Ticker

6/recent/ticker-posts

Ads

Jaa lifestyle earn money-টাকা ইনকাম শুরু

যে কোন জিনিসেরই অপেক্ষার পর যদি একটি ভালো সময় আসে তাহলে কিন্তু আনন্দ বেড়ে যায় কয়েক গুণ কারণ আনন্দের শেষ থাকে না পাওয়ার পরে । মানুষ বলে অপেক্ষার প্রহর নাকি অনেক কঠিন হয়ে থাকে । (jaa lifestyle)


ইসলাম বলে ধৈর্যের ফল মিষ্টি হয় যাইহোক অনলাইন থেকে যারা টাকা উপার্জন করতে চান তাদের জন্য সেরা একটি মাধ্যম হলো জা লাইফস্টাইল এটি আমাদের মাঝে অনেকেই আমরা জানি কারণ যারা অনলাইন থেকে টাকা উপার্জন করতে চান এরকম যারা রয়েছেন তাদের মাঝে বেশিরভাগ মানুষই কিন্তু জা লাইফস্টাইল কে চিনে থাকেন । (jaa lifestyle earn money)


খুশির খবর হচ্ছে অবশেষে জা লাইফস্টাইল টাকা ইনকাম দেওয়া শুরু করেছে অর্থাৎ জা লাইফস্টাইল যেটা বলেছিল এড দেখার বিনিময়ে তারা ইউরো ডলার টাকা যেটাই বলি না কেন ইনকাম দিবে এক কথায় সেটা কিন্তু তারা দেওয়া অলরেডী শুরু করে দিয়েছে । (jaa lifestyle account)


Jaa lifestyle earn money



আমিতো এখনো ইনকাম পারছি না আমি কি করব ?


অনেকেই রয়েছেন যারা এরকম অভিযোগটা করে থাকেন যে অন্যদের ইনকাম হচ্ছে ঠিকই কিন্তু আমি ইনকাম পারছিনা কিভাবে পাবেন নিয়ম মেনে যদি কাজ না করেন তাহলে আসলে ইনকাম করা সম্ভব না । জা লাইফস্টাইল থেকে টাকা উপার্জন করতে হলে এই সেটিংটা আপনাদের করতেই হবে কিভাবে করবেন জানতে হলে এই ভিডিওটি দেখে নিন এখানে ক্লিক করে । (www jaa lifestyle)


শুনছি ইনকাম নাকি খুবই কম হয় ?


সব শনা কথা তো আর ভালো না কিছু শুনা কথায় গুনা হয় যাই হোক জা লাইফস্টাইল কতৃপক্ষ বলেছেন প্রতিটা ভেরিফাই গ্রাহককে কিংবা ফ্রি মেম্বার কে তারা প্রতিদিন ৬০টা করে অ্যাড দিবে তার বিনিময় প্রায় 300 টাকার কাছাকাছি তারা ইনকাম দিবে । এখন যেহেতু কোম্পানিটি প্রাথমিক পর্যায়ে কাজ দেওয়া শুরু করেছে সেই হিসেবে ইনকাম টা একটু কম হচ্ছে বাট ভবিষ্যতে এটার থেকে বেশি টাকা ইনকাম পাওয়ার আবার পসিবিলিটি রয়েছে । (account jaa lifestyle)


ফ্রী মেম্বাররা কি কাজ পাচ্ছে ?


কোম্পানি এখন আস্তে আস্তে করে সবাইকেই কাজ দিচ্ছে হোক সে ফ্রি মেম্বার কিংবা ভেরিফাই মেম্বার তাতে কোন সমস্যা নেই তবে সবাই একসাথে কাজ পাচ্ছে না আস্তে আস্তে করে সবার প্রোফাইলে কাজ আসতে চলেছে এটা হল গিয়া বিষয় । (secure jaa lifestyle)


বিকাশে কি পেমেন্ট উঠানো যাবে ?


এই অনলাইন ইনকাম ওয়েবসাইটটি কিন্তু কোন লোকাল কোন কোম্পানি নয় এটি একটি ইন্টার্নেশনাল অনলাইন ইনকাম ওয়েবসাইট কিংবা কম্পানি যেটাই বলি না কেন । তবে বাংলাদেশের নাগরিক যেহেতু এই কোম্পানিতে রয়েছে সেই হিসাবে শুনেছিলাম বিকাশ নগদ লোকাল কারেন্সি এড করে দেবে ইন্টার্নেশনাল পেমেন্ট মেথড গুলোর পাশাপাশি । সেই বিষয়ে এখনও যতটুকু জানতে পেরেছি সিদ্ধান্ত হয়নি তবে শোনা যাচ্ছে জা লাইফস্টাইল থেকে ব্যাংকের মাধ্যমে টাকা উঠানো যাবে । তবে বিভিন্ন দেশের বিভিন্ন লোকাল কারেন্সি যোগ করে দেবে বলছে কম্পানি কতটুকু করে সেটা সময় বলে দেবে । (Bkash payment)


আমিতো নতুন আমি একাউন্ট কিভাবে করব ?



ডিজিটাল বাংলা 360 মেক মানি অনলাইন চ্যানেল সব সময় তার ভিউয়ারদের কথা চিন্তা করে কাজ করে যায় । কিভাবে নতুন বন্ধুরা আপনারা যা লাইফ স্টাইলে একাউন্ট খোলবেন সুন্দর করে একটি প্রোফাইল সাজাবেন এটা জানার জন্য নতুন বন্ধুরা এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিতে পারেন ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ