Join Our Telegram channel! name='keywords'/> ফেসবুক ব্যবহারকারীদের জন্য পুরস্কার ঘোষণা

Ticker

10/recent/ticker-posts

Ads

ফেসবুক ব্যবহারকারীদের জন্য পুরস্কার ঘোষণা

 কথায় বলে যার আছে তারই নাকি আরো বেশি লাগে । এ রকমই একটি উদাহরণ এর নাম বলা চলে ফেসবুক এর আগেও বহুবার সৃষ্টি করেছেন এবারও তার ব্যতিক্রম নয় অর্থাৎ ফেসবুক চাচ্ছে ফেসবুক ব্যবহারকারী যারা রয়েছেন তারা যেন ফেসবুক বেশি বেশি ব্যবহার করেন কিংবা ফেসবুকে বেশি সময় কাটান এইজন্য ফেসবুক ব্যবহারকারীদের মাঝে কিছু লোকদের পুরষ্কার দেওয়ার ঘোষণা দিলেন মার্ক জুকারবার্গ ।

এখন প্রশ্ন হচ্ছে ফেসবুক ব্যবহারকারী তো কোটি কোটি মানুষ রয়েছেন সারা পৃথিবী জুড়ে তাহলে ফেসবুকের পক্ষ থেকে কারা এই বিশেষ পুরস্কার পেতে যাচ্ছেন ।


ফেসবুক ব্যবহারকারীদের জন্য পুরস্কার ঘোষণা


মার্ক জুকারবার্গ তার ডিজিটাল এই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীদের জন্য এক মিলিয়নের বেশি ডলার পুরস্কার হিসেবে দেওয়ার ঘোষণা দিয়েছেন বুধবার দিন রাতে । 

ফেসবুকে কর্ণধার আরো জানান যারা কনটেন্ট ক্রিয়েটর রয়েছেন তাদের জন্য ফেসবুক ও ইনস্টাগ্রাম কে তাদের সেরা প্লাটফর্ম বানাতে চাই ।

 এ জন্য আমরা নতুন একটি প্রোগ্রাম নিয়ে কাজ চালিয়ে যাচ্ছি । এজন্য ফেসবুকের এক মিলিয়নের বেশি ডলার খরচ করা হবে । এবং এই অর্থ 2022 সালে যারা ফেসবুক ও ইনস্টাগ্রামে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে সেরা হবেন তাদের মাঝে এই অর্থ বা এই টাকা পুরষ্কার হিসেবে দেওয়া হবে ।

ফেসবুকের নির্মাতা আরো জানান ফেসবুকের এই ধরনের উদ্যোগ এটিই প্রথম নয় এর আগেও তারা এ ধরনের উদ্যোগ নিয়েছিলেন তবে তারা চান এই ধরনের উদ্যোগ যেন ভবিষ্যতে অব্যাহত থাকে সেজন্য চেষ্টা চালিয়ে যাওয়ার ।

এ বিষয়ে সম্পূর্ণ আরো পূর্ণাঙ্গভাবে বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গ । সূত্র বাংলাদেশের গণমাধ্যম


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ