Join Our Telegram channel! name='keywords'/> গ্রামীণফোন নতুন সিমের ফ্রি অফার সম্পর্কে সম্পূর্ণ তথ্য | Grameenphone new sim Free offer 2024

Ticker

10/recent/ticker-posts

Ads

গ্রামীণফোন নতুন সিমের ফ্রি অফার সম্পর্কে সম্পূর্ণ তথ্য | Grameenphone new sim Free offer 2024

বাংলাদেশের ভিতরে সবচাইতে জনপ্রিয় ইন্টারনেট প্রধান কারি অপারেটর হচ্ছে এই গ্রামীণফোন। গ্রাহকদের জিপি অফার ভালো মানের প্রদান করছে গ্রামীণফোন। গ্রামীনফোনের ইন্টারনেট অফার সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তথ্য থাকছে আজকে ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে। আর এই আর্টিকেলের মাধ্যমে আপনারা গ্রামীণফোনের ইন্টারনেট অফার সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পেরে যাবেন। গ্রামীন সিমে আমরা বেশ ভালো ভালো অফার পেয়ে থাকি এটা প্রায় সকলেই জানি আমরা। তবে হয়তো মেদ অল্প হয়ে থাকে কিংবা টাকা বেশি হয়ে থাকে। তবে আজকে এই আর্টিকেল এর মাধ্যমে এমন কিছু অফারের কথা বলব আপনাদের যেগুলো অল্প টাকায় তাও আবার বেশি ইন্টারনেট পেয়ে যাবেন গ্রামীন সিমে। তবে চলুন আর কথা না বাড়িয়ে আমরা চলে যাব আজকের গুরুত্বপূর্ণ বিষয়টির দিকে।

নতুন গ্রামীন সিমের অফার সম্পর্কে সম্পূর্ণ তথ্য | What to do to get Grameen SIM offer



ইন্টারনেট অফার গ্রামীন সিমের

*১২১*১*৪#ডায়াল করলে ইন্টারনেট ব্যালেন্স সম্পর্কে জানতে পারবেন আপনারা সকলেই‌ গ্রামীন সিমের। ৬৫৯ টাকা ফেক্সিলোড করতে হবে আপনার ১৫ জিবি গ্রামীণফোনের এই অফারটি পেতে হলে। তবে এই অফারটি ব্যবহার করতে হলে আপনি একটি কোড ব্যবহার করতে পারেন যেটি হলো *১২১*৩৩৯৩#। আর ৯৯৮ টাকায় আপনারা ৩০ জিবি জিপি ইন্টারনেট অফার পেয়ে যাবেন তার জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩৩৯৪#। আর তাহলে আপনি এই অফারটি ব্যবহার করতে পারবেন।


আরো পড়ুন: সকল অপারেটরের ফ্রি টকটাইম ও ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত


অফার জিপি ইন্টারনেট

গ্রামীন সিমে জিপি ইন্টারনেট যেগুলো আমরা পেয়ে যাব খুব সহজে। ৩৫০ এমবি তিন দিনের জন্য পেয়ে যাব ১৯ টাকায়। ১৫০০ এমবি ৩০ দিনের জন্য পেয়ে যাব ১১৬ টাকায়। ৩০ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য পেয়ে যাবেন ৫৪৯ টাকা তে। ১৬ টাকায় পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট তিন দিনের জন্য।

ইন্টারনেট অফার দেখার নিয়ম কি?

*১২১*১*৪#ডায়াল করলে আপনারা গ্রামীন সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন খুব সহজেই। তবে আপনিও চাইলে অটো রিনিউ বন্ধ করতে পারবেন 2500 লিখে কিংবা *১২১*৩০৪২#ডায়াল করে। যে ব্যক্তির ইন্টারনেট ভলিউম শেষ হয়ে যাবে সে ১.১৬৫ ডায়াল করলে চার্জ প্রযোজ্য হবে সর্বোচ্চ ৫ টাকা পর্যন্ত। তবে 2gb 3gb 4gb 5gb কিংবা ১০ জিবি পর্যন্ত অফার এর সাথে একটি এসএমএস পাওয়া যাবে। তাছাড়াও গ্রামীন ইন্টারনেটের অফার গুলো আমাদের বেশ অনেকদিনের দিয়ে থাকে যার জন্য হয়তো আমাদের দেখার প্রয়োজনও পড়ে না। আর দেখার আগেই আমাদের এমবি শেষ হয়ে যায় বলে ধারণা করা যায়।

মিনিট অফার দেখার নিয়ম গ্রামীণ সিমের

অল্প কিছুদিন আগেই ১০০ মিনিট দেয়া হয়েছিল ৫৯ টাকা রিচার্জে গ্রামীন সিমে। তবে সেদিকে পরবর্তীতে ঘুরিয়ে ৫৯ টাকায় লোক ১০০ মিনিটের পরবর্তীতে ৯০ মিনিট করা হয়। আর সি টি কে পরবর্তীতে আবার ঘুরিয়ে 64 টাকায় ১০০ মিনিট অফার চালু করা হয়। ৯০ মিনিট পেটে ১৯৬০ টাকা রিচার্জ করুন ৭ দিন মেয়াদে। অথবা আপনারা এই অফারটি পেতে কোড ব্যবহার করতে পারেন *১২১*৪২০৫#।

ইন্টারনেট প্যাকেজ ইমু গ্রামীন সিমের

বিভিন্ন ধরনের ইমু প্যাকে চালু করেছে গ্রামীন সিম তাদের গ্রাহকদের সুবিধা দেওয়ার জন্য। আর সেই সকল প্যাকেজগুলো আপনি ব্যবহার করে আপনার প্রিয়জনদের সাথে সম্পৃক্ত থাকতে পারবেন আপনি চাইলে। আর আপনিও যদি গ্রামীন সিমে ইমু প্যাকেজ কল করতে চাচ্ছেন তাহলে এ লেখাটি মনোযোগ সহকারে পড়তে পারেন। আপনারা ছাব্বিশ এমবি পেয়ে যাবেন দুই টাকার মাধ্যমে। তাও আবার ইমুর জন্য ম্যায়াদ থাকে তিনদিনের। আর এই অফারটি একটি করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩০৬৩#।

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু

গ্রামীণফোন তার গ্রাহকদের ইন্টারনেট সুবিধা দেওয়ার জন্য বিভিন্ন ইমু প্যাকেজ চালু করেছে। এর সকল প্যাকেজ ব্যবহার করে আপনি বিভিন্ন মেয়াদে আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে পারবেন।আপনি কি গ্রামীণফোন সিমে ইমু ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চাচ্ছেন? তাহলে এই লেখা টি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ আজকে আমরা গ্রামীনফোনের ইমু ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এই লেখাটি পড়ার মাধ্যমে আপনি গ্রামীনফোনের বিভিন্ন ইমু ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভেশন করার পদ্ধতি এবং কোড সম্পর্কে জানতে পারবেন।আপনি গ্রামীণফোন সিমে খুব অল্প টাকায় বেশি মেগাবাইট এর ইমো প্যাকেজ ব্যবহার করতে পারবেন। জিপি ২.৬১ টাকায় ২৬ এমবি ইমু ইন্টারনেট প্যাক দিচ্ছে ৩ দিন মেয়াদে। এই প্যাকেজটি এক্টিভেট করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*3063#। তবে এই কোডটি ব্যবহার করার ফলে আপনারা আরো ইমু ইন্টারনেট অফার দেখতে পাবেন যেগুলো আপনার পছন্দের মত আপনি ক্রয় করতে পারবেন খুব সহজে।



ডিজিটাল বাংলা ৩৬০ অনলাইন ইনকাম ভিত্তিক খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন এখানে ক্লিক করে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ