Ticker

6/recent/ticker-posts

এই প্রথম নোকিয়া বাংলাদেশের মাটিতে দুটি স্মার্টফোন তৈরি করল | নোকিয়া কি চমক নিয়ে আসছে এ দুটি মডেলে?

নিজের দেশে কিছু তৈরি হলে আসলে আল্লায় দিলে অনেক ভালো লাগে কাজ করে কারণ কথায় আছে দেশপ্রেম ঈমনের অঙ্গ, পৃথিবীকে এখন বাংলাদেশে দেখিয়ে দিতে পারে যে তোমাদের মত আমরাও পারি ।

বাংলাদেশ যখন মানসম্মত কিছু করে বিশ্ববাজারের সেটি নিয়ে যায় তখন গর্বে বুকটা অনেকটা ভরে যায় কারণ সারা জীবনতো বিশ্বের অনেক নামিদামি ব্র্যান্ডের মোবাইল ফোন গুলো আমরা চালিয়েছি এবার আল্লায় দিলে সময় এসেছে নিজেদেরকে কিছু করে দেখানো এবং নিজেদের পণ্য ব্যবহার করার অত্যাধুনিক সুযোগ কাজে লাগানোর ।

আপনি কি কখনো ভাবতে পেরেছিলেন বাংলাদেশের মার্কেটপ্লেসে তৈরি হবে আন্তর্জাতিক মানের স্মার্টফোন হয়তোবা এরকম প্রশ্ন করলে আপনার মুখে না শব্দটি বেশি শোনা যাবে কিন্তু সে অসম্ভবকে সম্ভব করেছে আমাদের বর্তমান সরকার  ।


এবার নোকিয়ার পরে শাওমিও নিয়ে এলো বাংলাদেশে তৈরি স্মার্টফোন বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ।


এই প্রথম নোকিয়া বাংলাদেশের মাটিতে দুটি স্মার্টফোন তৈরি করল | নোকিয়া কি চমক নিয়ে আসছে এ দুটি মডেলে?



এখন আমরাও পারি বিশ্বমানের টেকনোলজি উৎপাদন করতে আমরাও বিশ্বখ্যাত কোম্পানি স্যামসাং কিংবা হোয়াইএর অথবা অন্যান্য কোম্পানি গুলোর মতো আন্তর্জাতিক মানের স্মার্টফোন তৈরি করতে স্বল্প দামের মধ্যে রেখে সাধারণ মানুষদের খুশি করতে যাতে সাধারণ মানুষের নাগালের কাছে থাকে স্বল্প দামে ভালো কিছু ।

আল্লায় দিলে আমার মনে হচ্ছে কথাটা যখন বাংলাদেশের মাটিতে মোবাইলফোনের আবির্ভাব হয় তখন নোকিয়া ছাড়া মানুষ তেমন একটা ফোন চিনত না যদিও পরবর্তী কয়েক বছর পরে চায়না মোবাইল ফোনের আবির্ভাব ঘটে বাংলাদেশের বাজারে ।

ওই সময় আমি একটি নকিয়া বাটন ফোন কিনেছিলাম ২৫০০ টাকার উপরে দিয়ে যেটি কিনে খুব আনন্দ পেয়েছিলাম কারণ ওই সময় ভালো মানের মোবাইল বলতে নকিয়াই ছিল । দিন বদলাতে বদলাতে এখন সেই নকিয়া কম্পানি যে বাংলাদেশে এসে তাদের কারখানা খুলে মোবাইল উৎপাদন করবে সেটা কি বুঝতে পেরেছিলাম বা আপনারা কি পেরেছিলেন ।

যাই হোক বাংলাদেশের মাটিতে নোকিয়া উৎপাদন করলো স্মার্টফোন নোকিয়া কোম্পানি থেকে আজ উন্মুক্ত করা হয়েছে দুটি স্মার্টফোন, এইচডি গ্লোবাল কোম্পানি যে নতুন দুটি স্মার্টফোন বাংলাদেশের মাটিতে তৈরি করে বাজারে নিয়ে এসেছে এই দুটি স্মার্টফোন এর সুবিধাগুলো কি সাধারণ মানুষের নাগালের মধ্যে রয়েছে? এই মোবাইল দুটির প্রাইস কত? এই মোবাইল ফোনের পারফরম্যান্স কেমন হবে? ।

এই ধরনের কৌতূহল প্রশ্ন মনে থাকাটা খুবই স্বাভাবিক এই ধরনের সবকিছু কি আপনি জানতে চান তাহলে এখনি আর্টিকেলটি সম্পূর্ণ পড়েনিন এবং যদি চান এই দুটি মোবাইলের থেকে যে কোন একটি আপনার সঙ্গী হিসেবে বেছে নিবেন এরকমটা যদি ভেবে থাকেন সেটিও চাইলে করতে পারেন তবে আগে যাচাই করুন পরে কিনুন ।

কি ধরনের স্মার্টফোন আনছে নকিয়া?


নোকিয়া কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে জি-সিরিজের নোকিয়া জি ১০ নোকিয়া জি ২০ এই মোবাইল দুটি সাধারণ মানুষের হাতের নাগালে যাতে পেতে পারে এইভাবে করে তৈরি করা হয়েছে এই মডেল দুটির দাম তেমন একটা বেশি রাখা হয়নি এবং এই মডেল দুটির পারফরম্যান্স খুবই নাকি ভালো হবে । আপনাদের কি মনে হয় এই দুটি মডেল থেকে কি ভাল কিছু আমরা পাব? ।

যাই হোক আপনাদের কথা মাথায় রেখে নতুন ডিজিটাল বাংলা 360 টি কোম্পানি একটি টেকনোলজি রিভিউ ওয়েবসাইট তৈরি করেছে এখন থেকে আপনারা চাইলে যেকোন স্মার্টফোন, ল্যাপটপ কিংবা অন্যান্য টেকনোলজি সম্পর্কে ভাল দিক-মন্দ দিক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন সাথে কোন স্মার্টফোনটির দাম কত? কোন ল্যাপটপ এর দাম কত? সেটা আরও বিস্তারিত তুলে ধরা হয়ে থাকে । এই ওয়েব সাইটটিতে ভিজিট করার জন্য এখানে ক্লিক করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ