Join Our Telegram channel! name='keywords'/> Jaa LifeStyle কেন টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট ?

Ticker

10/recent/ticker-posts

Ads

Jaa LifeStyle কেন টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট ?

How to Jaa Lifestyle make money


জা লাইফস্টাইল কেন সেরা

বর্তমান সময়ে অনলাইন থেকে টাকা ইনকাম করার কোন ওয়েবসাইটের নাম আসলেই সবার প্রথমে চলে আসে যা লাইফ স্টাইল এর ওয়েবসাইট এর কথা । 
বর্তমান বিশ্ব জুড়ে জা লাইফস্টাইল এতটাই গ্রহণযোগ্যতা পেয়েছে যে আসলে ভাবাই যায় না অনেকে হয়তো বা স্বপ্নেও ভাবতে পারবেন না কারণ অনেক রিয়েল অনলাইন ইনকাম সাইটও সঠিক সময় পেমেন্ট দিও কিন্তু এতটা জনপ্রিয়তা পায় না যেটা লাইফ-স্টাইল লঞ্চ করার আগেই পেয়েছে । (অনলাইন বেস্ট ইনকাম সাইট

কেন যা লাইফ স্টাইল অনলাইন ইনকাম ওয়েবসাইটটি এত জনপ্রিয়তা বিশ্বজুড়ে পেয়েছে কেনই বা অন্যান্য ইনকাম ওয়েবসাইট গুলোকে পেছনে ফেলে এগিয়ে গেছে । (Online income

জা লাইফস্টাইল সম্পর্কে আজকে আমরা জানার চেষ্টা করব আসলেই কি এই ওয়েবসাইটটিতে প্রায় সকলেরই কাজ করা উচিত । নাকি এই ওয়েবসাইটটি এবাউট করা উচিত চলেন আমরা বিস্তারিত জানার চেষ্টা করি ইনশাআল্লাহ


Jaa LifeStyle কেন টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট

জা লাইফস্টাইল কি বাংলাদেশি কম্পানি ?


জা লাইফস্টাইল এর এতটাই জনপ্রিয়তা রয়েছে বাংলাদেশ ইন্ডিয়া সহ বিশ্বের অন্যান্য দেশে যে অনেকে বলে থাকেন এটা নাকি বাংলাদেশ কিংবা ইন্ডিয়ান কোম্পানি । কথাটা খুব একটা মিছা নয় কারণ যা লাইফ স্টাইল এর কর্ণধার বা মালিকানা রয়েছে সেখানে বাংলাদেশ ও ইন্ডিয়ার বংশভূত নাগরিক রয়েছে যদিও এই ওয়েবসাইটটি লন্ডন থেকে পরিচালিত হয়ে আসছে এবং এই ওয়েবসাইটটি হচ্ছে বহুজাতিক কোম্পানি বলে শোনা যাচ্ছে ।


যা লাইফ স্টাইল এতো ইনকাম কিভাবে দিবে ?


জা লাইফস্টাইল ফ্রি মেম্বার যারা রয়েছেন তাদেরকে দেবে বলছে প্রতিদিন এড দেখার বিনিময় 1 ইউরো অর্থাৎ বাংলাদেশি 100 টাকা । যারা যা লাইফ স্টাইলে একাউন্ট একটিভ করে নেবে বাংলাদেশের টাকার অনুযায়ী বারোশো টাকার মত প্রয়োজন পড়ে তাহলে সে পাবে প্রতিদিন এড দেখে 274 টাকা । অনেকেই বলতেছেন এটা তো সম্ভব না তাহলে কি জা লাইফ স্টাইল ফেক ? অন্যভাবে চিন্তা করলে অবশ্য এই ইনকামটা তেমন কিছু নয় কারণ হচ্ছে যদি এই ওয়েবসাইটটি সত্যিই লন্ডন থেকে পরিচালিত হয়ে থাকে তাহলে ইউরো কিংবা ডলারের হিসাব করলে ইনকাম টা খুব বেশি নয় । কারণ ইউএসএ কিংবা লন্ডনে এক ইউরো দিয়ে কিংবা এক ডলার দিয়ে একজন শ্রমিকও পাওয়া যাবে না । কিন্তু এখন কথা হচ্ছে বাংলাদেশে 1eru বা 1 ডলার দিয়ে কাজ করানোর মত অনেক মানুষ পেয়ে যাবে শুধু বাংলাদেশ নয় ইন্ডিয়া সহ অনেক দেশেই কম মূল্যে শ্রমিক পেয়ে যাবে । সে দিক দিয়ে চিন্তা করলে এই অ্যামাউন্টটা আসলে তেমন একটা বড় নয় ।

পেমেন্ট নেওয়ার নাকি কোন সুবিধা নেই ?


এটি একটি মজার বিষয় অন্যান্য ইনকাম ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশনে দেখবেন যে ওয়েবসাইটে কর্ণধার কিংবা অ্যাপ্লিকেশনটির কর্ণধার পেমেন্ট দেখ আর না দেখ পেমেন্ট মেথড এট করে রাখে । জা লাইফস্টাইল চলে এসেছে গত 18 থেকে 19 মাস ধরে এখন পর্যন্ত তারা লঞ্চ করতে পারেনি এবং কোন দেশ থেকে কোন পেমেন্ট মেথড এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যাবে এ বিষয়ে তারা চূড়ান্ত সিদ্ধান্ত করে নি । তারপরও এত জনপ্রিয়তা পেয়েছে আসলে কারণটি খুবই অবাক করার মত । তবে এটিও সত্ত কম্পানি যদি লঞ্চ করে তাহলে পেমেন্ট মেথদ তো অবশ্যই তারা যোগ করে দিবে । এমনও হতে পারে দেশ অনুযায়ী লোকাল কারেন্সি অনুযায়ী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে করে দেওয়া হতে পারে । শোনা যাচ্ছে বাংলাদেশীদের জন্য বিকাশ ও নগদ এট করা হবে এবং ইন্ডিয়া থেকে যারা কাজ করবেে তাদের জন্য পেটিএম এট করা হতে পারে ।

জা লাইফস্টাইল থেকে কি সত্যি টাকা ইনকাম করা যাবে ?


যেহেতু যা লাইফ স্টাইল কোম্পানি হচ্ছে এডভেটাইজ কোম্পানি অর্থাৎ বিভিন্ন বড় বড় কোম্পানি থেকে বিজ্ঞাপন নিয়ে সাধারন মানুষদের দেখিয়ে যেই উপার্জন বা টাকা ইনকাম হবে সেখান থেকে তারা অর্ধেক রেখে দেবে আর বাকি অর্ধেক তাদেরকে দিয়ে দেবে যারা অ্যাডভিউ করবে ।
 

জা লাইফস্টাইল কি শুধু বাংলাদেশেই সেরা ?


হ্যাঁ এটা তো অবশ্যই মানতেই হয় আল্লায় দিলে যতটুক বুঝি যে জা লাইফস্টাইল এর ব্যাপক জনপ্রিয়তা বাংলাদেশে সৃষ্টি হয়েছে ইতিপূর্বে  । বাংলাদেশ ছাড়াও এশিয়ার অনেক দেশে কিন্তু জা লাইফস্টাইলের ব্যাপক জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে অন্যান্য অনেক দেশে শুনেছি মাইকিং করেও রেফার করেছেন জা লাইফস্টাইল এর ।


জা লাইফস্টাইল কেন সেরা ?


এই প্রশ্নের উত্তরটি আমি নিজেও মাঝে মাঝে খুঁজে পাই না । আজ পর্যন্ত অনলাইন ওয়েবসাইট যে লঞ্চ করার আগে এতটা জনপ্রিয়তা পেতে পারে বা মানুষ বিশ্বাস করে যে তাদের ওয়েবসাইটটি গ্রহণ করে নিতে পারে সেটা আসলে সরাসরি মার্কেটপ্লেস থেকে রিচার্জ না করলে কখনোই কেউ বিশ্বাস করবে না । আমার মনে হয় গুগল-ফেসবুক যে এত বড় ওয়েবসাইট তারাও যদি কোনো নতুন সার্ভিস নিয়ে আসে বিশ্ববাজারে তারাও এতটা জনপ্রিয়তার সাথে শুরুতেই মানুষের মনে পৌঁছাতে পারবে না । জা লাইফস্টাইল এমন একটি কোম্পানি যে লঞ্চ করার আগেই প্রায় অর্ধকোটি লোক তারা পেয়ে গিয়েছেন তাদের ওয়েবসাইটে বিষয়টা আসলে আশ্চর্যজনক । আপনার কাছে কি মনে হয় যা লাইফ স্টাইল কেন সেরা অনলাইন ইনকাম ওয়েবসাইট আপনার মতামত চাইলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন ।

যা লাইফ স্টাইল এ কিভাবে একাউন্ট খুলে কাজ করবেন জানতে হলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখে নিন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ