Join Our Telegram channel! name='keywords'/> বিনান্সে সিদ্রা কয়েন কবে লিস্টিং হবে? | Sidra coin listed on binance price?

Ticker

10/recent/ticker-posts

Ads

বিনান্সে সিদ্রা কয়েন কবে লিস্টিং হবে? | Sidra coin listed on binance price?

পৃথিবীর প্রথম ইসলামিক ডিজিটাল মুদ্রার নাম হচ্ছে ছিদ্রা কয়েন ইতিপূর্বে এই মুদ্রাটি পৃথিবী জুড়ে আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে ২০২২ সাল থেকে এই সিদ্রা কয়েন মাইনিং অ্যাপ থেকে মানুষ ফ্রিতে মাইনিং করে কয়েন গুলো অর্জন করা শুরু করতে পেরেছে ২০২৩ পর্যন্ত সবাই ফ্রিতে মাইনিং করতে পারবে  এখানে সম্পূর্ণ ফ্রিতে মোবাইল দিয়ে এই কয়েন গুলো মাইনিং করা যাচ্ছে যদিও এর আগে Satoshi Core ও Pi network নামে ডিজিটাল কোম্পানিগুলো বেশ আলোড়ন সৃষ্টি করেছে পৃথিবী জুড়ে। ( Sidra Bank update today atoz )


আরো পড়ুন: Pi network ওপেন মেন-নেট কবে লঞ্চ হবে সে সম্পর্কে বিস্তারিত


বিনান্সে সিদ্রা কয়েন লিস্টিং হবে কবে | Sidra coin listed on binance price?




তবে ইসলামিক ভিত্তিক ডিজিটাল কারেন্সি বা ডিজিটাল কয়েন হিসাবে  Sidra Bank coin প্রথম এসেছে পৃথিবীর বাজারে কোম্পানির কথা অনুযায়ী ২০২৩ সালে শেষের দিকে তারা এই কয়েন গুলোকে লিস্টিং করবে এমনটা প্রথমদিকে জানিয়ে ছিল এই কোম্পানির পক্ষ থেকে তারই ধারাবাহিকতায় এই কোম্পানির পক্ষ থেকে অক্টোবর ২০২৩ সালে তারা অফিসিয়াল ভাবে প্রথম AmA এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে অফিসিয়াল হিসাবে সকলের মাঝে তারা লাইভ অনুষ্ঠিত করে যেখানে সকল ব্যক্তিরা অংশকুন করতে পেরেছে এছাড়াও সকল ব্যক্তিরা এই কোম্পানি সম্পর্কে প্রশ্ন করতে পেরেছে যে প্রশ্ন সম্পর্কে এই কোম্পানির পক্ষ থেকে উত্তর দেওয়া হয়েছে এই কোম্পানির বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন এর পাশাপাশি সিদ্রা ব্যাংকের সিইউ তিনিও এই লাইভে উপস্থিত ছিলেন। যারা এই লাইভ মিস করেছেন তারা এখানে ক্লিক করে টুইটার থেকে ভয়েস এর মাধ্যমে বিস্তারিত শুনে নিতে পারেন।

এছাড়াও Sidra  ব্যাংকের প্রাইস কত হতে পারে সেই নিয়েও এই লাইভে এসে কোম্পানির পক্ষ থেকে সিইউ বিভিন্ন বিষয়ে তুলে ধরেন তিনি আরো বলেন ছিদ্রা ব্যাংক কোম্পানিটি চলবে ইকো সিস্টেমে এখানে ২০৩০ সালের ভিতরে 10000 প্রজেক্ট রান করানো হবে Sidra Bank এই ব্লক চেনের মাধ্যমে।

এখন অনেকেই হয়তো বা এই সিদ্রা ব্যাংক থেকে পেমেন্ট নেওয়ার জন্য মরিয়া হয়ে রয়েছেন তাদের জন্য সুখবর হচ্ছে যতটুকু এই Live থেকে জানা গেছে সিইও এর মুখ থেকে জানানো হয়েছে সেটা হচ্ছে সিদ্রা কয়েন বাইনাস ওয়ালেটে লিস্টিং হবে অর্থাৎ পৃথিবীর এক নাম্বার ওয়ালেট হচ্ছে বিনান্স বা মাইনাস ওয়ালেট যেখানে এই Sidra coin লিস্টিং হবে বলে জানানো হয়েছে কোম্পানির পক্ষ থেকে ২০২৪ সালের জানুয়ারি মাসে।

তবে এর আগে হয়তো বা এই কয়েনগুলো অন্যান্য এক্সচেঞ্জ Wallet এ লিস্টিং করা হতে পারে যদিও এই কোম্পানির ওপেন মেইন নেট আলফা ভার্সন লঞ্চ করা হয়েছে তবে ধারণা করা হচ্ছে ২০২৩ সালের শেষের দিকে তারা ওপেন মেন-নেট সবার জন্য উন্মুক্ত করে দিবে তবে এখানে একটি বিষয় রয়েছে যারা ফ্রিতে মাইনিং করতাছেন আপনাদের কয়েন গুলো যদি উঠাতে চান অবশ্যই কেওয়াইসি কমপ্লিট করতে হবে অন্যথায় পেমেন্ট উঠাতে পারবেন না। তাই সবাই KYC করার জন্য এখানে ক্লিক করুন টেলিগ্রাম চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখে আস্তে আস্তে করে সবাই বুঝে শুনে কেওয়াইসি কমপ্লিট করে নিন।


এছাড়াও কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে বাইনাসের মতো তারা পিটুপির মাধ্যমে লেনদেন চালু করবে অর্থাৎ আপনি যে দেশে থাকুন না কেন আপনার দেশ অনুযায়ী লোকাল কারেন্সির পেমেন্ট মেথরগুলো যেগুলো রয়েছে সেগুলোর মাধ্যমে Sidra ব্যাংকের Coin গুলো আপনারা Buy and Sell করতে পারবেন ঠিক Binance কিংবা Bybit wallet এর মত।

এখন আপনারা Sidra ব্যাংকে মাইনিং অ্যাপের ভিতরে ঢুকলে এক্সপ্লোর আলফা নামে একটি অপশন পাবেন যেটাই পরবর্তী সময় ওপেন মেনেট হিসেবে দাঁড়াবে যদিও এখন টেস্টিং হিসাবে তারা রান করিয়েছে কোম্পানির পক্ষ থেকে এমনটাই বলা হয়েছে।

আশা করি Sidra Bank থেকে আমাদের সকলের আশা পূরণ হবে এমনটাই আমরা আশা করি কোম্পানির পক্ষ থেকেও এরকমটা বলা হয়েছে আপনাদের কাছে কি মনে হয়? জানি কমেন্ট করবেন ভালো লাগলে বন্ধুদের কাছে শেয়ার করতে ভুলবেন না।

এছাড়াও নতুন বন্ধুরা সিদ্রা ব্যাংক কোম্পানি কি? সিদরা ব্যাংকে কিভাবে কাজ করবেন? কিভাবে একাউন্ট করবেন? সবকিছু জানার জন্য এখানে ক্লিক করে এই আর্টিকেলটি দেখে সব জেনে নিন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ