Join Our Telegram channel! name='keywords'/> Vanguard wallet অ্যাকাউন্ট খুললেই সাথে সাথে পাবেন $50 মানে ৫০০০ টাকা ফ্রিতে

Ticker

10/recent/ticker-posts

Ads

Vanguard wallet অ্যাকাউন্ট খুললেই সাথে সাথে পাবেন $50 মানে ৫০০০ টাকা ফ্রিতে

অনলাইন থেকে ইনকাম করার জন্য বা সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করার জন্য জনপ্রিয় যে মাধ্যমটি রয়েছে বা সহজ যে মাধ্যমটি রয়েছে সেটি হচ্ছে এয়ার ড্রপ। অনলাইনে আমরা বিভিন্ন ধরনের ক্রিপ্টো ওয়ালেট দেখতে পেয়েছি যেগুলো থেকে অনেকেই ইনকাম করে যাচ্ছে আবার আগামীতে অনেক ক্রিপ্টো ওয়ালেট চলে আসবে আমাদের মাঝে যেখান থেকেও কিন্তু ফ্রিতে ইনকাম করা যেতে পারবো। ক্রিপ্টো কারেন্সি রিলেটিভ  ওয়ালেটগুলোর মধ্যে বর্তমানে বেশ কিছু ওয়ালেট রয়েছে যেগুলো কিন্তু অনলাইনে এখন বিশাল জনপ্রিয়তার অধিকারী। উদাহরণস্বরূপ বলা যেতে পারে ট্রাস্টেড ওয়ালেট, Metamusk সহ আরো অনেকগুলো ওয়ালেট রয়েছে। এখন আপনাদের মাঝে নতুন আরো একটি ওয়ালেট চলে এসেছে যেখান থেকে আমরা ফ্রিতে তাদের টোকেন ইনকাম করতে পারব। আর এই ওয়ালেটটির নাম হল Vanguard wallet। এছাড়াও এই ওয়ালেটের মাধ্যমে আমরা ট্রাস্টেড ওয়ালেট এর মতো লেনদেন করতে পারবো। তাদের ফিউচার প্ল্যান এবং রোড ম্যাপ দেখে আমরা বলতে পারি এই ওয়ালেটটি ট্রাস্টেড ওয়ালেট এর প্রতিদ্বন্দ্বী হিসেবে চলে এসেছে। ট্রাস্ট ওয়ালেট এর মত এখানে কিন্তু আপনারা একের অধিক ওয়ালেট তৈরি করতে পারবেন। ট্রাস্টেড ওয়ালেট মার্কেটে যখন নতুন এসেছিল তখন কিন্তু তারা এয়ার ড্রপের মাধ্যমে ফ্রিতে তাদের টোকেন ইনকাম করার সুযোগ দিয়েছিল আর বর্তমানে কিন্তু ট্রাস্টেড ওয়ালেট এর প্রতিটা টোকেনের দাম 1 ডলার সমপরিমাণ এর চেয়েও বেশি। Vanguard wallet যেহেতু মার্কেটে ট্রাস্টেড ওয়ালেট এর প্রতিদ্বন্দ্বী হিসেবে চলে এসেছে তাহলে এর কার্যক্রম কেমন হতে পারে সে বিষয়গুলো জানতে হলে সম্পূর্ণ আর্টিকেলটির সাথে থাকুন।







Vanguard Wallet কি ?



Vanguard Wallet মূলত একটি ক্রিপ্টো ওয়ালেট। Trust ওয়ালেট এর সাথে পাল্লা দিয়ে Vanguard Wallet এর কার্যক্রম পরিকল্পনা আমরা দেখতে পেয়েছি। এখানেও কিন্তু আমরা তাদের টোকেন টিকে এয়ার ড্রপের মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে ইনকাম করতে পারব। আমরা যদি এর রোডম্যাপ এবং ফিউচার প্ল্যান দেখি তাহলে আমরা কিন্তু স্ট্রং প্রজেক্ট হিসেবে দেখতে পারবো। আগামীতে তারা আনতে চলেছে ইকো সিস্টেম মার্কেট ক্যাপ এবং এনএফটি। এছাড়াও এখানে আপনারা তাদের টোকেনগুলোকে ডিপোজিট করে নিতে পারেন। এছাড়াও Multi chain সাপোর্ট থাকবে এবং এর সাথে থাকবে ফ্রি রিওয়ার্ড সিস্টেম। এছাড়াও কিন্তু কোম্পানিটি আরো বিভিন্ন ধরনের প্রজেক্ট আনতে চলেছে। তাদের প্রজেক্ট থেকে আমরা আরো একটি গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছি আর সেটি হল প্রজেক্টটিতে সিকিউরিটি সিস্টেম রয়েছে। এই ওয়ালেটের মাধ্যমে আমরা কিন্তু এখন তাদের নেটিভ টোকেনকে এয়ার ড্রপের মাধ্যমে ইনকাম করতে পারব। এখন আপনাদেরকে আরো একটি বিষয় জানিয়ে রাখি যে প্রজেক্ট গুলো মার্কেটে এখন পর্যন্ত পূর্ণাঙ্গভাবে আসেনি  এবং তাদের টোকেনগুলো এখন পর্যন্ত লিস্টিং হয়নি, সেই প্রজেক্ট এর টোকেন গুলোকেই মূলত নেটিভ টোকেন বলা হয়ে থাকে। ( Vanguard Wallet কি ? )


Vanguard Wallet এর টোকেন গুলোর ভ্যালু কেমন হতে পারে ?


এখন আমাদের মনে একটি প্রশ্ন জাগ্রত হতে পারে আর সেটি হল এই টোকেনগুলোর ভ্যালু কতো হতে পারে ? প্রজেক্টটি আগস্টের 27,2022 তারিখে একটি Adviitise এর মাধ্যমে জানিয়ে দিয়েছে কেউ যদি এই প্রজেক্টে জয়েন করে তাহলে তারা এর বিনিময় রিওয়ার্ড হিসেবে পেয়ে যাবে 500 ভিজিটি টোকেন যেটার ভ্যালু তারা বলে দিয়েছে 50 ডলার সমপরিমাণ। এখানে কিন্তু শেষ নয় আপনার ইনভাইটেশন কোড ব্যবহার করে কেউ যদি এই ওয়ালেট ক্রিয়েট করে বা আপনি রেফারের মাধ্যমে যদি কাউকে এই ওয়ালেট তৈরি করাতে সাহায্য করেন তাহলে কিন্তু তার বিনিময়ে আপনি রিওয়ার্ড হিসেবে পেয়ে যাবেন 250 ভিজিটি টোকেন আর এটার ভ্যালু কিন্তু 25 ডলার সমপরিমাণ। এখানে আপনারা আপনাদের ব্যক্তিগত মতামত গ্রহণ করে টোকেন গুলোকে বাইসেল করেও ইনকাম করতে পারবেন। আর এই টোকেন গুলোর মূল্য ভবিষ্যতে আরো অনেক বৃদ্ধি পেতে পারে। আর সেক্ষেত্রে কিন্তু আমাদের লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আশা করি আপনারা বিষয়টি ক্লিয়ার ভাবে বুঝতে পেরেছেন। ( Vanguard wallet token price prediction )


অ্যাকাউন্ট তৈরি করার সঠিক উপায়


Vanguard wallet প্রজেক্টটি থেকে ইনকাম করার জন্য সর্বপ্রথম আমাদেরকে এখানে জয়েন হতে হবে। বিশেষ করে এখানে জয়েন হওয়া ব্যাপারটি কিন্তু সিরিয়াস তো আপনারা যদি বিষয়গুলো মনোযোগ সহকার না দেখেন বা না বুঝেন তাহলে কিন্তু জয়েন হতে না পারার সম্ভাবনা অনেকটা বেশি। এখানে আপনাদেরকে জয়েন করার জন্য কতিপয় কিছু রুলস মানতে হবে আর যদি সেগুলো সঠিকভাবে পালন করতে পারেন তাহলে কিন্তু খুব সহজে জয়েন হতে পারবেন। ( How to Create Vanguard wallet Account )

1/ প্রথমে আপনাদেরকে vanguard wallet অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে।

2/ এপ্লিকেশনটি ইন্সটল করার সময় অবশ্যই একটি বিষয় লক্ষ্য রাখবেন আর সেটি হল এখানে আপনাদেরকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর  ফাইভ স্টার রেটিং দিতে হবে এবং কোম্পানি সম্পর্কে একটি ভালো বা পজেটিভ মন্তব্য করে সেটাকে স্ক্রিনশট নিয়ে রাখতে হবে।

3/ এরপরে আপনারা অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আর অ্যাপ্লিকেশনটি ওপেন করার সাথে সাথে নিচের দিকে একটি ওয়ালেট অপশন দেখতে পেয়ে যাবেন সেখানে ক্লিক করতে হবে আর সেখানে ক্লিক করার সাথে সাথে আপনারা ক্রিয়েট অপশন দেখতে পারবেন আর সেখানে ক্লিক করার পর সরাসরি কাজগুলো সম্পন্ন হয়ে যাবে। 

4/ সরাসরি ক্রিয়েট হওয়ার ফলে আপনারা কিন্তু এখানে Private key গুলো দেখতে পাবেন না আর এগুলো সংগ্রহ করার জন্য আপনারা নিচের দিকে সেটিং অপশনে ক্লিক করলে ম্যানেজ অপশন দেখতে পেয়ে যাবেন। সেখানে ক্লিক করার পর আপনারা শো Private key দেখতে পাবেন সেখানে আপনারা কিন্তু সেগুলোকে দেখতে পেয়ে যাবেন এবং সেখান থেকে নোট করে রাখবেন। আর মনে রাখবেন এগুলোকে যদি আপনি হারিয়ে ফেলেন তাহলে কিন্তু পরবর্তীতে আর এক্সেস করতে পারবেন না। সহজ ভাষায় বলে দেওয়া যাক  ট্রাস্টেড ওয়ালেট বা Metamusk ওয়ালেটে যেভাবে প্রাইভেট কি গুলো সংগ্রহ করে রাখতে হয় এখানেও ঠিক সেম একইভাবে প্রাইভেট key গুলো নোট করে রাখতে হবে।

5/ এরপরে ওয়ালেট অপশনে ক্লিক করলে দেখতে পেয়ে যাবেন পিএনবি অপশন সেখানে ক্লিক করলে আপনারা কিন্তু আপনাদের অ্যাড্রেস দেখতে পেয়ে যাবেন তো আপনারা সেটিকে কপি করে নিবেন। এই অ্যাড্রেসটি নেওয়ার সময় প্রাইভেট কি গুলো দিতে হতে পারে। এই অ্যাড্রেসে আপনার ইনকাম চলে আসবে এটা মনে রাখবেন।

6/ এছাড়াও আপনারা কয়েন ম্যানেজারে ক্লিক করে আরো বিভিন্ন নতুন নতুন কয়েন অ্যাড করার অপশন পেয়ে যাবেন।

7/ এরপরে Vanguard Wallet এর অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেল এর মেইন মেনুতে ঢুকলেই টাস্ক দেখতে পেয়ে যাবেন। সেখানে টাস্ক গুলো কমপ্লিট করার জন্য প্রথমে আপনাদেরকে তাদের টেলিগ্রাম কমিউনিটিকে সাবস্ক্রাইব করতে হবে। এরপরে একটি জায়গায় নিয়ে আপনাদেরকে একটি ভেরিফাই করাতে পারে। তো নরমালি সেটিকে কমপ্লিট করে নিবেন।

8/ এরপরে আপনাদেরকে কুইক রিটুইট করে দিতে হবে। আর এটা কমপক্ষে পাঁচজনকে ট্যাগ করে দিতে হবে এটা মনে রাখবেন। আর এরপরে তাদের মিডিয়ামকে ফলো করতে হবে এবং একটি লাইক করতে হবে বাধ্যতামূলক।

9/এরপরে আপনারা ফাইভ স্টার রেটিং দিয়ে যে রিভিউ করেছিলেন সেটার স্ক্রিনশটও কিন্তু নিয়েছিলেন। আর সেটাকে কিন্তু এখানে পোস্ট করতে হবে। এক্ষেত্রে আপনারা এটাচ অপশনে ক্লিক করে স্ক্রিনশটিকে সাবমিট করে দিবেন।

10/ শুরুতে যে vanguard wallet তৈরি করে নিয়েছিলেন সেখানে ঢুকে BNB এড্রেস কপি করে নিবেন। অর্থাৎ যে এড্রেসটিতে আপনাদের ইনকাম আসবে সে এড্রেসটি এখানে পেস্ট করে দিতে হবে। এখান থেকে আপনারা আপনাদের ব্যালেন্স দেখতে পাবেন এবং আপনাদের রেফারেলে কয়জন একাউন্ট তৈরি করেছে সেটাও দেখতে পেয়ে যাবেন। আরেকটি কথা আপনাদেরকে বলে রাখি এখান থেকে এখন পর্যন্ত উইথড্রো দেওয়ার নির্দিষ্ট সময় দেওয়া হয়নি তবে খুব শীঘ্রই এটি আমাদের মাঝে আসতে চলেছে।


এখন যদি আপনাদের বুঝতে অসুবিধা হয় এখান থেকে কিভাবে Vanguard Wallet তৈরি করতে হয় এবং কিভাবে Air Drop জয়েন হয়ে Task গুলো কমপ্লিট করে 50 ডলার বা 5,000 টাকা ইনকাম করতে হয় Telegram Bot এর মাধ্যমে তাহলে এখানে ক্লিক করে youtube থেকে সম্পূর্ণ ভিডিওটি দেখে নিন।



Vanguard Wallet যেহেতু নতুন একটি কোম্পানি সেহেতু এখানে বড় ধরনের লেনদেন করার আগে এই কোম্পানিটি সম্পর্কে আরো ভালোভাবে জেনে নিন। 
এরপরে আপনারা নিজ দায়িত্বে চাইলে লেনদেন করতে পারেন। এই কোম্পানির যে Air Drop চলতেছে সেখানে জয়েন হয়ে আপনারা প্রতিজনে 50 ডলার বা 5000 টাকা করে ইনকাম করে নিতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ