Join Our Telegram channel! name='keywords'/> Bangladeshi App per day income 1000 monthly 30000Taka Payment To Bkash Paytm | Income Bangla P-1

Ticker

10/recent/ticker-posts

Ads

Bangladeshi App per day income 1000 monthly 30000Taka Payment To Bkash Paytm | Income Bangla P-1

Online income in Bangla


বর্তমানে অনলাইন থেকে টাকা ইনকাম করার বিষয়টি যেন দৈনিক জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে প্রায় অনেকটাই বলা যায় । এর মধ্যে যদি আবার শোনা যায় ইমো অ্যাপ্লিকেশন মোবাইলে থাকলেই ৩০০০০ টাকা ইনকাম করা যায় প্রতিমাসে তাহলে তো বিষয়টা আসলেই অনেক রহস্যময় ও অনেক ইন্টারেস্টিং বা অনেক গুরুত্বপূর্ণ বিষয় মনে হয় । 

লক্ষ করলে দেখা যায় বাংলাদেশের যত মানুষের হাতে স্মার্টফোন রয়েছে তাদের প্রায় 99.99 শতাংশ মানুষের কাছে ইমু অ্যাপ্লিকেশনটি রয়েছে । ইতিপূর্বে হয়তোবা বিষয়টা শুনে অনেকেই অবাক এবং আশ্চর্য হয়েছেন এটাও কি সম্ভব ? । বিশ্বাস না হলে আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন ফ্যামিলিতে চেক করে দেখুন মোবাইল গুলোতে অবশ্যই অ্যাপ্লিকেশনটি পেয়ে যাবেন অন্য অ্যাপ্লিকেশন থাক বা না থাক ইমো অ্যাপ্লিকেশন ঠিকই পেয়ে যাবেন ।

এখনতো মানুষগণ পারলে হাতের বাটন ফোনের ভিতরে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে এরকম একটা অবস্থা আসলে হয়ে দাঁড়িয়েছে । যাইহোক এখন গুরুত্বপূর্ণ কথা হচ্ছে এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে বেশ কিছু ভাবে ইনকাম করা যায় যেমন স্পিন করে ভিডিও দেখে লাকি ড্র করে । ইত্যাদি ইত্যাদি ভাবে । 

ইমু থেকে সবচাইতে বেশি আরেকটি উপায় ইনকাম করা যায় সেটা আজকে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো এজন্য সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার অনুরোধ রইল ।

সত্যি কথা বলতে কি আমি নিজেই ইমো অ্যাপ্লিকেশন থেকে মাসে 30000 হাজার টাকার বেশি ইনকাম করে থাকি যেটি ডিজিটাল বাংলা 360 ইউটিউব চ্যানেলে পেমেন্ট প্রুফ ভিডিও অলরেডি দেওয়া হয়েছে ।

আপনি যদি মনে করেন অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান বা ইনকাম করার চেষ্টা করতেছেন তাহলে হতে পারে এসময় অনলাইন থেকে টাকা উপার্জন করার সবচাইতে বড় হাতিয়ার ইমো অ্যাপ্লিকেশন । তবে এটা ঠিক কাজ করা না করা সম্পূর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার ।

কিভাবে ইমু অ্যাপ্লিকেশনের মাধ্যমে মাসে 30000 টাকা ইনকাম করা যায় এই বিষয়টি এই আর্টিকেলে কোন এক পর্যায়ে তুলে ধরা হবে তাই মনোযোগ দিয়েসম্পূর্ণ আর্টিকেলটি পড়ার অনুরোধ রইল ।


Bangladeshi App per day income 1000 monthly 30000Taka  Payment To Bkash Paytm | Income Bangla P-1


ফ্রিতে কি ইমু অ্যাপ দিয়ে ইনকাম করতে পারব ?


অবশ্যই কেন না যদিও অনলাইনে এখন প্যাকেজ কিনে কাজ করার বিষয়টি অহরহ দেখা যায় অনেক ক্ষেত্রেই । কিন্তু প্যাকেজ কিনে কাজ করতে হয় এই ধরনের ইনকাম সাইট গুলো বেশিরভাগ সময়ই কিছুদিন পরে চলে যায় । তবে একটু সুখের বিষয় হচ্ছে ইমু অ্যাপ্লিকেশনটি থেকে সম্পূর্ণ ফ্রিতে টাকা ইনকাম করার উপায় রয়েছে । যদি আপনারা ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে চান তাহলে ইমু অ্যাপ্লিকেশনটির ভিতরে ঢুকে তারপর ছবিতে দেখনা আইকন অপশনে ক্লিক করতে হবে । 


উপরের ছবিতে যেটা দেখতে পারতাছেন চিহ্ন দিয়ে দেখানো রয়েছে তীর আইকন দিয়ে ঠিক ওখানে ক্লিক করতে হবে এই ইমো অ্যাপ্লিকেশনে ঢোকে তাহলে নিচের ছবিতে যেটা দেখতে পারতেছেন এরকম অপশন চলে আসবে ।


যখনই ইমু প্রফাইল নামের অপশনটিতে ক্লিক করবেন ঠিক তখনই এরকম ইন্টারফেস চলে আসবে যেটা আপনারা নিচের ছবিতে দেখতে পাচ্ছেন ।


তাহলে ঠিক উপরের ছবি তে দেখানো এরকম ইন্টারফেস চলে আসবে । উপরের ছবিতে দেখতে পাচ্ছেন যে ইন্টারফেসটা ঠিক এরকম আসার পরে চাইলে ভিডিও দেখে এখান থেকে ইনকাম করা যাবে ছবিতে দেখানো ওই ওয়াচিং ভিডিও অ্যাড ঐ অপশনটার ভিতরে ক্লিক করলেই ভিডিও ওপেন হবে একটা নির্দিষ্ট সময়ের ভিডিও যখন দেখা হবে তারপর ওখানে করস চিহ্নে অপশনে কিংবা ব্যাক বাটন এ ক্লিক করতে হবে । তাহলে একটা নির্দিষ্ট পরিমাণ ডায়মন একাউন্টে জমা হয়ে যাবে । যেটা পরবর্তীতে ভাঙ্গিয়ে টাকা তে রূপান্তরিত করে নেওয়া যাবে । তবে এটা বলে রাখা ভালো ইমু থেকে ইনকাম করার এটাই বড় কথা নয় এটা হলো সবচাইতে ছোট ইনকামের ভিতরে একটি । এখন আবার অনেকে প্রশ্ন করতে পারেন তাহলে ইমু থেকে বেশি ইনকাম করার উপায় কি ? ইমু থেকে সবচাইতে বেশি ইনকাম করতে হলে যে কাজ গুলো অবশ্যই করতে হবে এজন্য নিচের ছবিতে দেখানো আইকন অপশনে ক্লিক করতে হবে ।


যখন উপরের দিকে দেখানো ছবিটির আইকনে ইমুতে ঢুকে ক্লিক করবেন ঠিক এরকম ইন্টারফেস চলে আসবে যেটা আপনারা নিচের ছবিতে দেখতে পাচ্ছেন ।

যে দৃশ্যটি আপনারা উপরের ছবিতে দেখতে পারতাছেন ঠিক এরকম একটা ইন্টারফেস চলে আসবে এখানে দেখতে পাবেন অনেকগুলো গুরুপ রয়েছে এই গ্রুপগুলো কিন্তু মানুষগণ এমনি এমনি খোলেনি এই গ্রুপ গুলো খুলে মানুষগণ ইনকাম করতে আছে । এখানে যে অনেক ছেলে মেয়ে দেখতে পারতাছেন তারা কিন্তু শুধু শুধু এখানে সময় দিচ্ছে না তাদেরও কিন্তু একটি ইনকামের ব্যবস্থা রয়েছে কিন্তু কিভাবে ? বিষয়টি ক্লিয়ার হওয়ার জন্য উপরের দিকে ছবিতে দেখতে পাচ্ছেন যে আমি যেকোনো একটি গ্রুপের লিংক এর উপরে ক্লিক করে দিলাম আপনাদের বোঝানোর স্বার্থে । এরপর কি ইন্টারফেস আসে এটি দেখার জন্য নিচের ছবির দিকে লক্ষ্য করুন ।

এখন ঠিক উপরের দিকে যে ছবিটা দেখতে পারতাছেন এরকম ইন্টারফেস চলে আসবে এখানে দেখা যাবে অনেকগুলো ছেলে মেয়ে এখানে আড্ডা দিতাছে এখন প্রশ্ন হলো তাহলে কীভাবে ইনকাম টা শুরু হচ্ছে চলেন বিস্তারিত আমরা জেনে নেই ।

এই গ্রুপে যিনি এডমিন রয়েছেন তার ইনকাম হচ্ছে কিভাবে ? ইমুর অফিসিয়াল নিয়ম অনুযায়ী যদি কেউ তার গ্রুপের ভিতর 500 অ্যাক্টিভ মেম্বার নিয়ে একটি ভোট সম্পন্ন করতে পারে তাহলে সে পাবে 3000 থেকে সাড়ে তিন হাজার টাকা । এখন প্রশ্ন হলো ভোট কিভাবে সম্পন্ন করা হয় ? একটি ভোট কে ন্যূনতম 45 মিনিট অনলাইনে আড্ডা দিতে হবে । সেই ভোটার ভিতরে যদি কমপক্ষে 500 জন মেম্বার জয়েন হয় তাহলে এই টাকাটা পাওয়া যাবে এখন প্রশ্ন হলো অনেকে আবার এটা হয়তো মনে মনে ভাবছেন এর থেকে যদি কম লোকজন বোর্ডে জয়েন হয় তাহলে কি টাকা পাব না ?

এই প্রশ্নের সহজ উত্তর হচ্ছে । ধরেন আপনি একটি ভোট ধরলেন সেই ভোটের ভিতরে 15 থেকে 20 জন মানুষ জয়েন হল তাহলে আপনি ওই পরিমাণে একটা টাকা পাবেন তবে সর্বনিম্ন 45 মিনিট অনলাইনে অ্যাক্টিভ থাকতে হবে । কারণ ইমুর অফিসিয়াল নিয়ম অনুযায়ী ন্যূনতম কিছু লোকজন বোর্ডের ভিতরে থাকতে হবে এমন একটা নিয়ম রয়েছে এর নিচে যদি হয় তাহলে কোন টাকা পাওয়া যাবে না ।

এখন প্রশ্ন হল যে কেউ চাইলেই কি সাথে সাথে একটি ভোট খুলে নিতে পারবে ? কখনোই না এজন্য অবশ্যই একটি নির্দিষ্ট সময়ের প্রয়োজন রয়েছে ইমু একাউন্ট এর ভিতরে অবশ্যই একটা লেভেল পর্যন্ত ক্রাউন হতে হবে যাদের ইমো একাউন্ট এর লেভেল 2 থেকে 3 লেভেল থাকবে তারাই গ্রুপ ও বোর্ড খুলতে পারবে । বড ও গ্রুপ খুলেও সাথে সাথে ইনকাম করা যাবে না । অবশ্যই হোস্ট নিতে হবে হোস্ট নিতে হলে অবশ্যই কিছু যোগ্যতার মধ্য দিয়ে যেতে হবে যেটি আমি অন্য কোন আর্টিকেলে তুলে ধরার চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

এখন অনেকে বলবেন যে আমরা কিভাবে লেভেল বাড়াবো ? এজন্য আমাদের দ্বিতীয় পার্ট এর জন্য অপেক্ষা করতে হবে কারণ আজকে হল প্রথম পাঠ এখানে প্রাথমিক বিষয়গুলো জানানো হয়েছে এরপরে স্টেপ বাই স্টেপ পর্ব দিয়ে আপনাদেরকে এই বিষয়ে পূর্ণাঙ্গ ধারণা দেওয়া হবে এজন্য অবশ্যই ডিজিটাল বাংলা 360 ওয়েবসাইটটির সাথে সব সময় থাকতে হবে । এই বিষয়ে যদি ইউটিউব এর ভিডিও দেখে আরো বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিন ।

পেমেন্ট পাবো কিভাবে ?


পেমেন্ট পাওয়ার জন্য অবশ্যই বিকাশ ও নগদ এর সাহায্য নিতে হবে কারণ ইমো অ্যাপ থেকে যে ইনকামটা হবে । সেই পেমেন্ট নিতে হলে অবশ্যই বিকাশ ও নগর থাকতে হবে অর্থাৎ এই দুইটা মাধ্যমে তারা পেমেন্ট করে থাকে ।

 

কিছু পরামর্শ


কিছু পরামর্শমূলক গুরুত্বপূর্ণ কথা শুনে নিন । কখোনই এই বিষয়ে হেল্প নেওয়ার জন্য থার্ড পার্টি কারো সাথে যোগাযোগ না করাই ভালো । যদি বিশ্বাসযোগ্য ইমো অ্যাপ্লিকেশন এ কাজ করে এরকম কেউ থাকে তাহলে সেটা ভিন্ন কথা । অন্যথায় কাজ পাইয়ে দিব বলে কিছু অসাধু লোক টাকা হাতিয়ে নিতে পারে এজন্য সবাইকে বুঝেশুনে কাজ করার অনুরোধ রইলো ।

কিভাবে পরবর্তী কাজগুলো করে ইমু অ্যাপ্লিকেশনটি থেকে টাকা উপার্জন করতে হবে জানতে হলে এই ওয়েবসাইটটির সাথে নিয়মিত থাকুন তাহলে পেয়ে জাবেন ইনশাআল্লাহ এবং কিভাবে পেমেন্ট নিতে হবে সেটাও বিস্তারিত তুলে ধরার চেষ্টা করবো । আপনাদের যদি কোনো মতামত থাকে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ