Join Our Telegram channel! name='keywords'/> Cheatmoon free mining app $1000 income -Cheatmoon Network account sign up

Ticker

10/recent/ticker-posts

Ads

Cheatmoon free mining app $1000 income -Cheatmoon Network account sign up

মার্কেটপ্লেসে বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি relative কয়েনের দেখা পেয়েছি যেগুলো ইতিমধ্যেই আমাদের সামনে এসে হাজির হয়েছে এবং আগামীতেও আরো অনেক ক্রিপ্টোকারেন্সি রিলেটিভ কয়েন আমাদের মাঝে আসবে । তবে যে ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল কারেন্সি কয়েন গুলো আমাদের মাঝে এসেছে বা আসবে সেগুলোকে নির্দিষ্ট করে উপস্থাপন করা কষ্টসাধ্য । তার কারণ হলো কোম্পানিগুলো স্ক্যেম করবে নাকি মার্কেটে নিজেদেরকে উপস্থাপন করে তাদের ব্যবসা চালু করবে সেটাকে গ্যারান্টি দিয়ে বলা মুশকিল । ক্রিপ্টোকারেন্সির অনেক অনেক কোম্পানি মার্কেটে এসেছে সেগুলো থেকে কিন্তু সবগুলো মার্কেটপ্লেসে নিজেদেরকে পূর্ণাঙ্গভাবে তুলে ধরতে পারে নি । আবার অপরদিকে ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল কারেন্সির বেশ কয়েকটি কোম্পানি রয়েছে যেগুলো মার্কেটে বিশাল থেকে বিশালতর আকার ধারণ করেছে উদাহরণস্বরূপ বলা যেতে পারে বিটকরেন এবং ইথেরিয়ামের কথা । এটা শিউর বলা কঠিন যে , কোন কোম্পানি মার্কেটে এসে কোম্পানি আবার স্ক্যেম করে পালিয়ে যাবে । এই বিষয় নিয়ে ইতিমধ্যে আমরা অনেকে জানি আবার অনেকেই জানতাম না । ( Cheatmoon account sign up )


আজকে আপনাদের সামনে ক্রিপ্টোকারেন্সি কোম্পানির যে কয়েনটি নিয়ে আলোচনা করা হবে সেটি হল CheatMoon Network । কোন কিছুর নাম দেখে সেটির বিচার করা কিন্তু ঠিক হবে না তার কারণ হলো এই যে আমরা যে কোম্পানির নাম উপরে দেখতে পেলাম সেটিও মূলত cheat দিয়ে শুরু হয়েছে অর্থাৎ অনেকেই মনে করতে পারে যে Cheat অর্থ ধোঁকাবাজি তাহলে মনে হয় এই কোম্পানিটি সবাইকে ধোঁকা দেবে । এটা আসলে সম্পূর্ণ একটি ভুল ধারণা । বাস্তব জীবনে আপনার হয়তো অনেক সময় অনেককে দেখে থাকি যে যারা অসম্ভব কাজগুলোকে সম্ভব করে ফেলে । এটা বলার মূল অর্থ হল কারো গঠন দেখে বিচার বিশ্লেষণ করা বুদ্ধি মানের কাজ নয় । বাস্তবের এই ব্যাখ্যা গুলো আপনাদের মাঝে তুলে ধরার অন্যতম একটি কারণ হলো Cheatmoon Network কোম্পানিকে আপনি নাম অনুযায়ী বিচার করতে পারবেন না । নতুন এই কোম্পানিটির কয়েন সম্পর্কে আমাদের অনেকেই ধারণা নেই । তাদের জন্য ডিজিটাল বাংলা 360 ওয়েবসাইটটি বরাবরের মতো এবারও রিভিউ এর মাধ্যমে কোম্পানিটি সম্পর্কে বিস্তারিত সকলের মাঝে উপস্থাপন করা হলো । ( ক্রিপ্টোকারেন্সি মানে কি )


আরো পড়ুন: সকল বিশ্বস্ত মাইনিং অ্যাপের লিস্ট পেতে মোবাইল ও ল্যাপটপ দিয়ে ফ্রিতে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করলে অনেকগুলো আর্টিকেল পেয়ে যাবেন যেগুলোতে কাজ শুরু করতে পারেন।


আপনার মোবাইলে ইন্টারনেট ও ওয়াই-ফাই থাকলেই ইনকাম পাবেন-Cheatmoon Network



Cheatmoon Network কি ?


Cheatmoon Network হলো ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল কারেন্সির একটি কয়েন । কোম্পানিটি কিন্তু মার্কেটে চলে এসেছে এবং তাদের পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু করার পথে রয়েছে । কোম্পানিতে যখন মার্কেটে প্রথম এসেছিল তখন কিন্তু অনেকেই কোম্পানিটির নাম দেখে এখানে জয়েন্ট হয়নি কিন্তু বর্তমান সময়ে তারা কিন্তু বেশ কয়েকটি ফ্যাসিলিটি নিয়ে এসেছে তাদের ওয়েবসাইটে ও এপ্লিকেশনে আর যেগুলো দেখার পর আমার কাছে মনে হয়েছে যে কোম্পানিটির প্রস্তুতি অনেকটা ভালো এবং ফিউচারে তারা আরো বিভিন্ন প্রজেক্ট নিয়ে আসতে চলেছে । কোম্পানিটি সবচেয়ে অবাক করা একটি বিষয় এখানে রেখেছে আর সেটি হল কোম্পানিটির থাকছে নিজস্ব ব্লক চেইন প্রযুক্তি । আমরা সকলেই হয়তো জানি যে কোম্পানির নিজস্ব ব্লগ চেইন রয়েছে আর সে কোম্পানির ব্লগ চেইনের নেটওয়ার্ক ব্যবহার করে অন্যান্য কোম্পানী আরো বিভিন্ন কয়েন এনএফডি মার্কেটে এনে থাকে। এক্ষেত্রে বলা যায় যে কোম্পানিটির ফিউচার প্ল্যান অনেকটা পরিকল্পিত এবং তারা ভবিষ্যতে আরো প্রজেক্ট আনতে পারে । এছাড়াও বর্তমান সময়ে অন্যতম একটি জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক কি হলো টেলিগ্রাম এখানেও তাদের এক বিশাল কমিউনিটি রয়েছে । এছাড়াও কোম্পানির যে হোয়াইট পেপার আমরা দেখতে পেয়েছি সেখানে তারা স্পষ্ট ভাবে করে দিয়েছে তাদের কোম্পানিটিকে তারা ডিসেন্টালাইস কোম্পানি হিসেবে সকলের মাঝে তুলে ধরবে , এটা একটি ভালো পরিকল্পনা বলা যেতে পারে । এছাড়াও আরও একটি বিষয় আপনারা জেনে খুশি হবেন সেটি হল কোম্পানিটি তাদের নিজস্ব মাইনিং নোট নিয়ে এসেছে । এছাড়াও আপনারা যদি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢোকেন তাহলে দেখতে পারবেন তারা তাদের মাইনিং নোটটি নিয়ে এসেছে । যে কোন কোম্পানি বা ওয়েবসাইটে যদি প্রুফনেসের সাথে কাজ করে যায় তাহলে কিন্তু আমাদের কাজ করার বিশ্বস্ততা অনেকটা বেড়ে যায় । এই ক্ষেত্রেও কিন্তু Cheatmoon Network আমাদের মাঝে বেশ কিছু প্রুফনেসে দিয়েছে অলরেডি । এছাড়াও কোম্পানিগুলোকে বিভিন্ন প্রযুক্তি নিয়ে আসার জন্য নির্দিষ্ট একটি সময়ের প্রয়োজন হয়ে থাকে । এই মুহূর্তে আপনারা ওয়েবনোড বা ল্যাপটপ এর মাধ্যমে কাজ করতে পারবেন এবং তারা এটাও তাদের ওয়েবসাইটে দিয়ে রেখেছে তারা কিন্তু ডেক্সটপ নোডকে ভবিষ্যতে মার্কেটে আনবে অর্থাৎ কামিং সুন দিয়ে দিয়েছে আপাতত । Cheatmoon Network এর নিজস্ব যে কয়েন রয়েছে সেটির নাম CTM Coin । ( CTM Coin বলতে কি বুঝায় )

মাইনিং করে কিভাবে CTM Coin ইনকাম করা যাবে ?


Cheatmoon Network টির মাধ্যমে আমরা কিন্তু মাইনিং করে ফ্রিতেই তাদের নিজস্ব কয়েন ইনকাম করতে পারব । যেমনটা আমরা ইনকাম করেছিলাম সাতোশি কোর কয়েন এবং পিআই কয়েন এর মত মাইনিং ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল কারেন্সি গুলোতে । আপনাদের আরো একটি কথা বলে রাখি এখানে মাইনিং করার জন্য আপনাকে কিন্তু কোন টাকা খরচ করতে হবে না । সম্পূর্ণ ফ্রিতেই আপনি কিন্তু CTM কয়েন উপার্জন করতে পারবেন । প্রতি ঘন্টায় কিন্তু আপনারা এখানে মাইনিং করে সিটিএম কয়েন উপার্জন করে নিতে পারবেন । আপনি যদি একজন স্মার্টফোন ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে প্রতি ঘন্টায় মাইনিং এর বিনিময়ে 10 CTM করে পেয়ে যাবেন এছাড়া আপনারা যদি Node অথবা কম্পিউটার সফটওয়্যার ব্যবহার করে মাইনিং করে যান তাহলে কিন্তু প্রতি ঘন্টায় মাইনিং করার জন্য 100 CTM করে পেয়ে যাবেন ‌। এছাড়াও কোম্পানিটি যখন ডেক্সটপ নোড নিয়ে আসবে তখন কিন্তু আমরা এখান থেকে হিউজ পরিমান কয়েন ফ্রিতে ইনকাম করে নিতে পারব আশা করি বিষয়গুলো বুঝতে পেরেছেন ‌। এছাড়াও এখানে কিন্তু আপনারা রেফারেল এর মাধ্যমে ইনকাম করতে পারবেন আপনি যখন ওয়েবসাইটিতে লগইন করবেন তখন কিন্তু আপনার রেফারেন্স কোড থাকবে যেটির মাধ্যমে অন্য কেউ অ্যাকাউন্ট খুললে আপনি কিন্তু রেফারেল কমিশনার পেয়ে যাবেন নির্দিষ্ট পরিমাণ । তবে এখানে একটি বিষয় বলে রাখি একটি স্মার্টফোনের মাধ্যমে এবং একটি এনআইডি কার্ড দিয়ে আপনি একটি একাউন্ট খুলতে পারবেন । মাইনিং এর মাধ্যমে আপনারা এখানে খুব সহজেই সিটিএম কয়েন ইনকাম করতে পারবেন সেক্ষেত্রে আপনাদেরকে ততটা সময় ব্যয় করতে হবে না । 24 ঘন্টা পর পর সর্বোচ্চ ১০ সেকেন্ডের কাজ রয়েছে । তবে আরো একটি বিষয় জানা রয়েছে আর সেটি হল আপনার কিন্তু মাইনিং অপশনটি ২৪ ঘন্টা পর পর চালু করে দিতে হবে এবং গড়ে প্রতি ঘন্টায় দশটি করে সিটিএম কয়েন পাবেন । ( মাইনিং এর মাধ্যমে ইনকাম করার সহজ উপায় )

CTM Coin এর ভবিষ্যৎ কেমন হবে ?


আমরা যারা ক্রিপ্টোকারেন্সির বিভিন্ন কোম্পানিগুলোর এই ধরনের প্রজেক্ট গুলোতে যখন কাজ শুরু করি তখন কিন্তু 100% গ্যারান্টি দিয়ে কেউই শিওর ভাবে এখানে কাজ করতে পারে না ‌। তবে কিছু কিছু কোম্পানির রয়েছে তাদের কার্যকলাপ দেখে 99.9% মনে হয় তারা মার্কেটে ভালো কিছু করবে আর এমনই একটি কোম্পানি হচ্ছে Cheatmoon Network । এছাড়াও মার্কেটপ্লেসে এসে একটি নতুন কোম্পানি হুট করে ব্যবসা চালু করে দিবে এমনটা কিন্তু নয় এজন্য কোম্পানিগুলোকে কিন্তু অনেকটা সময় হাতে রাখতে হয় মার্কেট প্লেসে নিজেদেরকে পূর্ণাঙ্গভাবে তুলে ধরার জন্য । আবার বেশ কিছু কোম্পানির যারা বিভিন্ন প্রজেক্ট নিয়ে মার্কেটপ্লেসে হাজির হয় এবং তাদের প্রজেক্ট গুলোকে সকলের সামনে হাইলাইট করে তুলতে অনেক সময় লেগে যায় । যেমনটা আমরা দেখতে পেয়েছি Cheatmoon Network কোম্পানিটির মধ্যে । এখানেও কিন্তু কেউ গ্যারান্টি এর মাধ্যমে কাজ করতে পারবে না । তবে এই কোম্পানিটির কার্যকলাপ আমাদেরকে অনেকটাই বিশ্বস্ততা যুগিয়েছে । তার অন্যতম একটি বিশ্বস্ত কারণ হচ্ছে এই কোম্পানিটির নিজস্ব একটি ব্লক চেইন প্রযুক্তি রয়েছে । যেটির মাধ্যমে তারা ভবিষ্যতে বহুদুর এগোতে পারবে বলে ধারণা করা যায় । কোম্পানিটির ফেসিলিটি এবং ফিউচার প্ল্যান দেখে এটা বলা যায় যে ভবিষ্যতে কোম্পানির মার্কেটপ্লেসে তাদের নিজস্ব জায়গা দখল করতে পারে । তবে আমরা যারা এই কোম্পানিটিতে কাজ করার আগ্রহ প্রকাশ করেছি ইতিমধ্যেই তাদেরকে অবশ্যই মনে রাখতে হবে সঠিকভাবে এবং সঠিক নিয়মে মাইনিং এর মাধ্যমে কাজ চালু রাখতে হবে এবং কোম্পানিটি যতক্ষণ না পর্যন্ত তার সকল কর্মকান্ড নিয়ে মার্কেটে আসে ঠিক ততক্ষণ পর্যন্ত অপেক্ষা চালিয়ে যাওয়া । তাহলে কিন্তু আপনি ধৈর্যরেখে এই কোম্পানি থেকে প্রফিট অর্জন করে নিতে পারবেন । পূর্বেও আমরা দেখেছি এই ধরনের কোম্পানিগুলো মার্কেটে এসেছে এবং সেগুলো থেকেও মানুষ কিন্তু লক্ষ লক্ষ টাকা ইনকাম করে নিয়েছে । এই কোম্পানিটি থেকেও আমরা অনেকটা আশাবাদী যে কোম্পানিটি থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করে নিতে পারব ফ্রিতে । ( CTM Coin Future Plan )

Cheatmoon Network কোম্পানিতে কিভাবে একাউন্ট খুলব ?


Cheatmoon Network কোম্পানিতে একাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন এবং অ্যাকাউন্ট খোলার সময় DB360Free এই রেফার কোড ব্যবহার করুন । ক্লিক করার সাথে সাথে আপনারা অ্যাপসটিকে পেয়ে যাবেন এবং সেখান থেকে ইন্সটল করে নিন । ইন্সটল করার পর এপটিতে ঢোকার পর আপনারা যেহেতু প্রথমবার একাউন্ট খুলবেন তাহলে এখানে ক্রিয়েট এন্ড নিউ একাউন্টে ক্লিক করবেন । চাপ দেওয়ার সাথে সাথেই আপনার সামনে কতগুলো শূন্যস্থান চলে আসবে । সেখানে আপনার প্রয়োজনীয় তথ্য দিতে হবে যেমন প্রথমে আপনার ইউজার নেম দিতে হবে তারপরে একটি email address দিতে হবে । আপনি এখানে সেই ইমেইল এড্রেসটি ব্যবহার করবেন এটার ইনফরমেশন এবং তথ্য আপনার আইডি কার্ডের সাথে মিল রয়েছে ‌। ইমেইল দেওয়ার পর আপনি যে ইমেইল এড্রেসটা এখানে দিয়েছেন সেখানে কিন্তু একটি কনফার্মেশন কোড তারা দিয়ে দিবে । যেটা ব্যবহার করে আপনাকে আইডেন্টিটি ভেরিফিকেশন করতে হবে । ভেরিফিকেশন সম্পূর্ণ হওয়ার পর ল্যাঙ্গুয়েজ সিলেক্ট করে লগইন করতে হবে । এছাড়াও এখানে আপনাদেরকে আরো একটি বিষয় সম্পর্কে ধারণা দেওয়া যাক । কোম্পানিটি কিন্তু কেওয়াইসি আইডেন্টিটি ভেরিফিকেশন চালু রেখেছে আপনাদেরকে কিন্তু সেটি কমপ্লিট করতে হবে সেজন্য অ্যাডিশনাল ইনফোতে ক্লিক করে সেখানে আপনার কান্ট্রি নেম লিখতে হবে এবং আপনার মোবাইল নাম্বার দিতে হবে । এই ছিল আমাদের Cheatmoon Network কোম্পানির বিষয়ে ডিটেলস । আশা করি আপনারা এখানে ক্লিয়ার ভাবে ধারনা পেয়েছেন এবং বুঝতে পেরেছেন কোম্পানিটি ভবিষ্যতে কেমন আকার ধারণ করতে পারে । ( Cheatmoon account create )


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ