু পান আবার খেয়াল করলে দেখবেন ওই জিনিসগুলো অতি সহজেই চলে যায় আর যেই জিনিসগুলো আপনি পরিশ্রম করে অর্জন করেন সেই জিনিসগুলো কিন্তু সহজে যায় না আর ওই জিনিসগুলো ফুরালেও অনেক সময় লাগে ঠিক এই উদাহরণ থেকে জ্ঞানী মানুষেরা হয়তো বা অনেক কিছু বুঝতে পারবেন।

আমাকে আপনারা বলতে পারেন ভালো ও বড় কোন জিনিসটা অপেক্ষা ছাড়া হয়ে থাকে? আর যেই জিনিসটা অপেক্ষার ছাড়া অল্প সময় ঘটে সেই জিনিসটা কিন্তু অল্প সময়ের ভিতরেই শেষ হয়ে যায় এ বিষয়টা আমরা অনেকেই জানি যদিও যাদের জ্ঞান কম তারা হয়তো বা বুঝতে পারেন না এটা তাদের ব্যর্থতা।


আরো পড়ুন: Sidra Bank price prediction 


তবে এদিক দিয়ে কোম্পানি কিন্তু একটা ধারণা আমাদেরকে প্রথম দিকেই দিয়েছিলেন কারণ প্রথম শাড়ির পৃথিবীর সেরা একচেঞ্জ ওয়ালেটের মাধ্যমে তারা লিস্ট করবে কোর কয়েন গুলো এরকম ধারণা দিয়ে তারা লিস্টিং প্রাইজেরও একটা বেসিক ধারণা দিয়েছিল সাতোশি কোর কোম্পানি যেটা আমরা অনেকেই ইতিপূর্বে জানি আবার অনেকে হয়তোবা ভুলেও গিয়েছি।

দেখুন প্রতিটা Crypto কারেন্সির ক্ষেত্রে তিনটা সিস্টেম কাজ করে থাকে প্রথমত কোম্পানি কয়েন নিয়ে আসে দ্বিতীয়তঃ যারা আপনার আমার মত মানুষ আছে তারা সেগুলোকে মাইনিং করে থাকি ফ্রিতে আবার বিভিন্ন প্রয়োজনে সেগুলোকে কিনে ব্যবহার করে থাকি আর মাঝখানে যে অপশনটা থাকে সেটা খুবই গুরুত্বপূর্ণ সেটা হচ্ছে ইনভেস্টর কারণ যেই কোম্পানিতে যত বেশি ইনভেস্টর তৈরি হবে সেই কোম্পানির কয়েন গুলোর ভ্যালু তত বেশি বাড়বে কারন পৃথিবী জুড়ে লক্ষ লক্ষ কিংবা কোটি কোটি ইনভেস্টর রয়েছে যারা এরকম সুযোগের অপেক্ষায় থাকে আর এগুলোকে কাজে লাগিয়ে তারা মিলিনিয়ার কিংবা বিলিনিয়ার হয়ে গিয়েছে অনেকে আবার অনেকে হওয়ার পথে রয়েছেন এরকম রেকর্ডও রয়েছে পৃথিবী জুড়ে ব্যাপক।


সাতোশি কোর কোম্পানির পক্ষ থেকে তারা বলেছিল প্রতিটা সাতোশি কর কয়েনের প্রাইস হবে লিস্টিং $500 এমনটাই কিন্তু এই কোম্পানির পক্ষ থেকে প্রথমে এনেসমেন্ট করা হয়েছিল যেটা আমরা অনেকেই জানি তবে সাধারণ মানুষের মাঝে অনেক বিতর্ক থাকলেও যারা এক্সপার্ট রয়েছেন তারাও কিন্তু এ বিষয়ে কিছু মন্তব্য করেছেন সেগুলো হচ্ছে প্রতিটা সাতোশি Core Coin প্রাইস প্রথমদিকে লিস্টিং প্রাইস হতে পারে ৫০ থেকে ১০০ ডলার কিংবা ২০০ ডলার এর ভিতরে তবে এই কয়েন গুলোর ভ্যালু আসতে আসতে করে শুরুর দিক থেকে কিন্তু বাড়তে থাকবে কারণ কোম্পানির ভ্যালু অনেক হবে, Satoshi Core coin গুলো হোল করে রাখবে বা ইনভেস করবে ‌ পৃথিবীজুড়ে অনেক বড় বড় মিডিয়াম ছোট মিলিয়ে ইনভেস্টর আর সেই কারণে এই কোর কয়েন গুলোর প্রাইস ইলন মাসের রকেটের গতিতে কিংবা জড়ো হওয়ার মত বাড়তেই থাকবে কারণ এই কোম্পানির যেহেতু নিজস্ব ব্লগ চেইন রয়েছে আর এটি যেহেতু ইকো সিস্টেমে চলবে সেওতো এই কোম্পানির ভ্যালু অনেক রয়েছে যারা বুদ্ধিমান তারা ঠিকই বুঝতে পারেন তাই এই কোম্পানির কয়েন গুলোর দাম শুরুর দিকে একটু কম হলেও আস্তে আস্তে করে প্রতিদিনই বাড়তে থাকবে দাম তাই আপনি হতাশ না হয়ে সুপার পাওয়ার ধৈর্য সহকারে অপেক্ষা করুন আশা করি আপনিও মিলিনিয়ার কিংবা বিলিনিয়ার হয়ে যেতে পারবেন সময় মত কোর কয়েন গুলোকে বিক্রি করে ইনশাআল্লাহ।


তবে আপনাদের একটি সতর্কবাণী জানাই এই Satoshi Core কোম্পানির পক্ষ থেকে এখন নতুন আরেকটি অফার চলতাছে Airdrop অফার সেখানে যদি আপনারা জয়েন না করেন আপনার একাউন্টে যত কয়েনই থাক না কেন কোম্পানি কিন্তু যেকোনো সময় আপনার অ্যাকাউন্টটিকে সাসপেন্ড করে দিতে পারে এমনটাই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে তাই Google পেলে স্টোর থেকে অবশ্যই নতুন ভার্সনের অ্যাপটি update করে নিন আর এই নতুন এয়ারড্রপ অপশনে জয়েন করুন, কিভাবে সাতোশি কর কয়েনের নতুন এয়ারড্রপ অপশনে জয়েন করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করবেন ও আপনার মূল্যবান একাউন্টটি কে সুরক্ষিত রাখবেন এই নিয়ে একটি ভিডিও রয়েছে এখানে ক্লিক করে youtube থেকে ভিডিওটি দেখে নিন।

সম্মানিত বন্ধুরা আপনাদের মূল্যবান মতামত কি? কত হতে পারে Core Coin প্রাইস সেটা জানিয়ে কমেন্ট করতে ভুলবেন না আর আপনি কতটা কয়েন বিক্রি করতে চান সেটা জানিও এই আর্টিকেলে কমেন্ট বক্সে কমেন্ট করে দিন আর আপনার সুন্দর আঙ্গুল দিয়ে আর্টিকেলটি বেশি বেশি ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দিন আপনি যদি ভাল মনের মানুষ হয়ে থাকেন তাহলে অবশ্যই এই কাজটি করবেন আরো আপডেট পাওয়ার জন্য এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ