Ticker

6/recent/ticker-posts

Ads

How to start freelancing for beginners-ফ্রিল্যান্সিং করে টাকা আয় করার উপায়

প্রায় প্রতিটা মানুষই চায় নিজের পায়ে দাঁড়াতে অনেকে আবার বলতে পারেন এখন কি অন্যের পায়ে দাঁড়িয়ে আছি এটাতো দাঁড়ানো বলে না কারণ কথায় বলে মেয়েদের রুপ না থাকলে আর ছেলেদের টাকা না থাকলে দুনিয়াতে দাম পাওয়া যায় না ।

অতি চেনা কাছের মানুষগুলো আস্তে আস্তে করে অচেনা হয়ে পড়ে বা দূরে সরে যায় শুধুমাত্র টাকা না থাকার কারণে । যাই হোক যারা অনলাইনের মাধ্যমে ঘরে বসে কাজ করে টাকা উপার্জন করতে চাচ্ছেন কিন্তু ভালো কোন স্পেস পাচ্ছেন না তাদের জন্য উপযোগী আজকের এই আর্টিকেলটি ইনশাআল্লাহ


How to start freelancing for beginners



বর্তমান দুনিয়ায় সবচাইতে জনপ্রিয় কাজ গুলোর মধ্যে এগিয়ে রয়েছে ফ্রিল্যান্সিং-আউটসোর্সিং প্রজেক্ট ।

কিন্তু কথা হচ্ছে যারা নতুন তারা বুঝতে পারেন না কিভাবে ফ্রিল্যান্সিং কাজ করে বা আউটসোসিং কাজ করে টাকা উপার্জন করতে হয় শুধু অনলাইনের মাধ্যমে কিংবা ইউটিউব থেকে ভিডিও দেখে জেনে যাচ্ছেন ফ্রিল্যান্সিং আউটসোর্সিং করে টাকা উপার্জন করা যায় কিন্তু বাস্তবে করতে পারতেছেন না তাদের জন্য খুবই প্রয়োজন আজকের এই আর্টিকেলটি ।

আপনি যদি একেবারেই নতুন হয়ে থাকেন অনলাইন সম্পর্কে তেমন একটা ধারণাও যদি আপনার না থেকে থাকে তারপরও আপনার মাঝে যদি কাজ করে উপার্জন করার সামর্থ্য থাকে বা যোগ্যতা থাকে তাহলে আপনার দ্বারাই সম্ভব সফল হওয়া কারণ হচ্ছে আমরা আপনাদেরকে একেবারে প্রথম থেকে আপনাদের ফ্রিল্যান্সিং-আউটসোর্সিং কাজগুলো শেখাবো তাও আবার সম্পূর্ণ ফ্রি কোচ এর মাধ্যমে ।

এখন আবার অনেকে বলতে পারেন তাহলে আপনার লাভ কি আসলে সব সময় লাভ-ক্ষতির হিসাব করা যায় না কারণ আজকে যদি আপনাদের উপকার করি ভবিষ্যতে যদি আপনারা আমার থেকে আল্লায় দিলে কিছু শিখতে পারেন টাকা উপার্জন করতে পারেন আপনারা যে দোয়া করবেন সেটি আমার জন্য যথেষ্ট ইনশাআল্লাহ ।

আমাদের দেশে কিংবা পৃথিবী জুড়ে বিভিন্ন বাংলা ভাষাভাষীর লোকজন যারা রয়েছেন ছাত্র ছাত্রী কিংবা অন্য লেভেলের মানুষ গুন তাদের মধ্যে বেশিরভাগ মানুষই বুঝতে পারেন না কোথা থেকে শুরু করবেন তাদের জন্য মূলত এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে আমাদের পক্ষ থেকে ।

বিশ্বব্যাপী তো রয়েছেই আমাদের দেশে অনেকেই রয়েছেন যারা কিনা ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে কয়েক লক্ষ টাকা উপার্জন করতে আছেন শুধুমাত্র ইন্টারনেট মোবাইল কম্পিউটার ল্যাপটপ ব্যবহার করে । আপনারা তো অনেকেই ফ্রিল্যান্সার নাসিম ভাইয়ের কথা জানেন তিনি কিন্তু ফ্রিল্যান্সার আউটসোর্সিং সেক্টরে অন্যতম আইডেল বাংলাদেশের জন্য ।

পটিটা সেক্টরে দেখবেন কেউ না কেউ প্রথম স্থান দ্বিতীয় স্থান তৃতীয় স্থান চতুর্থ স্থান দখল করেছে কিন্তু তার মানে এই না বাকি যারা রয়েছে তারা হারিয়ে যাবে আমরাও চাইলে তাদের মত কাজ করে টাকা উপার্জন করতে পারি ।

পৃথিবীজুড়ে যাতে আল্লায় দিলে সবার উপকারে আসে বা সবাই যাতে ফ্রিল্যান্সিং আউটসোর্সিং কাজ শিখে টাকা উপার্জন করতে পারে এজন্য আমরা ফ্রিতে একটি কোচের আয়োজন করেছি যেখানে যে কেউ চাইলে সম্পূর্ণ ফ্রি তে কোন প্রকার টাকা পয়সা ছাড়া শিখে নিতে পারেন সম্পূর্ণ এটুজেড ফ্রিল্যান্সিং-আউটসোর্সিং জগতের যত যা কিছু রয়েছে সবকিছুই ইনশাআল্লাহ ।

ফ্রিল্যান্সিং শিখে টাকা উপার্জন করার জন্য এখানে ক্লিক করে এই ওয়েবসাইটটিতে গিয়ে সম্পূর্ণ বিষয়গুলো দেখে জেনে নিতে পারেন যাতে করে সম্পূর্ণ অভিজ্ঞ এক্সপার্ট একজন ফ্রিল্যান্সার হয়ে উঠতে পারেন ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ