Join Our Telegram channel! name='keywords'/> অনলাইনে ইনকাম করার সেরা ৫টি বিদেশি ইনকাম সাইট | 5 Best Foreign Income Sites to Earn Online

Ticker

10/recent/ticker-posts

Ads

অনলাইনে ইনকাম করার সেরা ৫টি বিদেশি ইনকাম সাইট | 5 Best Foreign Income Sites to Earn Online

বর্তমান সময়ে ইন্টারনেট থেকে অনলাইনে টাকা ইনকাম করার নানান উপায় গুলো আছে। এই উপায় গুলোর মধ্যে রয়েছে এমন কিছু বিদেশি ইনকাম সাইট যেগুলোতে গিয়ে কোনো ধরণের ডিপোজিট ছাড়া ইনকাম করার সুযোগ পাওয়া যাবে। তবে কোনো ধরণের ডিপোজিট না করেই ইনকাম করার এই সাইট গুলোর বেশিরভাগ আপনাকে তেমন অধিক রোজগারের সুযোগ দিবেনা। সাইট গুলো ব্যবহার করে নিজের খালি সময়ে ঘরে বসে অনলাইনে কাজ করে কিছুটা পার্ট-টাইম ইনকাম অন্তত করতেই পারবেন।আজকের আর্টিকেলের মধ্যে আমি আপনাদের এমন সেরা ৫ টি বিদেশী অনলাইন রিয়েল ইনকাম সাইট গুলোর বিষয়ে বলতে চলেছি। ( Top 5 online income site )


আরো পড়ুন: স্টারলিংক থেকে সহজে ইন্টারনেট পাওয়ার উপায়


অনলাইনে ইনকাম করার সেরা ৫টি বিদেশি ইনকাম সাইট | 5 Best Foreign Income Sites to Earn Online


অনলাইনে ইনকাম করার সেরা ৫টি বিদেশি ইনকাম সাইট

অনলাইন আর্নিং ওয়েবসাইট গুলো বর্তমানের ডিজিটাল দুনিয়ায় টাকা ইনকাম করার সব থেকে সহজ ও সুবিধাজনক উপায় হয়ে দাঁড়িয়েছে। অনলাইনে দ্রুত আয় করার ক্ষেত্রে অনেকেই এই ওয়েবসাইট গুলো ব্যবহার করছেন।নিচে দিয়ে দেওয়া রিয়েল ইনকাম বিদেশি সাইট গুলো হাজার হাজার অনলাইন ব্যবহারকারীদের দ্বারা পরীক্ষিত, যারা বলেছেন যে অনলাইন অর্থ উপার্জনের ক্ষেত্রে এগুলো সত্যি কাজ করে থাকে।

১. ySense

ইন্টারনেট থেকে দ্রুত ইনকাম করার ক্ষেত্রে অনলাইন পেইড সার্ভে ওয়েবসাইট গুলো অনেকেই পছন্দ করে থাকেন। আমার হিসেবেও অনলাইন সার্ভে গুলো ইন্টারনেট থেকে ইনকামের একটি দারুন উপয়।এক্ষেত্রে একটি বৈধ ও প্রচলিত সার্ভে ওয়েবসাইট হলো ySense। এটা একটি গ্লোবাল অনলাইন কমিউনিটি যেখানে একাধিক উপার্জনের বিকল্প গুলো আপনারা পাবেন।সরাসরি নিজের একটি সম্পূর্ণ ফ্রি একাউন্ট তৈরি করে, paid online surveys এবং cash offers গুলো সম্পূর্ণ করার মাধ্যমে ySense দ্বারা ইনকাম শুরু করতে পারবেন।এছাড়া, ভিডিও দেখে, বিভিন্ন ওয়েবসাইট ও অ্যাপস গুলো ব্যবহার বা ডাউনলোড করে এবং অন্যদের এখানে রেফার করার মাধমেও ইনকাম করা সম্ভব।আপনি যেকোনো দেশ থেকে এই সাইটে কাজ করে ইনকাম করার সুযোগ পাবেন।


আরো দেখুন: সকল অনলাইন ইনকাম সর্বশেষ সংবাদ জানতে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন।


২. FreeCash

Freecash.com, একটি সেরা বিদেশী সাইট যেটা ব্যবহার করে অনলাইনে ইনকাম করা যাবে। এখানেও আপনারা বিভিন্ন ছোট ছোট কাজ গুলো করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। যেমন, সার্ভে সম্পূর্ণ করে, গেম খেলে বা অন্যান্য ওয়েবসাইটে sign up করার মাধ্যমে।ওয়েবসাইটে গিয়ে তাদের offers ট্যাবে click করে আপনারা প্রত্যেকটি অফার দেখে নিতে পারবেন। এছাড়া, কোন অফার সম্পূর্ণ করার জন্য আপনাকে কত টাকা দেওয়া হবে সেটাও সেখানেই দেওয়া থাকবে।এখান থেকে মূলত বিভিন্ন মোবাইল গেম এবং অ্যাপ গুলোকে ডাউনলোড করে এবং খেলে প্রচুর টাকা ইনকাম করা সম্ভব। বেশিরভাগ অ্যাপ অফার গুলোতে মিনিমাম $0.20 থেকে $1 পর্যন্ত ইনকাম করার সুযোগ দেওয়া হচ্ছে।এছাড়া, অন্যান্য ব্যক্তিদের এই সাইটে রেফার করে ৩০% কমিশন আলাদা ভাবে ইনকাম করার সুযোগ থাকছে। ইনকাম করা টাকা Gift Cards, PayPal, Bitcoin, Litecoin, Ethereum ইত্যাদি এবং bank transfer-এর মাধ্যমে তুলতে পারবেন।


আরো পড়ুন: upwork এ একাউন্ট খুলে প্রতি মাসে ১৫০০ ডলার ইনকাম করা সহজ উপায়


৩. YouTube

যখন কথা বলা হচ্ছে সেরা বিদেশী ইনকাম সাইট গুলোর, তখন YouTube এর বিষয়ে না বলে থাকা সম্ভব না। আমরা প্রত্যেকেই দিনের বেশিরভাগ সময় YouTube-এ নানান ভিডিও গুলো দেখে সময় কাটাই।তবে, অনলাইনে টাকা ইনকাম করার ক্ষেত্রে ইউটিউব কিন্তু সবচেয়ে অধিক বিশ্বস্ত এবং লাভজনক একটি সাইট।লোকেরা নিজের একটি ফ্রি YouTube channel তৈরি করে নিজের চ্যানেলে নিয়মিত ভিডিও কনটেন্ট পাবলিশ করে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারছেন এই সাইট থেকে।যদি আপনি সাথে সাথে বা অনেক তাড়াতাড়ি ইনকাম করার উপায় খুঁজছেন, তাহলে অবশই YouTube আপনার জন্য না। কারণ, শুরুতে ইউটিউব থেকে ইনকাম হতে ভালোই সময় লেগে থাকে। এখানে আপনাকে নিজের প্রথম ইনকাম করার জন্য প্রায় ৬ মাস থেকে ১ বছর নিরন্তর কাজ করে যেতে হবে।তবে, একবার আপনার ইউটিউব চ্যানেলে প্রচুর subscribers এবং views হয়ে গেলে, এমন সময়ও চলে আসতে পারে যে আপনাকে র অন্য কোনো কাজ করতে হবেনা।বিশ্বজুড়ে প্রচুর মানুষ YouTube-এর কারণে গরিব থেকে লাখপতি কোটিপতি হওয়া দেখা গেছে। ( online income site )

৪. Fiverr

Fiverr কি এবং কিভাবে ইনকাম করবেন, এই বিষয়ে আমি আগেই আপনাদের বলেছি।Fiverr হলো একটি অনেক প্রচলিত ও জনপ্রিয় freelancing online earning website যেখানে বিভিন্ন ধরণের জেনুইন কাজ গুলো পাওয়া সম্ভব। যেমন, logo designs, voice-over artist, content writing ইত্যাদি।মূলত বিভিন্ন companies এবং clients গুলো নানান কাজ গুলো টাকা দিয়ে করানোর উদ্যেশ্যে এই ওয়েবসাইটে চলে আসেন।তাই, আপনি শুরুতে ছোটখাটো ও সাধারণ কাজ/গিগ গুলো সম্পূর্ণ করে মিনিমাম ৫ ডলার ইনকাম করতে পারবেন। তবে আপনার ৫ ডলার থেকে ১ ডলার fiverr কেটে নিবে তাদের পরিষেবা ব্যবহার করার জন্য।আপনি ন্যূনতম দক্ষতার সাথে একজন সফল ফ্রিল্যান্সার হিসেবে এখানে কাজ পেতে ও করতে পারবেন। একজন সাধারণ ফ্রিল্যান্সার এই সাইট গুলোর থেকে কাজ তুলে মাসে ১৫ থেকে ২৫ হাজার আরামে ইনকাম করতে পারবেন।আপনাকে কেবল এইটা নিশ্চিত করতে হবে যে, আপনি কি ধরণের কাজ গুলো অফার করবেন। এর পর গ্রহণ করা কাজ গুলো সরাসরি সময় মতো সম্পূর্ণ করে ক্লায়েন্টদের জমা দিতে হবে।

৫. Swagbucks

এটাও একটি অনেক জনপ্রিয় বিদেশি ইনকাম সাইট যেখানে কোনো ধরণের ডিপোজিট ছাড়া ইনকাম করার অনেক উপায় আপনারা পাবেন। আপনাকে বিভিন্ন ছোট ছোট কাজ গুলো করার মাধ্যমে পয়েন্টস লাভ করতে হবে। এবং আয় করা পয়েন্ট গুলোকে ফ্রি গিফ্ট কার্ড বা PayPal এর মাধ্যমে তুলতে পারবেন।এটাকে মূলত একটি পেইড সার্ভে ওয়েবসাইট হিসেবে নিয়ে কাজ করতে পারেন।পেইড সার্ভে গুলোর ক্ষেত্রে আপনাকে বিভিন্ন আলাদা আলাদা বিষয়ে নানান প্রশ্ন গুলো করা হবে। আর যখন আপনি এই সার্ভে গুলোকে সম্পূর্ণ করে থাকেন, তখন Swagbucks দ্বারা আপনাকে SB points দিয়ে দেওয়া হবে।


আরো পড়ুন: Forsage এ নিজ দায়িত্বে কাজ করে প্রতিদিন অটোমেটিকভাবে ১০০০ থেকে ৫০০০ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন ও নিয়ম মেনে কাজ করুন এই কোম্পানি ৫ বছর ধরে পেমেন্ট দিচ্ছে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ