Join Our Telegram channel! name='keywords'/> বাংলাদেশী প্রবাসীদের জন্য হেলিকপ্টার সেবা চালু করা হলো-মাত্র ৫ হাজার টাকায় ঘুরা যাচ্ছে পুরো ঢাকা শহর

Ticker

10/recent/ticker-posts

Ads

বাংলাদেশী প্রবাসীদের জন্য হেলিকপ্টার সেবা চালু করা হলো-মাত্র ৫ হাজার টাকায় ঘুরা যাচ্ছে পুরো ঢাকা শহর

সাম্প্রতিক সময় বাংলাদেশে চালু হয়েছে হেলিকপ্টার সার্ভিস সবার জন্য অর্থাৎ আপনি চাইলে মাত্র ৫ হাজার টাকা দিয়ে পুরো ঢাকা শহর ঘুরে দেখতে পারেন এছাড়াও যারা প্রবাসী রয়েছেন তারা চাইলে এই হেলিকপ্টারের মাধ্যমে তাদের বাড়িতে ফিরে যেতে পারেন অবাক করা কথা মনে হলেও এটি সত্যি এরকমই সার্ভিস চালু করা হয়েছে ঢাকা শহরে।





এছাড়াও যদি আপনারা পদ্মা সেতুসহ আরো বিভিন্ন আলোচিত জায়গা ঘুরে দেখতে চান সে ক্ষেত্রে ১৬ হাজার টাকা করে খরচ পড়বে এমনই তথ্য পাওয়া গেছে বিভিন্ন গণমাধ্যমের সংবাদের ভিত্তিতে।

এইসেবা চালু করা হয় ঢাকার পূর্বাচল এলাকায় চলতি বছরের জুন মাসে এই কার্যক্রম চালু করা হয় এরই মধ্যে হিউজ পরিমাণ মানুষ এই সেবা গ্রহণ করেছে বলে জানা গেছে গ্রাহকরাও অল্প দামে হেলিকপ্টারে চড়ে তাদের মনের আসার কথাগুলো তুলে ধরেন অনেকে বলেন পাখির মতো উড়ে বেড়াতে খুব ভালো লেগেছে হেলিকপ্টারের মাধ্যমে।




এছাড়াও এই প্রতিষ্ঠানগুলো থেকে জানানো হয় বিশেষ করে প্রবাসীদের উদ্দেশ্যে এই হেলিকপ্টারের সার্ভিসগুলো তারা নিয়ে এসেছে যাতে করে খুব স্বল্প সময় প্রবাসীরা বাসায় যেতে পারেন আপনজনদের কাছে এছাড়াও প্রবাসীদের এতদিন যে অভিযোগ ছিল স্বজনদের কাছে তাড়াতাড়ি পৌঁছানোর জন্য সেই ক্ষেত্রে যেন বলা চলে খুবই সোনার হরিণ পেয়েছেন প্রবাসীরা আবার অনেক সময় দেখা যেত প্রবাসীরা যখন দেশে ফিরে বাড়িতে ফেরার জন্য গাড়িতে চলে যেতেন এই সময় আবার ছিনতাইয়ের ঘটনা ঘটতো তাই এদিক দিয়ে বিবেচনা করলেও প্রবাসীদের জন্য খুব ভালো দিক বলে মনে হয় এই হেলিকপ্টারের সার্ভিস তবে প্রবাসীদের জন্য এলাকার দূরত্ব অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়েছে আপনাদের কাছে কি রকম মনে হয় জানিয়ে কমেন্ট করতে ভুলবেন না আর হ্যাঁ ভালো লাগলে বন্ধুদের কাছে শেয়ার করবেন যাতে সবাই এই সেবা সম্পর্কে জানতে পারে। 

তবে এই সেবা গ্রহন করতে পারবেন অনলাইনের মাধ্যমে অগ্রিম টিকেট অর্ডার করার মধ্য দিয়ে ও সরাসরি তাদের অফিসে গিয়ে অফলাইনের মাধ্যমে টিকেট কিনার মধ্য দিয়ে ।


আরো পড়ুন: বাংলাদেশ সরকার থেকে ৬৫ হাজার টাকা করে সারাজীবন ফ্রিতে নেওয়ার জন্য এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ