Join Our Telegram channel! name='keywords'/> শাকিব খানের প্রিয়তমা সিনেমার সফলতার মূল গল্প-প্রিয়তমা ছবিটি কেন সুপারহিট হল?

Ticker

10/recent/ticker-posts

Ads

শাকিব খানের প্রিয়তমা সিনেমার সফলতার মূল গল্প-প্রিয়তমা ছবিটি কেন সুপারহিট হল?

বর্তমান সময়ে সারা বিশ্ব জুড়ে বাংলাদেশের যে সিনেমাটি আলোড়ন সৃষ্টি করেছে তার নাম হচ্ছে প্রিয়তমা বর্তমান সময়ে বাংলাদেশের সেরা সুপারস্টার কিং খান খ্যাত নায়ক শাকিব খান অভিনীত ও তার নায়িকা হিসেবে রয়েছেন ওপার বাংলার টিভি সিরিয়ালের নায়িকা ইধিকা বর্তমান সময়ে সবচাইতে আলোড়ন সৃষ্টিকারী সিনেমা হচ্ছে এটি পূর্বে বেদের মেয়ে জোসনা সিনেমাটি বাংলাদেশের সবচাইতে ব্যবসা সফল সিনেমা ছিল বেশ জোক পরে শাকিব খান ইদিকা অভিনীত প্রিয়তমা ছবিটি সেই রেকর্ড ভাঙলো। (শাকিব খান প্রথম আলো)


শাকিব খানের প্রিয়তমা সিনেমার সফলতার মূল গল্প-প্রিয়তমা ছবিটি কেন সুপারহিট হল?



এই প্রিয়তমা সিনেমা বাংলাদেশ ও ইন্ডিয়া সহ বিশ্বের অন্যান্য অনেক দেশে চলতে আছে ওখানকার দর্শকরাও বেশ সাদরে গ্রহণ করেছেন এই সিনেমাটি সিনেমাটিতে যেহেতু রোমান্টিক ধর্মী অতি কষ্টের কাহিনী তুলে ধরা হয়েছে সে দিক দিয়ে এই সিনেমাটি হিট করেছে বলে মনে হচ্ছে কারণ প্রত্যেকটা মানুষের জীবনে কমবেশি দুঃখ-কষ্ট রয়েছে আর সেই দিক দিয়ে যদি সিনেমা কিংবা গান মিলে যায় তাহলে সেই সিনেমাটি হিট হয়ে যায় এরকম অনেক পূর্বেও দেখতে পেয়েছি।

বেশ কয়েক বছর আগে শাকিব খানের পিয়া আমার প্রিয়া সিনেমার নিঃশ্বাস আমার জানে দুনিয়া পিয়া আমার পিয়া এই শিরোনামের গানটির মাধ্যমে ছবিটি ব্যয়বহুল ব্যবসা করেছিল এর মাধ্যমে শাকিব খান বড়পর্দার ভিতর আরো জনপ্রিয় হয়ে উঠেছিল যদিও সেই সিনেমাটি ছিল কলকাতার হিরো সিনেমার রিমেক।

এছাড়া আরো আমরা টিভি নিউজের মাধ্যমে দেখতে পেয়েছি এই প্রিয়তমা সিনেমা দেখেছেন বারেক ওবামা সহ তার পরিবার এবং তারা মিডিয়াতে শাকিব খান সম্পর্কে অনেক প্রশংসাও করেছেন এছাড়াও অনেক বড় বড় সুপারস্টার রাও এই ছবিকে প্রমোট করেছেন ও প্রশংসা করেছেন।

শোনা গেছে এই সিনেমায় যে পরিমাণ অর্থ ব্যয় করা হয়েছে এই সিনেমা মুক্তির মাত্র 12 দিনের মাথায় সেই টাকা উঠে এসেছে এমনটাই এই সিনেমার পরিচালক হিমেল আশরাফ দাবি করেছেন যেগুলো বিভিন্ন গণমাধ্যমে ও টিভি মিডিয়ায় প্রকাশ পেয়েছে। (প্রিয়তমা ছবির আয় কত?)

শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসও এই সিনেমা নিয়ে প্রশংসা করেছেন সাথে পরিমনিও তার ফেসবুক পেজে এই সিনেমা নিয়ে বেশ প্রশংসাই করেছেন বিশেষ করে শাকিব খানের বৃদ্ধ বয়সের যেই সিনটি ছিল সেটা নিয়ে পরীমনি প্রশংসা করেছেন।

এই প্রিয়তমা সিনেমার পরিচালক হিমেল আশরাফ জানিয়েছেন এই সিনেমার পর এই পরিচালক আরো একটি সিনেমার জন্য শাকিব খানকে নির্বাচন করেছেন তবে এখনো জানা যায়নি সেই সিনেমার নায়িকা কে হচ্ছেন।

প্রিয়তমা সিনেমা দেখতে যে ধরনের ছেলে ও মেয়ে দর্শক গিয়েছিলেন তাদের ভিতরে ৯৫% দর্শক কান্না করেছেন এমনটা আমরা দেখতে পেয়েছি বিভিন্ন টিভিতে অনেক দর্শক কানতে কানতে হল থেকে বের হয়েছেন তবে একটা কথা তো থেকেই যায় নিজের কষ্ট অনুভব করে সিনেমা দেখে কানলে হবে না কানতে হবে সৃষ্টিকর্তাকে পাওয়ার জন্য।

এই সিনেমাটি তৈরি করার জন্য গন্তে হয়েছে ৪ কোটি ৫০ লক্ষ টাকার মত এমনটাই জানা গেছে বিভিন্ন বিশ্বাসযোগ্য সোর্স থেকে এই প্রিয়তমা সিনেমার জন্য শাকিব খান পারিশ্রমিক হিসেবে নিয়েছেন 85 লক্ষ টাকা আর তার নায়িকা ইদিকা নিয়েছেন পাঁচ লক্ষ টাকা আর বাকি খরচ হয়েছে অন্যান্য আর্টিস্টদের পিছনে ও ছবিটির অন্যান্য খরচ হিসাবে।

ছবিটি এখনো সারা পৃথিবী জুড়ে বিভিন্ন সিনেমা হলে প্রদর্শন হচ্ছে জানা গেছে এই সিনেমাটি আরো বেশ কয়েক মাস পর্যন্ত বিভিন্ন দেশে চলবে এই সিনেমাটির সফলতা দেখে শাকিব খান নিজেও এখন সিনেমা ভালো ও জনপ্রিয় এই ধরনের সিনেমার দিকে ঝুকছেন আগের দুর্বল সিনেমা থেকে সরে এসেছেন অনেক আগামীতে চুক্তিবদ্ধ হওয়া সিনেমার ঢাকা তিনি পরিচালকদেরকে ফিরিয়ে দিয়েছেন অর্থাৎ এই নায়ক চাচ্ছেন আগামীতে যে সিনেমাগুলো করবেন সেগুলো যাতে মানুষ এরকম পছন্দ করেন সেজন্য বেছে বেছে সিনেমায় কাজ করবেন তিনি। (বিশ্বব্যাপী চতুর্থ সপ্তাহে 'প্রিয়তমা', আয় কত?)

তবে যতটুকু জানা গেছে এই প্রিয়তমা সিনেমাটি সুপার-ডুপার হিট হওয়ার পিছনে ছিল করুন কাহিনী ও বেশ কিছু বিরহের গান অর্থাৎ কষ্টের দৃশ্যগুলোর কারণে দর্শকরা মুগ্ধ হয়েছেন অনেকের জীবনের সাথে মিলে গিয়েছে এ প্রিয়তমা নামের মবির কাহিনী এই জন্যই দর্শকরা সাদরে গ্রহণ করেছেন এই সিনেমাটি।

এই প্রিয়তমা শাকিব খান অভিনীত ও ইদিকা অভিনীত পুরো সিনেমাটি আপনারা কি দেখতে চান? মোবাইল ও ল্যাপটপে ঘরে বসে বা এই সিনেমা নিয়ে যদি আরও কোন তথ্য চান তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন সে বিষয়ে আপনাদের জানানোর চেষ্টা করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ