Ticker

6/recent/ticker-posts

Ads

Jaa LifeStyle থেকে কার কত টাকা ইনকাম হলো ?

 অনেকের মাঝেই গুঞ্জন শুরু হয়ে গেছে জা লাইফস্টাইল থেকে ইতিমধ্যে কার কত ইউরো বা টাকা ইনকাম হলো এই বিষয়টা নিয়ে । আলোচনা যেন থামছেই না এখন পর্যন্ত যা লাইফ স্টাইল থেকে যে পরিমাণে ইউরো ইনকাম হয়েছে সেগুলো কি আদৌ উঠানো সম্ভব ? এ প্রশ্ন কিন্তু সকলের মাঝে থেকেই যাচ্ছে । 

চলন আমরা বিস্তারিত জানার চেষ্টা করি কার কত ইউরো ইনকাম হলো ? সেই ইউরো গুলো কিভাবে পকেট এ নেওয়া যায় সে বিষয়টা জানার চেষ্টা করি ।


Jaa LifeStyle থেকে কার কত টাকা ইনকাম হলো ?



শুনছি জা লাইফস্টাইল এ নাকি কোম্পানির শেয়ার ও পাওয়া যায় ।


আপনি ঠিকই শুনেছেন জা লাইফস্টাইল বলেছিল প্রথম যারা 3 মিলিয়ন অর্থাৎ 30 লক্ষ গ্রাহকের মধ্যে থেকে যারা একাউন্ট ভেরিফাই করবে তাদের সকলকে কোম্পানির শেয়ার কিছু কিছু করে দেওয়া হবে । কোম্পানি কথা অনুযায়ী কাজ তারা ঠিকই করেছেন ওয়েবসাইটটিতে যারা অ্যাকাউন্ট খুলেছেন ও একাউন্ট ভেরিফাই করেছেন তাদের একাউন্টে কোম্পানির শেয়ার জমা হয়েছে । যখন আপনারা ইউজারনেম পাসওয়ার্ড দিয়ে জা লাইফস্টাইল একাউন্ট লগইন করবেন এরপর ওভারভিউ অপশনে ক্লিক করতে হবে যখনই ওভারভিউ অপশনে ক্লিক করবেন তখন শেয়ার অপশনটা পাবেন যেখানে আপনার একাউন্টেন্ট স্ট্যাটাস অনুযায়ী শেয়ার জমা হয়ে আছে সেটি দেখতে পাবেন ঠিক নিচের ছবিটির মত ।



জা লাইফস্টাইল কোম্পানির শেয়ার কি বাড়িয়ে নেওয়ার কোনো উপায় রয়েছে ?



কোম্পানির কথা অনুযায়ী শুধুমাত্র যারা প্রথম 30 লক্ষ গ্রাহক এর ভিতরে থেকে একাউন্ট ভেরিফাই করবে তাদের মাঝে কেবল কোম্পানির শেয়ার দেওয়া হবে । অলরেডি কোম্পানি সেটা দিও দিয়েছেন সকলের একাউন্টে জমা হয়ে গেছে । অতএব সেই অফারটি এখন আর নেই । কোম্পানিতে অলরেডি 30 লক্ষ বেশি গাহক সারা পৃথিবী থেকে নিজের একাউন্ট ভেরিফাই বা কেওয়াইসি কমপ্লিট করে ফেলেছেন । যেহেতু কোম্পানি টার্গেট পূরণ হয়ে গিয়েছে সেহেতু এখন একাউন্ট একটিভ করলেও কোম্পানির শেয়ার পাওয়া যাবে না । কিন্তু অন্যান্য সুবিধা গুলো ঠিকই পাবেন । তবে কোম্পানির শেয়ারের বিষয়ে যদি ভবিষ্যতে কোম্পানি কোন আপডেট নিয়ে আসে সেটা ভিন্ন কথা কিন্তু এখন আর কোম্পানির শেয়ার পাওয়া যাবেনা একাউন্ট ভেরিফাই করলেও ।


যা লাইফ স্টাইলের শেয়ার কিভাবে বিক্রি করব বা এর ভ্যালু কত ?


জা লাইফস্টাইল ওয়েবসাইটটি বলেছেন যখন তাদের মূল কার্যক্রম শুরু হবে ঠিক তার পরপরই লন্ডন এক্সচেঞ্জ নামে ওয়েবসাইটে জমাকৃত শেয়ারের ইউরো গুলো এক্সচেঞ্জ করে নেওয়া যাবে । এই কোম্পানির ভাষা মতে প্রতিটি শেয়ারের প্রাইস ধরা হয়েছে বর্তমানে 1 ইউরো করে ভবিষ্যতে দামটা কমতে  বা বাড়তেও পারে  শেয়ারের ভেলু দেখার জন্য অ্যাকাউন্ট লগইন করার পর ওভারভিউ উপরে ক্লিক করার পরে নিচের দিকে নামার পরে দেখতে পাবেন যেটা আপনারা স্ক্রিনশট স্ক্রিনশটে দেখতে পারছেন ।




রেফার থেকে কত ইনকাম হলো সেটা কিভাবে বুঝব ?


পৃথিবীর ইতিহাসে এই প্রথম এক ধরনের ঘটনা আমি দেখতে পেয়েছি যেটা হলো লাইফ স্টাইলে লাইফ কোম্পানিতে-স্টাইল কোম্পানিতে এত পরিমান রেফার কমিশন দিয়ে থাকে এটা আমি অন্য কোন ওয়েবসাইটে দেখতে পাইনি । এই ওয়েবসাইটটিতে প্রথম লেভেলে রেফার কমিশন পাওয়া যাচ্ছে বা যাবে 100% অর্থাৎ আপনার বন্ধু যতটুকু ইনকাম করবে ঠিক ততটুকুই কোম্পানি আপনাকে ইনকাম দেবে এছাড়াও প্রতিটা রেফার থেকে 5 ইউরো করে পাওয়া যাচ্ছে যেটা আপনার একাউন্টে রেফার করার সাথে সাথে জমা হয়ে যাবে । তবে সেটা আপনি উঠাতে পারবেন না । তখনি উঠাতে পারবেন যখন আপনার বন্দু আইডিটি অ্যাকটিভ করবে । সবচেয়ে মজার বিষয় হচ্ছে প্রতিটা রেফার প্রতিবছর 1000 ইউরও করে ইনকাম করতে পারবে এমন টি কোম্পানি বলেছে অতএব 100% যেহেতু রেফার কমিশন পাওয়া যাচ্ছে সেই হিসাবে প্রত্যেকটা প্রথম জেনারেশন রেফার থেকে মিলবে 1000 ইউরো করে প্রতিবছর সে হিসাবে আপনি যদি 100 রেফার প্রথম জেনারেশন এ করতে পারেন তাহলে এক বছর এর ভিতর আপনি রেফার গুলো থেকে এক লক্ষ ইউরো সমপরিমাণ পেয়ে যাবেন কোম্পানির নিয়ম অনুযায়ী । তবে শর্ত এখানে প্রযোজ্য অর্থাৎ যখন বন্ধুর আইডিটি অ্যাকটিভ হবে এবং সে যখন নিয়মিত কাজ করবে তখনই এই ইউরো গুলো পাওয়া শুরু হবে একটু একটু করে একাউন্টে । এছাড়াও বাকি যে 6 লেভেল পর্যন্ত রেফার কমিশন রয়েছে সেখান থেকেও কিছু কিছু করে রেফার কমিশন পাওয়া যাবে । যেটা আমি পেয়েছি আমার একাউন্টে জমা হয়েছে নিচের স্ক্রীনশটএ দেখতে পারতেছেন ।




প্রতিদিন রেফার থেকে কত করে কমিশন পেলাম সেটা কিভাবে বুঝব ?


কথায় বলে দর্জি যখন পেন বানায় তখন প্রসাব করার জায়গা রেখেই বানায় । প্রতিদিন রেফার বন্ধুগুলো থেকে কি পরিমান কমিশন পাচ্ছেন সেটা দেখার জন্য লগইন করার পরে ওভারভিউ তে যাওয়ার পরে দেখতে পাবেন ঠিক নিচের ছবিটি দেখুন ওখানে জমা হবে রেফারেল কমিশন গুলো ।



সর্বশেষ কিছু কথা যত ইনকাম জা লাইফস্টাইল ওয়েবসাইটে জমা হোক না কেন যে পর্যন্ত পকেট পর্যন্ত না পৌঁছায় সে পর্যন্ত আসলে এগুলো স্বপ্ন বলা চলে । 

এ বিষয়ে আপনাদের যদি কোনো ব্যক্তিগত মতামত থাকে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন সলিউশন দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ

একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্যসমূহ

  1. আচ্ছা কতো গুলো করে এড দেখতে হবে প্রতি দিন?

    উত্তরমুছুন
  2. এই কম্পানির ইউরো গুলো কি আমি ভিসা কার্ডে নিতে পারবো?? নাকি মাস্টার কার্ডে নেওয়া যাবে?
    মানে কোন মাযামে পকেটে আসবে প্লিজ জানাবেন।

    উত্তরমুছুন
  3. মানে কোন মাধ্যমে টাকাটা পকেটে আসবে?

    উত্তরমুছুন
  4. আচ্ছা কাজ কী শুরু হয়ে গেছে নাকী

    উত্তরমুছুন