Join Our Telegram channel! name='keywords'/> Pi coin price in usd-Pi coin listing price-১ পাই কয়েনের মূল্য কত টাকা?

Ticker

10/recent/ticker-posts

Ads

Pi coin price in usd-Pi coin listing price-১ পাই কয়েনের মূল্য কত টাকা?

বলা হয়ে থাকে ধৈর্য হচ্ছে এমন একটি গাছ যার চারপাশে কাঁটায় ভরা কিন্তু ফল অত্যন্ত সুস্বাদু বা মিষ্টি গত পাঁচ বছর যাবত আমরা পাই নেটওয়ার্কে যারা মাইনিং করতেছি তারাই জানে ধৈর্যটা আসলে কত কঠিন কিন্তু এখন সময় এসেছে সে ধৈর্য টাকে সফলতায় রূপান্তরিত করা যদি আপনি সেই শেষ তাকে ভালো করতে না পারেন তাহলে কি লাভ হলো এতদিন কাজ করে?। (online income daily payment)

সম্মানিত বন্ধুরা অনেকদিন ধরেই আমরা পাই নেটওয়ার্ক নামে একটি মাইনিং অ্যাপে মাইনিং চালিয়ে যাচ্ছিলাম বিটকয়েনের পর এই পাই নেটওয়ার্কই পৃথিবীর মাঝে আলোড়ন সৃষ্টি করেছে পৃথিবীতে এখন যতগুলো মাইনিং অ্যাপ্লিকেশন রয়েছে এর ভিতর সবচাইতে জনপ্রিয় ও ডাউনলোডকৃত অ্যাপ্লিকেশন হচ্ছে Pi network মাইনিং অ্যাপ এই খবরটি হয়তো আমরা অনেকেই জানি। (Online income)

কিন্তু মাঝে মাঝে আমাদের অনেক ভুল হয়ে যায় আমরা পরের কথায় অনেক সিদ্ধান্ত নিতে যাই একবারও ভেবে দেখি না আসলে সেটা সঠিক নাকি সেটা আমার ক্ষতির কারণ বা ব্যর্থতার কারণ হতে পারে অনেকেই কিন্তু ভালো মানুষদেরকে ধোঁকা দিয়ে থাকে এই জিনিসটা আমরা অনেকেই জানি তবে ভালো মানুষ যদি বুদ্ধিমান হয়ে থাকে তাহলে তার সেই ধোঁকায় কখনো পড়ে না। ( pi coin price in usd )

কথায় বলে যে জিনিসের শুরু হয়েছে সেই জিনিসের শেষ হয়েও থাকে এটা কিন্তু বাস্তব একটা সত্য কথা যেহেতু পাঁচ বছর আগে আমরা যারা মাইনিং চালিয়ে যাচ্ছিলাম আবার কেউ ছয় মাস এক বছর কিংবা নতুন শুরু করেছি এরকম মানুষের সংখ্যা কম নয় যাই হোক যে যেই সময় থেকেই মাইনিং করেন না কেন কারণ কিন্তু একটাই অবশ্যই টাকা ইনকামের আশায় এটি কিন্তু বাস্তব সত্য কথা।

এখন কথা হচ্ছে সেই স্বপ্ন যদি ভেঙ্গে যায় তাহলে আমাদের কষ্টের শেষ নেই এটা কিন্তু খুবই স্বাভাবিক একটা বিষয় কি বন্ধুরা ঠিক বলছি তো? তবে শুধু মাইনিং করলে তো হবে না এগুলোকে তো এক চেঞ্জ করে বা টাকাতে কনভার্ট করে আমাদের পকেটে নিতে হবে এটি তো আমরা চাই বা এই আশায় তো আমরা এতদিন কাজ করেছি তাই বন্ধুরা।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল পাই নেটওয়ার্কের কয়েন গুলো লিস্টিং হবে তবে অনেকের এখনো যেহেতু কেওয়াইসি করা বাকি রয়েছে সেও তো এটা আসতে একটু ঢিলেঢালা হবে বা অনেকে এটাকে ফেক বা Scam বলতেছেন এটা আসলে মানুষের না জানার কারণে এমনটা হয়েছে কারণ পাই নেটওয়ার্ক কিন্তু আমাদের কাছে কোন কয়েন বিক্রি করে না তাহলে এই কোম্পানির কোন ইনকাম নেই তাহলে এটা কিভাবে ফেক হলো অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।


আরো পড়: নতুন বন্ধুরা ফ্রিতে লক্ষ লক্ষ টাকা ইনকাম করার জন্য Pi network এ একাউন্ট খুলতে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখুন।


Pi price usd-Pi coin listing price-১ পাই কয়েনের মূল্য কত টাকা?




Pi network থেকে কি পেমেন্ট নিতে পারবো?



দেখুন বিশ্বাস যার যার মনের উপরে নির্ভর করে থাকে আর সেই বিশ্বাস কতটুকু কোন কোম্পানির উপরে রাখবেন সেটা নির্ভর করে থাকে ওই কোম্পানি কার্যকলাপের উপরে যদি আপনি নতুন হয়ে থাকেন কিংবা এ বিষয়ে যদি অভিজ্ঞ না হয়ে থাকেন তাহলে আপনি সেটাকে ফেক বলবেন বা সেটাকে বিশ্বাস করবেন না এটি কিন্তু স্বাভাবিক কিন্তু যদি আপনি এই বিষয়ে অভিজ্ঞ হয়ে থাকেন আর যদি রিচার্জ করে দেখেন কোম্পানির সবকিছু ঠিকঠাক রয়েছে তাহলে অবশ্যই সেটাকে বিশ্বাস করবেন আশা করি এ প্রশ্নের উত্তর পেয়েছেন আপনারা ইনশাআল্লাহ।



শুনলাম Pi network নাকি ফেক এটা কি সত্যি?



আশা করি উপরের দিকে যে ধারণা দেওয়া হয়েছে সেখান থেকে আপনারা অনেক কিছু বুঝতে পেরেছেন এরপরও বলে রাখা ভালো দেখুন পৃথিবীর এমন কোন কোম্পানি নেই যে কোম্পানির প্রোডাক্ট নিয়ে ১০০% মানুষ সন্তুষ্ট অর্থাৎ যত বড় ও বিশ্বস্ত কোম্পানী হোক না কেন ওখানে যদি ১০০ জন মানুষ প্রোডাক্ট কিনে তাহলে সেখান থেকে দেখা যায় ৯০% মানুষ হয়তোবা ওটাকে ভালো বলতেছে বাকি ১০% মানুষ কিন্তু সবসময় ওই কোম্পানি খুদ ধরে থাকে কিংবা ঐ কোম্পানিকে ফেক বলে থাকে বা বিভিন্নভাবে ওই কোম্পানিকে ভালো চোখে দেখে না আশা করি বিষয়টা আপনারা বুঝতে পেরেছেন Pi network বেলায়ও কিন্তু ঠিক ওরকম টাই হয়েছে বেশিরভাগ মানুষই কিন্তু এই কোম্পানিটাকে ভালো বলতেছেন বা বিশ্বাস করতেছেন অল্প কিছু স্বার্থবাদী মানুষগুলো কিংবা যারা বোঝেন না এরকম কিছু মানুষ পাই নেটওয়ার্কে ফেক বলতাছেন আশা করি আপনারা প্রশ্নের উত্তর পেয়ে গেছেন তবে বলে রাখা ভালো এই কোম্পানি অবশ্যই 99.99% রিয়েল এটি সবাই ধরে রাখতে পারেন বিশেষজ্ঞরাও কিন্তু এমনটাই বলে থাকেন।


কিছু মানুষ পাই নেটওয়ার্কে ফেক বলে আবার তারাই কিন্তু কম দামে কয়েন গুলো কিনতাছেন তাহলে এখন আমার প্রশ্ন হল পাই নেটওয়ার্ক যদি ফেক হয় তাহলে কয়েন গুলো মানুষদের কাছ থেকে কেন তারা কিনতাছেন আশা করি এইখান থেকে আপনারা অনেক কিছু বুঝতে পারবেন যদি আপনি জ্ঞানী হয়ে থাকেন।


Pi network নাকি লিস্টিং হয়েছে এটা কি সত্যি নাকি ফেক?



আপনারা ইতিপূর্বে জানতে পেরেছেন অনেকেই বেশ কিছু প্রথম সারির একচেন্জ ওয়ালেট কোম্পানিগুলো ইতিপূর্বে পাই নেটওয়ার্কের কয়েন গুলো লিস্টিং করেছে এর ভিতর অন্যতম হচ্ছে Huobi wallet যেটি কিন্তু প্রথম সারির ওয়ালেট হিসেবে বিবেচিত হয়ে থাকে এরকম আরো নয়টি এক্সচেঞ্জ ওয়ালেট কোম্পানি ইতিপূর্বে পাই কয়েন গুলোকে লিস্টিং করেছেন বিভিন্ন প্রাইজে তবে প্রাইজ গুলো কিন্তু আকর্ষণীয় যেটা অনেকেই বলে থাকেন Fake হয়তোবা তাদের জ্ঞানের অভাবের কারণে বলে থাকেন এটা আসলে তেমন একটা বিষয় না কারণ জ্ঞান কম থাকলে বুঝবেনও কম এটাই স্বাভাবিক।

হ্যাঁ মানছি পাই নেটওয়ার্ক কয়েন গুলো কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে সর্বমোট ১০০ বিলিয়ন কয়েন তারা বিভিন্ন ডিভাইসের মাধ্যমে ফ্রিতে জনগণকে মাইনিং করতে দিবে যদিও কয়েনের পরিমাণ হিউজ পরিমাণ তবে এখানকার অনেক কয়েন কিন্তু কোম্পানির কাছে চলে যাবে কারণ অনেকেই এখানে মাইনিং করাটা হঠাৎ করে বন্ধ করে দিয়েছেন কারো মোবাইল হারিয়ে গিয়েছে আবার কেউ অবিশ্বাস করে ছেড়ে দিয়েছেন ইত্যাদির কারণে কোম্পানির কাছে অনেক কয়েন চলে যাবে আর মানুষের কাছে অল্প কয়েন থাকবে যার কারণে ইনভেস্টর যারা রয়েছেন তারা যখন এই কয়েনগুলোকে কিনে হোল করবেন তখন কিন্তু সাধারণ মানুষ যারা মাইনিং করেছেন তাদের কয়েনগুলোকে হিউজ পরিমাণ দামে বিক্রি করতে পারবেন।

তবে পাই কয়েন গুলো যে লিস্টিং হয়েছে এই নিয়ে অনেক বিতর্ক সৃষ্টি হয়েছে একদল মানুষ বলতেছেন এগুলো ঠিক ভাবে নিয়ম মেনে লিস্টিং হয়েছে আরেকদল মানুষ বলতেছেন এগুলো এক্সচেঞ্জ ওয়ালেট কোম্পানিদের চালাকি আপনি কোনটা মনে করেন জানিয়ে কমেন্ট করে দিন এখনই।



1Pi=লিস্টিং প্রাইস কত সেটা সম্পর্কে জানতে চাই



দেখুন প্রথম দিকে পাই কয়েন গুলো লিস্টিং হয়েছে বিভিন্ন এক্সচেঞ্জ ওয়ালেটে তবে বিভিন্ন এক্সচেঞ্জ ওয়ালেট এর লিস্টিং প্রাইস এক এক রকম ছিল কোনটাতে এক ডলার থেকে শুরু হয়েছে কিংবা তার নিচে আবার কোনটাতে ২০-৫০ ডলার লিস্টিং শুরু হয়েছে তবে যেকোনো প্রাইজেই শুরুতে লিস্টিং করুক না কেন এটার প্রাইস এখন পর্যন্ত দেখা যাচ্ছে সর্বোচ্চ ৩২০ ডলার পর্যন্ত হিট করেছে তাই বুঝতেই পারতেছেন বাংলা টাকা এর প্রাইস কত চলে আসে এক ডলার সমান সমান 100 টাকা অনুযায়ী ধরলে ।

অনেকে বলে থাকেন এক একটা পাই কয়েন হচ্ছে স্বর্ণের টুকরা কিংবা এক একটা ডায়মন্ডের টুকরা কারণ এগুলোর প্রাইস আগামীতে আরও অনেক বাড়বে আপনি যদি ভুল করে কম দামে বিক্রি করে থাকেন সেটা আপনার ব্যর্থতা তবে যদি আপনি ধৈর্য সহকারে হোল্ড করে রাখতে পারেন নিজের কাছে কয়েন গুলো মাইনিং করে তাহলে আশা করা যায় আগামীতে স্বর্ণের দামে বা হীরার দামে এক একটা পাই কয়েন বিক্রি করতে পারবেন এমনটাই অভিজ্ঞ বা এক্সপার্ট লোকেরা বলে থাকেন।

তবে আমি মনে করে থাকি আপনার কাছে যদি ১০০০ পাই কয়েন থাকে আর সেগুলোর প্রাইস যদি 50 ডলার করে হয় তাহলে চলে আসে 1000*=50000 ডলার মানে ৫ লক্ষ টাকার উপরে তাহলে বুঝতেই পারছেন আপনার কাছে যদি অনেক বেশি কয়েন থাকে তাহলে আপনি এখন লাখপতি আর যদি আপনার কাছে আরও বেশি থাকে তাহলে আপনি কোটিপতি আল্লাহ পাকের দয়ায় ও রাসুলের উছিলায় ইনশাআল্লাহ।

তবে একটা কথা বলে রাখি যদি একই ন্যাশনাল আইডি কার্ড অনুযায়ী বা একই ইনফরমেশন অনুযায়ী বা একই ডিভাইস দিয়ে যদি একটার বেশি অ্যাকাউন্ট খোলেন অথবা আপনার একাউন্টটি যদি কেওয়াইসি কমপ্লিট না করেন তাহলে আপনি কখনই কয়েনগুলো উঠাতে পারবেন না।

তবে আপনার যদি এ বিষয়ে আরো অনেক আগ্রহ থাকে জানার তাহলে এ বিষয়ে আরেকটি ভিডিও রয়েছে ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করে সেটি দেখে নিতে পারেন এবং আরো সর্বশেষ ইনকাম আপডেট জানার জন্য এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ